শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / অন্যান্য / বঙ্গবন্ধুর শোক দিবসে ২১০টি গরু জবাই দিয়ে কাঙালি ভোজ আয়োজন !

বঙ্গবন্ধুর শোক দিবসে ২১০টি গরু জবাই দিয়ে কাঙালি ভোজ আয়োজন !

প্রকাশিত: ২০১৮-০৮-১৪ ২৩:০৯:২১

   আপডেট: ২০১৮-০৮-১৪ ২৩:১১:৫৮

অনলাইন ডেস্ক

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবসে ২১০টি গরু জবাই দিয়ে কাঙালি ভোজের আয়োজন করেছেন নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী।

ব্যক্তিগত তহবিল থেকে তিনি এ ভোজের ব্যয় নির্বাহ করেন বলেও জানা যায়। আর তাই নোয়াখালীসহ গোটা দেশের মধ্যে রীতিমতো আলোচনায় রয়েছেন তিনি। এছাড়া ভোজ ছাড়াও দিনটি উপলক্ষে দোয়া মিলাদের আয়োজন করা হয়েছে।

এ বিষয়ে একরামুল করিম বলেন, বঙ্গবন্ধু দেশের জন্য যা করে গেছেন আমরা রক্ত দিয়েও তার ঋণ কখনো শোধ করতে পারব না। আর বঙ্গবন্ধুর নেতৃত্বে এদেশ স্বাধীন না হলে আমি কৃষকের ছেলে কথনো এদেশের এমপি হতে পারতাম না। এছাড়া বঙ্গবন্ধু আমাদের পিতা। আর পিতার জন্য ছেলের এই কোরবানি।

জানা যায়, নোয়াখালীর পৌরসভার ২৯টি স্পটে ৫৫টি গরু, সদর উপজেলার ১৩টি ইউনিয়নের ৬৬টি স্পটে ৬৬টি গরু, সুবর্নচর উপজেলার ৪০টি স্পটে ৪০টি গরু, কবিরহাট উপজেলা ও পৌর এলাকার ৩০টি স্পটে ৩০টি গরু এবং কোম্পানীগঞ্জ উপজেলায় ২০টি স্থানে এ ভোজ চলবে।

এছাড়াও সনাতন ধর্মাবলম্বীদের জন্যও বিশেষ ব্যবস্থা রেখেছেন নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য। তাদের বিভিন্ন উপসনালয়ে এবং খ্রিষ্টান ধর্মাবলম্বীদের জন্যও আলাদা ব্যবস্থা থাকবে বলে জানিয়েছেন সংসদ সদস্যের ঘনিষ্টরা।

আপনার মন্তব্য

আলোচিত