শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / অন্যান্য / পাহাড়ে সেনাবাহিনী শান্তি-শৃঙ্খলা রক্ষা ও সম্প্রীতি বজায় রেখে জনকল্যাণমূলক কর্মকান্ডে নিয়োজিত

পাহাড়ে সেনাবাহিনী শান্তি-শৃঙ্খলা রক্ষা ও সম্প্রীতি বজায় রেখে জনকল্যাণমূলক কর্মকান্ডে নিয়োজিত

প্রকাশিত: ২০১৮-০৫-১৩ ১৮:০৭:১১

   আপডেট: ২০১৮-০৫-১৩ ২০:৫০:৪৮

প্রধানমন্ত্রীর ফাইল ছবি।

বাসস

প্রধানমন্ত্রী  শেখ হাসিনা বলেছেন, পার্বত্য চট্টগ্রামে সেনাবাহিনী অপারেশন উত্তরণ-এর আওতায় সেখানে শান্তি-শৃঙ্খলা রক্ষা ও সম্প্রীতি বজায় রাখার পাশাপাশি নানা ধরনের জনকল্যাণমূলক কর্মকান্ডে নিয়োজিত রয়েছে।

রোববার (১৩ মে) ঢাকা সেনানিবাসে ২০টি সমাপ্ত প্রকল্পসহ ২৭টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, গত বছরের জুন মাসে পার্বত্য চট্টগ্রামে পাহাড় ধসে সমগ্র এলাকার যোগাযোগ ব্যবস্থা বিচ্ছিন্ন হয়ে গেলে দ্রুত পুনরুদ্ধার অভিযান ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্তদের খাদ্য, পানি ও চিকিৎসা সেবা দিয়ে জনগণের সেবায় আপনারা নিজেদের নিয়োজিত করেছেন।

প্রধানমন্ত্রী এ সময় রাঙ্গামাটিতে উদ্ধার কার্যক্রম চলাকালীন দুইজন সেনা কর্মকর্তাসহ পাঁচজন সহকর্মীকে হারানোর দুঃখজনক ঘটনায় শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান এবং নিহতদের রুহের মাগফিরাত কামনা করেন।

প্রধানমন্ত্রী আরো বলেন, ‘দেশের ক্রান্তিলগ্নে "অপারেশন থান্ডারবোল্ট' ও "অপারেশন টোয়াইলাইট' এর মাধ্যমে জঙ্গি বিরোধী অভিযান পরিচালনা এবং গুলশানের হলি অর্টিজান বেকারীতে জিম্মী নাটকের অবসানে সেনাবাহিনী যোগ্যতার যে স্বাক্ষর রেখেছে তা দেখে আমি অত্যন্ত গর্বিত।’

আপনার মন্তব্য

আলোচিত