শিরোনাম

  মিয়ানমার পাহাড়ী অঞ্চলে পাহাড় ধসে ৬ জনের মৃত্যু   বাঙালি জাতির মুক্তির জন্যই আ. লীগ প্রতিষ্ঠা হয়েছিল: প্রধানমন্ত্রী   উত্তর কোরিয়ার আচরণে এখনো ভীত ট্রাম্প !   আজ জার্মানির অগ্নি পরীক্ষা, মুখোমুখি হবে সুইডেনের সাথে   সুইজারল্যান্ড জয় পাওয়ায় এক ধাপ এগিয়ে গেল ব্রাজিল   সার্বিয়াকে হারিয়ে সুইজারল্যান্ডের জয়   ত্রিপুরা কিশোরীর ৫ ধর্ষককের মধ্যে ৩ জন স্বীকার করেছে   আইসল্যান্ডকে ২-০ গোলে হারালো নাইজেরিয়া   আইসল্যান্ডের পরাজয়ে দ্বিতীয় রাউন্ডের পথে আর্জেন্টিনার আশা   ধরা পড়েছেন নেইমার!   রোমারিওকে ছাড়িয়ে গেলেন নেইমার   রাঙ্গামাটি থেকে আসা পাহাড়িকা পরিবহনের বাস চট্টগ্রামে খাদে পড়ে নিহত ৪, আহত ২০   নেইমারের মনের আশা পূরণ হলো   নেইমার আর কৌতিনহোর গোলে ব্রাজিলের বিশাল জয়   খাগড়াছড়িতে ত্রিপুরা কিশোরীর ৫ ধর্ষককে ৫ দিনের রিমান্ড   গৃহযুদ্ধের এত বছর পর দুই কোরিয়ার মিলনমেলা   মেসিরা গোল করতে না পারায় কাঁদলেন ম্যারাডোনা   `উপেক্ষিত জনগোষ্ঠীর নাম আদিবাসী’- এমপি বাদশা   আজ আমরাই জিতবো : নেইমার   ক্রোয়েশিয়ার দুর্দান্ত খেলায় ডুবে গেল আর্জেন্টিনা , ম্যারাডোনা হতাশ
প্রচ্ছদ / অন্যান্য / কাল সিলেটে ফিরবেন ড. মুহম্মদ জাফর ইকবাল

কাল সিলেটে ফিরবেন ড. মুহম্মদ জাফর ইকবাল

প্রকাশিত: ২০১৮-০৩-১৩ ১৯:৫৬:২০

অনলাইন ডেস্ক

চিকিৎসা শেষে আগামীকাল বুধবার সিলেটে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের (শাবিপ্রবি) ক্যাপাসে ফিরবেন অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবাল।গত ৩ মার্চ বিশ^বিদ্যালয় ক্যাম্পাসে এক অনুষ্ঠানে দুষ্কৃতিকারির ছুরিকাঘাতে তিনি আহত হন।

সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে চিকিৎসা শেষে প্রধানমন্ত্রী নির্দেশে তাকে রাজধানির সিএমএইচে নেয়া হয়। সেখানে তিনি চিকিৎসাধীন ছিলেন।

পরিবারের বরাত দিয়ে শাবিপ্রবি’র রেজিস্ট্রার ইশাফকুল হোসেন বাসসকে জানান, এখন তিনি পুরোপুরি সুস্থ হয়ে উঠেছেন। চিকিৎসা ছাড়পত্র পাওয়ার পর বুধবার দুপুরে তিনি সিলেট পৌঁছাবেন।

১৯৯৪ সালের ৪ ডিসেম্বর মুহম্মদ জাফর ইকবাল শাবিপ্রবিতে সিএসই বিভাগের অধ্যাপক ও বিভাগীয় প্রধান হিসেবে যোগ দেন। তারপর থেকে তিনি এ বিশ^বিদ্যালয়ে অধ্যাপনা করছেন।

এদিকে, জাফর ইকবালের উপর হামলাকারী ফয়জুলের বড় ভাই এনামুল ও তার বাবা মাওলানা আতিকুর রহমান, মা মিনারা বেগম এবং মামা ফজলুর রহমানকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে নিয়েছে পুলিশ।

আপনার মন্তব্য

আলোচিত