শিরোনাম

  গত ৫ বছরে জেএসএস এমপি উন্নয়ন করতে পারেনি, যা করেছে আওয়ামীলীগ করেছে : দিপংকর তালুকদার   এখন থেকে সরকারি চাকরিতে যোগ দেওয়ার আগে মাদক পরীক্ষা বাধ্যতামূলক   'বান্দরবানে বিদেশি পর্যটকদের ভ্রমণে কোনো নিষেধাজ্ঞা নেই'   'নির্বাচনী প্রচারণায় রঙিন পোস্টার বা ব্যানার ব্যবহার করা যাবে না'   ৫৮টি নিউজ পোর্টাল খুলে দিয়েছে বিটিআরসি   বুধবার থেকে নির্বাচনী প্রচারণা শুরু করবেন প্রধানমন্ত্রী   বিএনপি ক্ষমতায় এলে শান্তি চুক্তি বাস্তবায়ন করার চেষ্ঠা করবো: মনি স্বপন দেওয়ান   তিন পাহাড়ে নৌকা নিয়ে মাঠে দৌড়াবেন যারা   আগামীকাল খালেদা জিয়ার অগ্নিপরীক্ষা   হিরোকে জিরো বানানো এত সহজ নয়, সফল হিরো আলমের চ্যালেঞ্জ   খাগড়াছড়িতে বনের রাজা পেয়েছেন ইউপিডিএফের প্রার্থী নতুন কুমার চাকমা   বিশ্বের প্রথম উঁচু ভাস্কর্য 'চীনের স্প্রিং টেম্পল বুদ্ধ'   আন্তর্জাতিক মানবাধিকার দিবস || আদিবাসীদের মানবাধিকার প্রতিষ্ঠায় এগিয়ে আসার অাহ্বান   বনের রাজা সিংহকে নিয়ে রাঙ্গামাটিতে দৌড়াবেন ঊষাতন তালুকদার   আজ বিশ্ব মানবাধিকার দিবস   নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীদের জন্য যেসব মার্কা দেওয়া হচ্ছে...   নির্বাচনে প্রচার-প্রচারণায় সকল প্রার্থীদের যা যা মেনে চলতে হবে   নির্বাচনে গাড়ি প্রতীক পেয়েছেন স্বতন্ত্র প্রার্থী ইমরান এইচ সরকার   দেশে ৫৮টি নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ দিয়েছে বিটিআরসি   পার্বত্য চট্টগ্রামে শান্তি ফিরিয়ে আনার জন্য শেখ হাসিনাকে শান্তিতে নোবেল পুরস্কার দেওয়া উচিত
প্রচ্ছদ / অন্যান্য / যৌন নিপীড়নের সত্যতা পাওয়া গেছে: স্বরাষ্ট্রমন্ত্রী

যৌন নিপীড়নের সত্যতা পাওয়া গেছে: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: ২০১৮-০৩-১২ ১০:০৫:১৩

নিউজ ডেস্ক

আওয়ামী লীগ আয়োজিত ঐতিহাসিক ৭ মার্চের জনসভার মিছিলে যে কয়েকটি যৌন নিপীড়ন ও লাঞ্ছনার অভিযোগ উঠেছিল, তার একটির ভিডিও ফুটেজের সত্যতার বিষয়ে সাংবাদিকদের অবহিত করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

রোববার দুপুরে রাজধানীর তেজগাঁও আদর্শ স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ তথ্য জানান।

আসাদুজ্জামান খান কামাল বলেন, ৭ মার্চের দিন ওই মেয়েটি, ভিকারুন্নেসা স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীকে বেশ কয়েকজন ওড়না ধরে টানাটানি করেছে এ ঘটনা সত্য। আমরা ভিডিও ফুটেজ দেখেছি। পুলিশ ওই মেয়ের পরিবারের সঙ্গে যোগাযোগ করেছে, কথা বলেছে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, কারা এ ধরনের কাজ করেছে তাদের চিহ্নিত করে শাস্তির আওতায় আনা হবে। সেদিন সমাবেশে লাখ লাখ নারী-পুরুষের ঢল নেমেছিল। কারা, কোন উদ্দেশ্যে এমন কাজ করল সেটি আমার প্রশ্ন। তাহলে এরা কারা? কারা সেদিন মিছিলে গিয়ে এটা করলো? এটা আমাদের বের করতে হবে।

বিএনপির শান্তিপূর্ণ আন্দোলনে পুলিশ বাধা দিচ্ছে এবং গণগ্রেপ্তার চালাচ্ছে এমন বিষয়ে জানতে চাইলে আসাদুজ্জামান খান কামাল বলেন, বিএনপির কোনো নেতা-কর্মীকে আওয়ামী লীগ সরকার অন্যায়ভাবে গ্রেপ্তার করেনি। যারা বিভিন্ন সময় বাস পুড়িয়েছেন, অগ্নিসংযোগ করেছেন, পুলিশের অস্ত্র ভেঙে দিয়েছেন, কিংবা পুলিশকে মারপিট করেছে-এই সমস্ত অপরাধীদের ভিডিও ফুটেজ দেখে চিহ্নিত করে গ্রেপ্তার করা হচ্ছে। কোনো সাধারণ নেতা-কর্মী গ্রেপ্তার হচ্ছেন না। এছাড়া কোনো ধরনের মামলা না থাকলে তাদের গ্রেপ্তার করা হচ্ছে না।

আপনার মন্তব্য

আলোচিত