শিরোনাম

  আগামী ১৮ নভেম্বর প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা, থাকছে না এমসিকিউ   অবশেষে তিন মাস পর জামিন পেলেন আলোকচিত্রী ড. শহিদুল আলম   নির্বাচনী এলাকায় ৭-১০ দিন আগে সেনাবাহিনী মোতায়েন করা হবে : নির্বাচন কমিশন   মিয়ানমারে নিয়ে যাওয়ার ভয়ে তালিকাভুক্ত সব রোহিঙ্গা পালিয়ে গেল   ক্যালিফোর্নিয়ায় দাবানলে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৫৯, নিখোঁজ ১৩০   রাঙ্গামাটি থেকে বুদ্ধগয়ার যাওয়ার উদ্দেশ্যে তীর্থযাত্রীর বাস দুর্ঘটনায় ১ জন নিহত   পুলিশের গাড়িতে আগুন দেওয়া দুই যুবক ‘শনাক্ত’   পুলিশকে ধন্যবাদ দিলেন প্রধানমন্ত্রী   বলিউডের স্টার দীপিকা-রণবীরের বিয়ে সম্পন্ন   এবার থেকে সরকারী চাকরিজীবীর স্ত্রী মারা গেলে আজীবন পেনশন পাবেন স্বামী   ৩ বছরের কারাদণ্ড ডেসটিনির চেয়ারম্যানের   দীঘিনালায় শ্রেষ্ঠ প্রধান শিক্ষক ঊষা আলো চাকমাকে অপহরণ   হামলা করে নির্বাচনের পরিবেশ নষ্ট করছে সরকার : ফখরুল   নির্বাচন বানচাল করতে পুলিশের ওপর হামলা করেছে বিএনপি : কাদের   স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন ইমরান এইচ সরকার   খালেদার দু’টি আসন পাচ্ছেন দুই পুত্রবধূ!   আগামীকাল থেকে রোহিঙ্গাদের মিয়ানমারে পাঠানো হবে, যেতে চায়না রোহিঙ্গারা   চলে গেলেন স্পাইডারম্যান-আয়রনম্যান লেখক   অনৈতিক কাজে জড়িত কক্সবাজার এসিল্যান্ড নাজিম উদ্দিনকে রাঙামাটিতে বদলি   এবার এরশাদের জাতীয় পার্টি থেকে মনোনয়ন ফরম নিয়েছেন হিরো আলম
প্রচ্ছদ / আন্তর্জাতিক / যুক্তরাষ্ট্রের নাইট ক্লাবে বন্দুক হামলায় নিহত ১৩

যুক্তরাষ্ট্রের নাইট ক্লাবে বন্দুক হামলায় নিহত ১৩

প্রকাশিত: ২০১৮-১১-০৮ ১৯:৫২:৫৩

আন্তর্জাতিক ডেস্ক

যুক্তরাষ্ট্রের একটি নাইট ক্লাবে বন্দুক হামলায় ১৩ জন নিহত হয়েছে। বুধবার লস এঞ্জেলস থেকে ৫০ কিলোমিটার দূরে দক্ষিণ ক্যালিফোর্নিয়ার ভেঞ্চুরা কাউন্ডি শেরিফে (প্রশাসনিক এলাকা) এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় হামলাকারীও নিহত হয়েছে।

ঘটনার সময় ‘বর্ডারলাইন বার অ্যান্ড গ্রিল’ নামের ওই বারের মধ্যে বহু শিক্ষার্থী উপস্থিত ছিল। নিহতের মধ্যে বেশিরভাগই শিক্ষার্থী বলে ধারণা করা হচ্ছে। খবর এএফপি ও আল-জাজিরার।

ভেঞ্চুরা কাউন্ডি শেরিফের সার্জেন্ট এরিক বুচাও বলেন, একজন বন্দুকধারী সেখানে হামলা চালায়। হামলাকারীও ঘনটাস্থলে নিহত হয়েছে।

শেরিফ অফিসার ক্যাপ্টেইন গারো কুরেদজিয়ান সাংবাদিকদের জানিয়েছেন, শেরিফের ডেপুটি কর্মকর্তাও এ ঘটনায় আহত হয়েছেন। তাকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। ঘটনার পরপরই পুলিশ লসএঞ্জেলস টাইমসকে জানিয়েছিল, বন্দুক হামলায় অন্তত ৩০ জন আহত হয়েছে।

সরেজমিন পরিদর্শন করে আল-জাজিরার সাংবাদিক রব রেনল্ড জানিয়েছেন, হামলার সময় বারের মধ্যে বহু শিক্ষার্থী উপস্থিত ছিল। হামলাকারী জোর করে সেখানে ঢুকে গুলি চালায়।

আপনার মন্তব্য

আলোচিত