শিরোনাম

  ঢাবি শিক্ষার্থী প্রকট চাকমাসহ ১৩ শিক্ষার্থী পেলেন জগন্নাথ হল স্বর্ণপদক   চট্টগ্রামসহ অনেক জায়গায় ভারী বর্ষণ হতে পারে   ভিয়েতনামে বন্যায় ২০ জনের মৃত্যু , ১ লাখ ১০ হাজার হেক্টর জমির ফসল বিনষ্ট   দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের ওপর হামলা   ছাত্রলীগকে প্রধানমন্ত্রী সতর্ক করেছেন: কাদের   থানকুনি পাতার জাদুকরি উপকারিতা   চট্টগ্রাম কর্ণফুলীতে ধর্ষণের শিকার গৃহবধূ, গ্রেফতার ৩   পাহাড়ে শান্তি প্রতিষ্ঠা ও উন্নয়নে সেনাবাহিনীর ভূমিকা অপরিসীম : প্রধানমন্ত্রী   চিকিৎসা খাতে নতুন আবিষ্কার রঙিন ও থ্রি-ডি এক্স-রে   গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কেঁদেছেন প্রধানমন্ত্রী   না ফেরার দেশে রাজীব মীর   নানিয়াচর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান প্রীতিময় চাকমাকে অপহরণ   ছেলেদের চেয়ে এবারও এগিয়ে মেয়েরা   চট্টগ্রাম বোর্ডের পাশের হার ৬২.৭৩ %   যারা ফেল করেছে তাদের বকাঝকা করবেন না : প্রধানমন্ত্রী   এইচএসসি তে পাসের ধস নেমেছে এবার   এইচএসসি ও সমমানে পাসের হার এবার ৬৬.৬৪   হাসপাতাল ছাড়ার পর এবার থাই কিশোররা সবাই শ্রামণ হয়ে প্রবজ্যা গ্রহণ করবে   থাইল্যান্ডের গুহায় আটকা পড়া কিশোররা হাসপাতাল ছেড়েছে   ৮ দল নিয়ে বাম গণতান্ত্রিক জোটের আত্মপ্রকাশ
প্রচ্ছদ / আন্তর্জাতিক / বিশ্ববাসীকে বোকা বানালেন মেয়েটি

বিশ্ববাসীকে বোকা বানালেন মেয়েটি

প্রকাশিত: ২০১৭-১২-০৭ ১৫:০৭:০২

   আপডেট: ২০১৭-১২-০৮ ২৩:৪২:১৯

অনলাইন ডেস্ক

ইরানের তরুণী সাহার তাবার বয়স ১৯। ছোটবেলা থেকেই তিনি অ্যাঞ্জেলিনা জোলির বড় ফ্যান। হঠাৎই তার ঝোঁক চাপে প্রিয় অভিনেত্রীর মুখের আদলে নিজেকে সাজানো। সেই ঝোঁকে নাকি নিজের মুখমণ্ডলের ৫০টি অস্ত্রোপচারও করেন তাবার।

কিন্তু তার পর যা হলো তা দেখে শিউরে উঠেছেন অনেকেই। সোশ্যাল মিডিয়ায় তার ‘নতুন রূপ’-এর জন্য রীতিমতো ট্রোলড হচ্ছেন তাবার।

গতকাল প্রকাশিত রাশিয়া সংবাদ মাধ্যম স্পুটনিক নিউজ প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি যে ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যম ও মিডিয়াতে ভাইরাল হয়েছিল তা ভূয়া। তিনি যেখানে ছবিগুলো আপলোড করেছিলেন বর্তমানে সেগুলো আড়াল করা হয়েছে।

ছবিগুলো বিশ্লেষণ করে বিশেষজ্ঞরা জানিয়েছেন এগুলো নিখুঁতভাবে ফটোশফের মাধ্যমে বানানো হয়েছে। আসল ছবি নয়।

মেয়েটি দাবি করেন এগুলো শুধুমাত্র জোকস করা হয়েছে । তবে আমি অ্যাঞ্জেলিনা জোলির ভক্ত।

এদিকে ব্রিটিশ সংবাদ মাধ্যম মেয়েটির আসল ছবিগুলোকে নিয়ে ছবির রহস্য বর্ণনা করেছেন। ইতিমধ্যে শুরু হয়েছে মিডিয়ার বিরুদ্ধে সমালোচনা । কারণ ফটোগুলো যাচাই বাচাই না করে মিডিয়া এগুলো প্রচার করেছে। তবে মেয়েটিকে অনেকে প্রশংসা করেছেন।

আপনার মন্তব্য

আলোচিত