শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / সমগ্র দেশ / রাঙ্গামাটি থেকে বুদ্ধগয়ার যাওয়ার উদ্দেশ্যে তীর্থযাত্রীর বাস দুর্ঘটনায় ১ জন নিহত

রাঙ্গামাটি থেকে বুদ্ধগয়ার যাওয়ার উদ্দেশ্যে তীর্থযাত্রীর বাস দুর্ঘটনায় ১ জন নিহত

প্রকাশিত: ২০১৮-১১-১৫ ১৩:৫৬:৪২

   আপডেট: ২০১৮-১১-১৫ ১৭:৫৪:৪১

যশোর-নড়াইল সড়কের করিমপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষের ছবি।

নিউজ ডেস্ক

যশোর-নড়াইল সড়কের করিমপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে সুশোভন খীসা (৬৮) নামে একজন নিহত হয়েছেন।

এ ঘটনায় আহত হয়েছেন ১৫ জন। খবর পেয়ে বাঘারপাড়া পুলিশ ও নড়াইলের ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। বৃহস্পতিবার সকালে এই দুর্ঘটনা ঘটে। নিহত সুশোভন খীসার বাড়ি রাঙামাটি জেলায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার সকাল সোয়া ৭টার দিকে বেনাপোলের উদ্দেশে রাঙামাটি থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-ব ১৪-৭৬৮৪) যশোর-নড়াইল সড়কের করিমপুর বড়পুকুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা নড়াইলগামী অপর একটি যাত্রীবাহী বাসের (যশোর-জ ১১-০০৯৪) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস দুটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়।

দুর্ঘটনায় মির্জা (৪৫) নামে এক চালক ও সুপ্রতিপ চাকমার (৬৫) অবস্থা আশঙ্কাজনক। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। পরে বাঘারপাড়া থানা পুলিশ নড়াইল বাঘারপাড়া ফায়ার ব্রিগেডের সহযোগিতা নিয়ে রাস্তায় চলাচল স্বাভাবিক করে।

আহত যাত্রী কনক বরণ চাকমা জানান, তারা রাঙামাটি থেকে বেনাপোল হয়ে ভারতে তীর্থ স্থানে যেতে চাইছিলেন। তারা ৪৫ জন তীর্থযাত্রী ছিলেন। নিহত সুশোভন খীসা তাদের মৌজা প্রধান বা হেডম্যান।

আহতদের মধ্যে- রাঙামাটি জেলার সদর উপজেলার পরেশ কলোনির মৃত লাল বিহারীর ছেলে সুপ্রতিপ চাকমা, উৎপল বন্যা (৫৫), অনিল কুমার চাকমা (৫৫), সীমা চাকমা (৫০), প্রিয়োশীচাকমা (২৫), নাগরিক চাকমা (৫৫), ওসামা চৌধুরীসহ (৬৫) পনের জন হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন৷

বাঘারপাড়া থানার ওসি জসিম উদ্দিন জানান, দুর্ঘটনা কবলিত বাস দুটি তাদের হেফাজতে রয়েছে।

যশোর জেনারেল হাসপাতালের মেডিক্যাল অফিসার আব্দুর রশিদ জানান, আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের উন্নত চিকিৎসার স্বার্থে ঢাকায় রেফার করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত