শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / সমগ্র দেশ / ঈদে বাসের অগ্রিম টিকেট দেওয়া স্থগিত

ঈদে বাসের অগ্রিম টিকেট দেওয়া স্থগিত

প্রকাশিত: ২০১৮-০৮-০৫ ২১:৪৪:২৩

অনলাইন ডেস্ক

শিক্ষার্থীদের চলমান আন্দোলের জন্য সার্বিক পরিস্থিতি বিবেচনায় রেখে ঈদুল আজহা উপলক্ষে দূরপাল্লার বাসের অগ্রিম টিকেট দেওয়া স্থগিত করেছে বাস ওনার্স অ্যাসোসিয়েশন। রবিবার (৫ জুলাই) সকাল থেকে বাসের অগ্রিম টিকেট দেওয়ার দিন ধার্য ছিল।

এ বিষয়ে জানতে চাইলে বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের ভাইস প্রেসিডেন্ট ও শ্যামলী পরিবহনের ব্যবস্থাপনা পরিচালক রমেশ চন্দ্র ঘোষ গণমাধ্যমকে জানিয়েছেন, রবিবার থেকে টিকেট দেওয়ার দিন ঠিক করা ছিল। অনেকে আমাদের কাউন্টারে টিকেটের জন্য এসেছিলেন। কিন্তু বর্তমান পরিস্থিতি বিবেচনা করে টিকেট দেওয়া আপাতত বন্ধ রাখা হয়েছে। তিনি জানান, বর্তমান বাস চলাচল বন্ধ থাকায় বাসের সিডিউল ঠিক নেই। বাস চালু হওয়ার পর বাসের সিডিউল ঠিক করে বাসের অগ্রিম টিকেট দেওয়া হবে।

পরিস্থিতি আগামীকাল (সোমবার) ভালো হলে এদিনই অগ্রিম টিকেট দেওয়ার তারিখ ঘোষণা করা হবে। জানতে চাইলে হানিফ পরিবহনের মহাব্যবস্থাপক মোশারফ হোসেন একই কথা বলেন। তিনি বলেন, বাস চালু হওয়ার পর এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের সাবেক নির্বাহী সদস্য মো. সালাউদ্দিন গণমাধ্যমকে বলেন, বর্তমান পরিস্থিতিতে টিকেট বিক্রি করা বুমেরাং হবে। আমরা আতঙ্কের মধ্যে রয়েছি। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত টিকেট বিক্রি স্থগিত থাকছে। তবে দু’একদিনের মধ্যে পরিস্থিতি স্বাভাবিক হবে বলেও তিনি আশা প্রকাশ করেন। চাঁদ দেখা সাপেক্ষে যদি ২২ আগস্ট ঈদ হয় তাহলে এক সপ্তাহ আগে থেকেই ঈদ যাত্রা শুরু হওয়ার কথা রয়েছে। সে হিসেবে বাসের অগ্রিম টিকেট ৫ জুলাই থেকে বিক্রি করতে চেয়েছিল বাস ওনার্স অ্যাসোসিয়েশন।

অন্যদিকে আগামী ৮ আগস্ট থেকে ট্রেনের অগ্রিম টিকেট বিক্রি শুরু হয়ে চলবে ১২ আগস্ট পর্যন্ত।

সূত্রঃ জনকন্ঠ।

আপনার মন্তব্য

আলোচিত