শিরোনাম

  ভুটানকে ৫-০ গোলে উড়িয়ে ফাইনালে বাংলাদেশের মেয়েরা   খাগড়াছড়িতে সেটেলার কর্তৃক পাহাড়ী নারীকে ধর্ষণ চেষ্ঠা   গুলো-গুলি || আলোময় চাকমা   বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা   মহালছড়িতে আবার ৩ গ্রামবাসীকে অপহরণ করেছে সন্ত্রাসীরা   আজ খালেদা জিয়ার জন্মদিন!   বাঙালির শোকের দিন আজ   বঙ্গবন্ধুর শোক দিবসে ২১০টি গরু জবাই দিয়ে কাঙালি ভোজ আয়োজন !   পিসিপি ২৬ তম কাউন্সিল ও ছাত্র সম্মেলন সম্পন্ন , নিপন ত্রিপুরাকে সভাপতি ও অমর শান্তি চাকমাকে সাধারণ সম্পাদক   পার্বত্য চুক্তি বাস্তবায়ন : অর্থনৈতিক না রাজনৈতিক সমস্যা ?   খাগড়াছড়িতে ৪ গ্রামবাসীকে মুক্তি দেওয়া হয়েছে   শান্তি চুক্তির পর পাহাড়ে যে উন্নয়ন হয়েছে তা টেলিটক থেকে মেসেজ করে আমরা পৌঁছে দেব : তারানা হালিম   এবার বিশ্বের মধ্যে খারাপ শহরের তালিকায় ২য় স্থানের নাম লিখেছে ঢাকা , বাংলাদেশ   জিয়াউর রহমানই পাহাড়ে সমতল থেকে মানুষ নিয়ে অশান্তির বীজ বপন করেছিল   সরকারি চাকরিজীবীরা বেতন-বোনাস পাচ্ছেন বৃহস্পতিবার   নেপালকে ৩-০ গোলে হারিয়ে সেমিফাইনালে মারিয়া মান্দার দল বাংলাদেশ   দৈনিক সমকালের সম্পাদক গোলাম সারওয়ার আর নেই   শহিদুলের মুক্তির দাবি জানিয়েছেন নোবেলজয়ী স্টিগলিজসহ ১৩ বরেণ্য ব্যক্তিত্ব   খাগড়াছড়িতে ৪ গ্রামবাসীকে অপহরণ করেছে সন্ত্রাসীরা   রিমান্ড শেষে অসুস্থ হয়ে পড়েছেন অভিনেত্রী নওশাবা
প্রচ্ছদ / সমগ্র দেশ / ঈদে বাসের অগ্রিম টিকেট দেওয়া স্থগিত

ঈদে বাসের অগ্রিম টিকেট দেওয়া স্থগিত

প্রকাশিত: ২০১৮-০৮-০৫ ২১:৪৪:২৩

অনলাইন ডেস্ক

শিক্ষার্থীদের চলমান আন্দোলের জন্য সার্বিক পরিস্থিতি বিবেচনায় রেখে ঈদুল আজহা উপলক্ষে দূরপাল্লার বাসের অগ্রিম টিকেট দেওয়া স্থগিত করেছে বাস ওনার্স অ্যাসোসিয়েশন। রবিবার (৫ জুলাই) সকাল থেকে বাসের অগ্রিম টিকেট দেওয়ার দিন ধার্য ছিল।

এ বিষয়ে জানতে চাইলে বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের ভাইস প্রেসিডেন্ট ও শ্যামলী পরিবহনের ব্যবস্থাপনা পরিচালক রমেশ চন্দ্র ঘোষ গণমাধ্যমকে জানিয়েছেন, রবিবার থেকে টিকেট দেওয়ার দিন ঠিক করা ছিল। অনেকে আমাদের কাউন্টারে টিকেটের জন্য এসেছিলেন। কিন্তু বর্তমান পরিস্থিতি বিবেচনা করে টিকেট দেওয়া আপাতত বন্ধ রাখা হয়েছে। তিনি জানান, বর্তমান বাস চলাচল বন্ধ থাকায় বাসের সিডিউল ঠিক নেই। বাস চালু হওয়ার পর বাসের সিডিউল ঠিক করে বাসের অগ্রিম টিকেট দেওয়া হবে।

পরিস্থিতি আগামীকাল (সোমবার) ভালো হলে এদিনই অগ্রিম টিকেট দেওয়ার তারিখ ঘোষণা করা হবে। জানতে চাইলে হানিফ পরিবহনের মহাব্যবস্থাপক মোশারফ হোসেন একই কথা বলেন। তিনি বলেন, বাস চালু হওয়ার পর এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের সাবেক নির্বাহী সদস্য মো. সালাউদ্দিন গণমাধ্যমকে বলেন, বর্তমান পরিস্থিতিতে টিকেট বিক্রি করা বুমেরাং হবে। আমরা আতঙ্কের মধ্যে রয়েছি। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত টিকেট বিক্রি স্থগিত থাকছে। তবে দু’একদিনের মধ্যে পরিস্থিতি স্বাভাবিক হবে বলেও তিনি আশা প্রকাশ করেন। চাঁদ দেখা সাপেক্ষে যদি ২২ আগস্ট ঈদ হয় তাহলে এক সপ্তাহ আগে থেকেই ঈদ যাত্রা শুরু হওয়ার কথা রয়েছে। সে হিসেবে বাসের অগ্রিম টিকেট ৫ জুলাই থেকে বিক্রি করতে চেয়েছিল বাস ওনার্স অ্যাসোসিয়েশন।

অন্যদিকে আগামী ৮ আগস্ট থেকে ট্রেনের অগ্রিম টিকেট বিক্রি শুরু হয়ে চলবে ১২ আগস্ট পর্যন্ত।

সূত্রঃ জনকন্ঠ।

আপনার মন্তব্য

আলোচিত