শিরোনাম

  গত ৫ বছরে জেএসএস এমপি উন্নয়ন করতে পারেনি, যা করেছে আওয়ামীলীগ করেছে : দিপংকর তালুকদার   এখন থেকে সরকারি চাকরিতে যোগ দেওয়ার আগে মাদক পরীক্ষা বাধ্যতামূলক   'বান্দরবানে বিদেশি পর্যটকদের ভ্রমণে কোনো নিষেধাজ্ঞা নেই'   'নির্বাচনী প্রচারণায় রঙিন পোস্টার বা ব্যানার ব্যবহার করা যাবে না'   ৫৮টি নিউজ পোর্টাল খুলে দিয়েছে বিটিআরসি   বুধবার থেকে নির্বাচনী প্রচারণা শুরু করবেন প্রধানমন্ত্রী   বিএনপি ক্ষমতায় এলে শান্তি চুক্তি বাস্তবায়ন করার চেষ্ঠা করবো: মনি স্বপন দেওয়ান   তিন পাহাড়ে নৌকা নিয়ে মাঠে দৌড়াবেন যারা   আগামীকাল খালেদা জিয়ার অগ্নিপরীক্ষা   হিরোকে জিরো বানানো এত সহজ নয়, সফল হিরো আলমের চ্যালেঞ্জ   খাগড়াছড়িতে বনের রাজা পেয়েছেন ইউপিডিএফের প্রার্থী নতুন কুমার চাকমা   বিশ্বের প্রথম উঁচু ভাস্কর্য 'চীনের স্প্রিং টেম্পল বুদ্ধ'   আন্তর্জাতিক মানবাধিকার দিবস || আদিবাসীদের মানবাধিকার প্রতিষ্ঠায় এগিয়ে আসার অাহ্বান   বনের রাজা সিংহকে নিয়ে রাঙ্গামাটিতে দৌড়াবেন ঊষাতন তালুকদার   আজ বিশ্ব মানবাধিকার দিবস   নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীদের জন্য যেসব মার্কা দেওয়া হচ্ছে...   নির্বাচনে প্রচার-প্রচারণায় সকল প্রার্থীদের যা যা মেনে চলতে হবে   নির্বাচনে গাড়ি প্রতীক পেয়েছেন স্বতন্ত্র প্রার্থী ইমরান এইচ সরকার   দেশে ৫৮টি নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ দিয়েছে বিটিআরসি   পার্বত্য চট্টগ্রামে শান্তি ফিরিয়ে আনার জন্য শেখ হাসিনাকে শান্তিতে নোবেল পুরস্কার দেওয়া উচিত
প্রচ্ছদ / সমগ্র দেশ / ঈদে বাসের অগ্রিম টিকেট দেওয়া স্থগিত

ঈদে বাসের অগ্রিম টিকেট দেওয়া স্থগিত

প্রকাশিত: ২০১৮-০৮-০৫ ২১:৪৪:২৩

অনলাইন ডেস্ক

শিক্ষার্থীদের চলমান আন্দোলের জন্য সার্বিক পরিস্থিতি বিবেচনায় রেখে ঈদুল আজহা উপলক্ষে দূরপাল্লার বাসের অগ্রিম টিকেট দেওয়া স্থগিত করেছে বাস ওনার্স অ্যাসোসিয়েশন। রবিবার (৫ জুলাই) সকাল থেকে বাসের অগ্রিম টিকেট দেওয়ার দিন ধার্য ছিল।

এ বিষয়ে জানতে চাইলে বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের ভাইস প্রেসিডেন্ট ও শ্যামলী পরিবহনের ব্যবস্থাপনা পরিচালক রমেশ চন্দ্র ঘোষ গণমাধ্যমকে জানিয়েছেন, রবিবার থেকে টিকেট দেওয়ার দিন ঠিক করা ছিল। অনেকে আমাদের কাউন্টারে টিকেটের জন্য এসেছিলেন। কিন্তু বর্তমান পরিস্থিতি বিবেচনা করে টিকেট দেওয়া আপাতত বন্ধ রাখা হয়েছে। তিনি জানান, বর্তমান বাস চলাচল বন্ধ থাকায় বাসের সিডিউল ঠিক নেই। বাস চালু হওয়ার পর বাসের সিডিউল ঠিক করে বাসের অগ্রিম টিকেট দেওয়া হবে।

পরিস্থিতি আগামীকাল (সোমবার) ভালো হলে এদিনই অগ্রিম টিকেট দেওয়ার তারিখ ঘোষণা করা হবে। জানতে চাইলে হানিফ পরিবহনের মহাব্যবস্থাপক মোশারফ হোসেন একই কথা বলেন। তিনি বলেন, বাস চালু হওয়ার পর এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের সাবেক নির্বাহী সদস্য মো. সালাউদ্দিন গণমাধ্যমকে বলেন, বর্তমান পরিস্থিতিতে টিকেট বিক্রি করা বুমেরাং হবে। আমরা আতঙ্কের মধ্যে রয়েছি। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত টিকেট বিক্রি স্থগিত থাকছে। তবে দু’একদিনের মধ্যে পরিস্থিতি স্বাভাবিক হবে বলেও তিনি আশা প্রকাশ করেন। চাঁদ দেখা সাপেক্ষে যদি ২২ আগস্ট ঈদ হয় তাহলে এক সপ্তাহ আগে থেকেই ঈদ যাত্রা শুরু হওয়ার কথা রয়েছে। সে হিসেবে বাসের অগ্রিম টিকেট ৫ জুলাই থেকে বিক্রি করতে চেয়েছিল বাস ওনার্স অ্যাসোসিয়েশন।

অন্যদিকে আগামী ৮ আগস্ট থেকে ট্রেনের অগ্রিম টিকেট বিক্রি শুরু হয়ে চলবে ১২ আগস্ট পর্যন্ত।

সূত্রঃ জনকন্ঠ।

আপনার মন্তব্য

আলোচিত