শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / সমগ্র দেশ / বদি যে ইয়াবা গডফাদার প্রমাণ দিন : কাদের

বদি যে ইয়াবা গডফাদার প্রমাণ দিন : কাদের

প্রকাশিত: ২০১৮-০৬-০৩ ১৮:১৬:৩৭

অনলাইন ডেস্ক

কক্সবাজারের টেকনাফের সংসদ সদস্য আবদুর রহমান বদি যে ইয়াবার গডফাদার, তার প্রমাণ চাইলেন ওবায়দুল কাদের। বলেছেন, প্রমাণ পেলে বদির বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে।

রবিবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ঢাকা মেট্রোরেল প্রকল্পের প্যাকেজ-৭ এর চুক্তি সই অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

আবদুর রহমান বদির ওমরাহ করতে সৌদি আরব যাওয়ার বিষয়ে এক প্রশ্নের জবাবে সড়ক মন্ত্রী বলেন, ‘বদির মতো আরও কত বদি এ দেশে আছে। বদি মাদকের গডফাদার এটা আপনি সরাসরি বলতে পারেন, প্রমাণ কী? প্রমাণ করুন। প্রমাণিত হলে বদিকেও ছাড় দেয়া হবে না।’

গত ৪ মে সারাদেশে মাদকবিরোধী সাঁড়াশি অভিযানে কথিত বন্দুকযুদ্ধে ব্যাপক প্রাণহানির পর সংসদ সদস্য বদির প্রসঙ্গটি সামনে এসেছে। তিনি ইয়াবা চক্রের হোতা বলে যে প্রচার আছে তা উল্লেখ করে বদির বিরুদ্ধে কেন ব্যবস্থা নেয়া হচ্ছে না তা নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এবং ওবায়দুল কাদেরকে একাধিক দিন সাংবাদিকদের জেরার মুখে পড়তে হয়েছে।

দুই মন্ত্রীই এর আগে একাধিকবার বলেছেন, বদির বিরুদ্ধে অভিযোগ আছে, কিন্তু ব্যবস্থা নেয়ার মতো প্রমাণ নেই।

এদিকে, গেল বৃহস্পতিবার মধ্যরাতে একটি বেসরকারি বিমানে হযরত শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে সৌদি আরবের উদ্দেশে দেশ ছাড়েন বদি।

বদি একা নন, তার সঙ্গে মেয়ে, জামাতা, ঘনিষ্ঠ বন্ধু আকতার কামাল ও মৌলানা নূরী নামে একজন তার সফরসঙ্গী হয়েছেন।

তিনি সৌদি আরব গেছেন। ওমরাহ করাই এর উদ্দেশ্য বলে জানানো হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত