শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / সমগ্র দেশ / খাগড়াছড়িতে ইউপিডিএফ সমর্থকদের সঙ্গে সংঘর্ষে ৮ পুলিশ আহত

খাগড়াছড়িতে ইউপিডিএফ সমর্থকদের সঙ্গে সংঘর্ষে ৮ পুলিশ আহত

প্রকাশিত: ২০১৮-০৩-০৭ ১৩:৪৪:২৯

   আপডেট: ২০১৮-০৩-০৭ ১৪:৩৮:২৯

টিয়ার শেলের ধোঁয়ার মুখে গুলতি মেরে-ঢিল ছুঁড়ছে ইউপিডিএফ সমর্থকরা- কালেক্টেড ছবি।

খাগড়াছড়ি

খাগড়াছড়ি জেলা শহরে ইউনাইটেড পিপলস  ডেমোক্রেসি ফ্রন্ট (ইউপিডিএফ) সমর্থিত তিন সংগঠনের কর্মীদের সঙ্গে সংঘর্ষে আট পুলিশ সদস্য আহত হয়েছে।

বুধবার বেলা পৌনে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

আহত পুলিশ সদস্যদের মধ্যে এসআই সাব্বীর হোসেন, সজীব বড়ুয়া,  মোহাম্মদ আলীকে খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সূত্র জানায়,  ইউপিডিএফ'র পূর্বঘোষিত সমাবেশে খাগড়াছড়ি শহরের স্বনির্ভর এলাকায় ইউপিডিএফ সমর্থিত পাহাড়ি ছাত্র পরিষদ, হিল উইমেন্স ফেডারেশন এ সমাজতান্ত্রিক যুব ফ্রন্টের সমাবেশ চলাকালীন একই জায়গায় সমাবেশ ডেকেছিল পাহাড়ের নব্য আঞ্চলিক রাজনৈতিক দল ইউপিডিএফ গণতান্ত্রিক ।

এসময় পুলিশ-সেনা উভয় দলের মধ্যে সংঘর্ষ সৃষ্টি হয়।  একপর্যায়ে পরিস্থিতি খারাপ ও উত্তেজনা সৃষ্টি হয়ে গোলযোগ বাধে। পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে এই রিপোর্ট লেখা পর্যন্ত সেখানে ব্যাপক পুলিশ ও সেনাবাহীনি টহল অব্যাহত রয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত