শিরোনাম

  শহীদ আলফ্রেড সরেন হত্যার ১৮ বছর: হত্যাকারীদের দ্রুত বিচারের দাবি জাতীয় আদিবাসী পরিষদের   ভারতের কাছে ১-০ গোলে হেরেছে বাংলাদেশের মেয়েরা   সরকারী চাকরিতে নিয়োগের ক্ষেত্রে মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রী   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান মারা গেছেন   ঈদের ছুটি কাটানো হলোনা টেক্সটাইল ইঞ্জিনিয়ার নিরীহ ধীরাজ চাকমার   খাগড়াছড়িতে পৃথক ঘটনার জন্য জেএসএস(সংস্কারবাদী) ও নব্য মুখোশ বাহিনীকে দায়ী করেছে : ইউপিডিএফ   নানিয়ারচর থেকে খাগড়াছড়ি   খাগড়াছড়িতে ৬ জনকে গুলি করে হত্যা !   ভুটানকে ৫-০ গোলে উড়িয়ে ফাইনালে বাংলাদেশের মেয়েরা   খাগড়াছড়িতে সেটেলার কর্তৃক পাহাড়ী নারীকে ধর্ষণ চেষ্ঠা   গুলো-গুলি || আলোময় চাকমা   বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা   মহালছড়িতে আবার ৩ গ্রামবাসীকে অপহরণ করেছে সন্ত্রাসীরা   আজ খালেদা জিয়ার জন্মদিন!   বাঙালির শোকের দিন আজ   বঙ্গবন্ধুর শোক দিবসে ২১০টি গরু জবাই দিয়ে কাঙালি ভোজ আয়োজন !   পিসিপি ২৬ তম কাউন্সিল ও ছাত্র সম্মেলন সম্পন্ন , নিপন ত্রিপুরাকে সভাপতি ও অমর শান্তি চাকমাকে সাধারণ সম্পাদক   পার্বত্য চুক্তি বাস্তবায়ন : অর্থনৈতিক না রাজনৈতিক সমস্যা ?   খাগড়াছড়িতে ৪ গ্রামবাসীকে মুক্তি দেওয়া হয়েছে   শান্তি চুক্তির পর পাহাড়ে যে উন্নয়ন হয়েছে তা টেলিটক থেকে মেসেজ করে আমরা পৌঁছে দেব : তারানা হালিম
প্রচ্ছদ / সমগ্র দেশ / খাগড়াছড়িতে ইউপিডিএফ সমর্থকদের সঙ্গে সংঘর্ষে ৮ পুলিশ আহত

খাগড়াছড়িতে ইউপিডিএফ সমর্থকদের সঙ্গে সংঘর্ষে ৮ পুলিশ আহত

প্রকাশিত: ২০১৮-০৩-০৭ ১৩:৪৪:২৯

   আপডেট: ২০১৮-০৩-০৭ ১৪:৩৮:২৯

টিয়ার শেলের ধোঁয়ার মুখে গুলতি মেরে-ঢিল ছুঁড়ছে ইউপিডিএফ সমর্থকরা- কালেক্টেড ছবি।

খাগড়াছড়ি

খাগড়াছড়ি জেলা শহরে ইউনাইটেড পিপলস  ডেমোক্রেসি ফ্রন্ট (ইউপিডিএফ) সমর্থিত তিন সংগঠনের কর্মীদের সঙ্গে সংঘর্ষে আট পুলিশ সদস্য আহত হয়েছে।

বুধবার বেলা পৌনে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

আহত পুলিশ সদস্যদের মধ্যে এসআই সাব্বীর হোসেন, সজীব বড়ুয়া,  মোহাম্মদ আলীকে খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সূত্র জানায়,  ইউপিডিএফ'র পূর্বঘোষিত সমাবেশে খাগড়াছড়ি শহরের স্বনির্ভর এলাকায় ইউপিডিএফ সমর্থিত পাহাড়ি ছাত্র পরিষদ, হিল উইমেন্স ফেডারেশন এ সমাজতান্ত্রিক যুব ফ্রন্টের সমাবেশ চলাকালীন একই জায়গায় সমাবেশ ডেকেছিল পাহাড়ের নব্য আঞ্চলিক রাজনৈতিক দল ইউপিডিএফ গণতান্ত্রিক ।

এসময় পুলিশ-সেনা উভয় দলের মধ্যে সংঘর্ষ সৃষ্টি হয়।  একপর্যায়ে পরিস্থিতি খারাপ ও উত্তেজনা সৃষ্টি হয়ে গোলযোগ বাধে। পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে এই রিপোর্ট লেখা পর্যন্ত সেখানে ব্যাপক পুলিশ ও সেনাবাহীনি টহল অব্যাহত রয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত