শিরোনাম

  ভুটানকে ৫-০ গোলে উড়িয়ে ফাইনালে বাংলাদেশের মেয়েরা   খাগড়াছড়িতে সেটেলার কর্তৃক পাহাড়ী নারীকে ধর্ষণ চেষ্ঠা   গুলো-গুলি || আলোময় চাকমা   বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা   মহালছড়িতে আবার ৩ গ্রামবাসীকে অপহরণ করেছে সন্ত্রাসীরা   আজ খালেদা জিয়ার জন্মদিন!   বাঙালির শোকের দিন আজ   বঙ্গবন্ধুর শোক দিবসে ২১০টি গরু জবাই দিয়ে কাঙালি ভোজ আয়োজন !   পিসিপি ২৬ তম কাউন্সিল ও ছাত্র সম্মেলন সম্পন্ন , নিপন ত্রিপুরাকে সভাপতি ও অমর শান্তি চাকমাকে সাধারণ সম্পাদক   পার্বত্য চুক্তি বাস্তবায়ন : অর্থনৈতিক না রাজনৈতিক সমস্যা ?   খাগড়াছড়িতে ৪ গ্রামবাসীকে মুক্তি দেওয়া হয়েছে   শান্তি চুক্তির পর পাহাড়ে যে উন্নয়ন হয়েছে তা টেলিটক থেকে মেসেজ করে আমরা পৌঁছে দেব : তারানা হালিম   এবার বিশ্বের মধ্যে খারাপ শহরের তালিকায় ২য় স্থানের নাম লিখেছে ঢাকা , বাংলাদেশ   জিয়াউর রহমানই পাহাড়ে সমতল থেকে মানুষ নিয়ে অশান্তির বীজ বপন করেছিল   সরকারি চাকরিজীবীরা বেতন-বোনাস পাচ্ছেন বৃহস্পতিবার   নেপালকে ৩-০ গোলে হারিয়ে সেমিফাইনালে মারিয়া মান্দার দল বাংলাদেশ   দৈনিক সমকালের সম্পাদক গোলাম সারওয়ার আর নেই   শহিদুলের মুক্তির দাবি জানিয়েছেন নোবেলজয়ী স্টিগলিজসহ ১৩ বরেণ্য ব্যক্তিত্ব   খাগড়াছড়িতে ৪ গ্রামবাসীকে অপহরণ করেছে সন্ত্রাসীরা   রিমান্ড শেষে অসুস্থ হয়ে পড়েছেন অভিনেত্রী নওশাবা
প্রচ্ছদ / সমগ্র দেশ / হাতির হামলায় প্রাণ গেল এক রোহিঙ্গার , হুড়োহুড়িতে আহত ৬

হাতির হামলায় প্রাণ গেল এক রোহিঙ্গার , হুড়োহুড়িতে আহত ৬

প্রকাশিত: ২০১৮-০১-১৯ ১৭:৫৬:২৮

ছবিঃ প্রতীকী।

নিউজ ডেস্ক

কক্সবাজারের উখিয়া উপজেলায় আবার একটি রোহিঙ্গা ক্যাম্পে হাতির হামলায় এক শরণার্থী মারা গেছেন। এ সময় হুড়োহুড়িতে ছয়জন আহত হয়েছেন। হাতির আক্রমণে বিধ্বস্ত হয়েছে ছয়টি ঘর। নিহত ব্যক্তির নাম ইয়াকুব আলী (৪৫)। আহতদের স্থানীয় স্বাস্থ্যসেবা কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

শুক্রবার ভোররাত ৪টার দিকে উপজেলার মধুরছড়া রোহিঙ্গা ক্যাম্পে এ ঘটনা ঘটে।

এর আগে গত ১৪ অক্টোবর উখিয়ায় বালুখালীর রোহিঙ্গা ক্যাম্পে বন্য হাতির আক্রমণে চার রোহিঙ্গা নিহত হন। এর বাইরে সাম্প্রতিক সময় ওই এলাকায় বন্য হাতির আক্রমণে প্রায় ১২ জন নিহত হয়েছে বলে প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বলেন, আজ ভোররাতে দুটি বন্য হাতি লোকালয় থেকে কিছুটা দূরের ওই রোহিঙ্গা বসতিতে হামলা চালায়। এ সময় ঘটনাস্থলেই ইয়াকুব আলী মারা যান। হুড়োহুড়ি করে পালাতে গিয়ে আহত হন পাঁচ-ছয় জন। হাতি ছয়টি ঘর বিধ্বস্ত করেছে। লাশ এখনো ক্যাম্পের মধ্যেই আছে বলে জানান ওসি।

আপনার মন্তব্য

আলোচিত