শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / সমগ্র দেশ / কক্সবাজারে হিন্দু সম্প্রদায়ের একই পরিবারের চারজনের মৃতদেহ উদ্ধার

কক্সবাজারে হিন্দু সম্প্রদায়ের একই পরিবারের চারজনের মৃতদেহ উদ্ধার

প্রকাশিত: ২০১৮-০১-১৭ ২১:৫৭:৩২

   আপডেট: ২০১৮-০১-১৭ ২৩:৩০:৫৬

ডেস্ক রিপোর্ট

কক্সবাজারে একই পরিবারের চারজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সন্ধ্যায় শহরের গোলদিঘির পাড় এলাকায় বসতঘর থেকে স্বামী, স্ত্রী ও দুই সন্তানের লাশ উদ্ধার করে পুলিশ।
 
পুলিশের ধারণা, দুই সন্তান ও স্ত্রীর হত্যার পর নিজেও আত্মহত্যা করেছেন সুমন চৌধূরী (৪০) নামে এক ব্যক্তি।
 
নিহতরা হলেন- স্ত্রী বেবী চৌধুরী (৩০) এবং দুই সন্তান অবন্তিকা (৫) ও জ্যোঁতি চৌধুরী (৩)।
 
স্থানীয় পৌর কমিশনার রাজ বিহারী দাশ জানান, দুপুরে খাওয়ার পর তারা একসঙ্গে ঘুমিয়ে পড়েন। সন্ধ্যায় তাদের কোনো সাড়া শব্দ না পাওয়ায় প্রতিবেশীরা থানায় খবর দিলে পুলিশ ঘরের দরজা ভেঙ্গে তাদের লাশ উদ্ধার করে। এ সময় স্বামী সুমন চৌধূরীর লাশ ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।
 
কক্সবাজার সদর মডেল থানার ওসি রনজিৎ বড়ুয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ চারজনের মরদেহ দরজা ভেঙ্গে উদ্ধার করেছে।
 
তিনি জানান, নিহতদের মুখ থেকে বিষের গন্ধ পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মা ও দুই শিশুকে খাবারের সঙ্গে বিষ খাইয়ে হত্যার পর নিজেও আত্মহত্যা করেছে সুমন। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত