শিরোনাম

  শহীদ আলফ্রেড সরেন হত্যার ১৮ বছর: হত্যাকারীদের দ্রুত বিচারের দাবি জাতীয় আদিবাসী পরিষদের   ভারতের কাছে ১-০ গোলে হেরেছে বাংলাদেশের মেয়েরা   সরকারী চাকরিতে নিয়োগের ক্ষেত্রে মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রী   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান মারা গেছেন   ঈদের ছুটি কাটানো হলোনা টেক্সটাইল ইঞ্জিনিয়ার নিরীহ ধীরাজ চাকমার   খাগড়াছড়িতে পৃথক ঘটনার জন্য জেএসএস(সংস্কারবাদী) ও নব্য মুখোশ বাহিনীকে দায়ী করেছে : ইউপিডিএফ   নানিয়ারচর থেকে খাগড়াছড়ি   খাগড়াছড়িতে ৬ জনকে গুলি করে হত্যা !   ভুটানকে ৫-০ গোলে উড়িয়ে ফাইনালে বাংলাদেশের মেয়েরা   খাগড়াছড়িতে সেটেলার কর্তৃক পাহাড়ী নারীকে ধর্ষণ চেষ্ঠা   গুলো-গুলি || আলোময় চাকমা   বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা   মহালছড়িতে আবার ৩ গ্রামবাসীকে অপহরণ করেছে সন্ত্রাসীরা   আজ খালেদা জিয়ার জন্মদিন!   বাঙালির শোকের দিন আজ   বঙ্গবন্ধুর শোক দিবসে ২১০টি গরু জবাই দিয়ে কাঙালি ভোজ আয়োজন !   পিসিপি ২৬ তম কাউন্সিল ও ছাত্র সম্মেলন সম্পন্ন , নিপন ত্রিপুরাকে সভাপতি ও অমর শান্তি চাকমাকে সাধারণ সম্পাদক   পার্বত্য চুক্তি বাস্তবায়ন : অর্থনৈতিক না রাজনৈতিক সমস্যা ?   খাগড়াছড়িতে ৪ গ্রামবাসীকে মুক্তি দেওয়া হয়েছে   শান্তি চুক্তির পর পাহাড়ে যে উন্নয়ন হয়েছে তা টেলিটক থেকে মেসেজ করে আমরা পৌঁছে দেব : তারানা হালিম
প্রচ্ছদ / সমগ্র দেশ / কক্সবাজারে হিন্দু সম্প্রদায়ের একই পরিবারের চারজনের মৃতদেহ উদ্ধার

কক্সবাজারে হিন্দু সম্প্রদায়ের একই পরিবারের চারজনের মৃতদেহ উদ্ধার

প্রকাশিত: ২০১৮-০১-১৭ ২১:৫৭:৩২

   আপডেট: ২০১৮-০১-১৭ ২৩:৩০:৫৬

ডেস্ক রিপোর্ট

কক্সবাজারে একই পরিবারের চারজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সন্ধ্যায় শহরের গোলদিঘির পাড় এলাকায় বসতঘর থেকে স্বামী, স্ত্রী ও দুই সন্তানের লাশ উদ্ধার করে পুলিশ।
 
পুলিশের ধারণা, দুই সন্তান ও স্ত্রীর হত্যার পর নিজেও আত্মহত্যা করেছেন সুমন চৌধূরী (৪০) নামে এক ব্যক্তি।
 
নিহতরা হলেন- স্ত্রী বেবী চৌধুরী (৩০) এবং দুই সন্তান অবন্তিকা (৫) ও জ্যোঁতি চৌধুরী (৩)।
 
স্থানীয় পৌর কমিশনার রাজ বিহারী দাশ জানান, দুপুরে খাওয়ার পর তারা একসঙ্গে ঘুমিয়ে পড়েন। সন্ধ্যায় তাদের কোনো সাড়া শব্দ না পাওয়ায় প্রতিবেশীরা থানায় খবর দিলে পুলিশ ঘরের দরজা ভেঙ্গে তাদের লাশ উদ্ধার করে। এ সময় স্বামী সুমন চৌধূরীর লাশ ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।
 
কক্সবাজার সদর মডেল থানার ওসি রনজিৎ বড়ুয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ চারজনের মরদেহ দরজা ভেঙ্গে উদ্ধার করেছে।
 
তিনি জানান, নিহতদের মুখ থেকে বিষের গন্ধ পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মা ও দুই শিশুকে খাবারের সঙ্গে বিষ খাইয়ে হত্যার পর নিজেও আত্মহত্যা করেছে সুমন। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত