শিরোনাম

  মাদকের সাথে বদি জড়িত থাকলে ব্যবস্থা নেয়া হবে : কাদের   বিশ্ববাসীকে রোহিঙ্গা শিশুদের পাশে দাঁড়ানোর আহ্বান প্রিয়াঙ্কার   চট্টগ্রামে বন্য শূকর ধরতে গিয়ে রাঙ্গামাটির দুই পাহাড়ি যুবকের মৃত্যু   সরকার ভাসানচরে রোহিঙ্গাদের পুনর্বাসন করতে পারলে, পার্বত্য এলাকার সেটেলারদের কেন নয়?   আগামীকাল পর্যন্ত সারাদেশে বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে   নরেন্দ্র মোদির আমন্ত্রণে শুক্রবার ডিলিট ডিগ্রি নিতে কলকাতা যাচ্ছেন প্রধানমন্ত্রী   সন্ত্রাসী দমন করতেও ব্যাপকভাবে ব্যবহার হবে স্যাটেলাইট , সব সিস্টেম যথাযথভাবে কাজ করছে: জয়   রাখাইনে হিন্দুদের উপর গণহত্যায় জড়িত রোহিঙ্গা বিদ্রোহী: অ্যামনেস্টি   বিএনপিকে আবারো সন্ত্রাসী সংগঠন হিসেবে আখ্যায়িত করেছে কানাডার আদালত   ৮০ বছর বয়সে প্রথম ভোট দিলেন   সীতাকুণ্ডে দুই আদিবাসী কিশোরীর খুনিদের গ্রেফতার ও শাস্তির দাবি   গবেষণার কাজে ব্যবহার উদ্দেশ্যে মরণোত্তর দেহদান করলেন তসলিমা নাসরিন   প্রাথমিকে এক লাখ ৬৫ হাজার শিক্ষক নিয়োগ   আর্জেন্টিনার চূড়ান্ত দল ঘোষণা   মাদকবিরোধী অভিযানে বন্দুকযুদ্ধে নিহত আরো ১১   খাগড়াছড়িতে গুলি করে ১ জনকে হত্যা, দু পক্ষের মধ্যে গুলি বিনিময়   দুই আদিবাসী ত্রিপুরা কিশোরী হত্যাকান্ডের ঘটনায় দৃষ্টান্তমূলক শাস্তি চান চাকমা রাণী   আদিবাসীদের ঐক্যবদ্ধ প্রতিবাদের মুখে আবারো ব্যর্থ হয়েছে সেটেলারদের দখলবাজি প্রচেষ্টা   ত্রিপুরা রাজ্যে ভয়াবহ বন্যা, পানির নিচে ৩ হাজার বাড়ি   বান্দরবানে অবৈধভাবে পাহাড় কাটার সময় মাটি চাপায় ৫ জন নিহত
প্রচ্ছদ / সমগ্র দেশ / কক্সবাজারে হিন্দু সম্প্রদায়ের একই পরিবারের চারজনের মৃতদেহ উদ্ধার

কক্সবাজারে হিন্দু সম্প্রদায়ের একই পরিবারের চারজনের মৃতদেহ উদ্ধার

প্রকাশিত: ২০১৮-০১-১৭ ২১:৫৭:৩২

   আপডেট: ২০১৮-০১-১৭ ২৩:৩০:৫৬

ডেস্ক রিপোর্ট

কক্সবাজারে একই পরিবারের চারজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সন্ধ্যায় শহরের গোলদিঘির পাড় এলাকায় বসতঘর থেকে স্বামী, স্ত্রী ও দুই সন্তানের লাশ উদ্ধার করে পুলিশ।
 
পুলিশের ধারণা, দুই সন্তান ও স্ত্রীর হত্যার পর নিজেও আত্মহত্যা করেছেন সুমন চৌধূরী (৪০) নামে এক ব্যক্তি।
 
নিহতরা হলেন- স্ত্রী বেবী চৌধুরী (৩০) এবং দুই সন্তান অবন্তিকা (৫) ও জ্যোঁতি চৌধুরী (৩)।
 
স্থানীয় পৌর কমিশনার রাজ বিহারী দাশ জানান, দুপুরে খাওয়ার পর তারা একসঙ্গে ঘুমিয়ে পড়েন। সন্ধ্যায় তাদের কোনো সাড়া শব্দ না পাওয়ায় প্রতিবেশীরা থানায় খবর দিলে পুলিশ ঘরের দরজা ভেঙ্গে তাদের লাশ উদ্ধার করে। এ সময় স্বামী সুমন চৌধূরীর লাশ ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।
 
কক্সবাজার সদর মডেল থানার ওসি রনজিৎ বড়ুয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ চারজনের মরদেহ দরজা ভেঙ্গে উদ্ধার করেছে।
 
তিনি জানান, নিহতদের মুখ থেকে বিষের গন্ধ পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মা ও দুই শিশুকে খাবারের সঙ্গে বিষ খাইয়ে হত্যার পর নিজেও আত্মহত্যা করেছে সুমন। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত