শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / সমগ্র দেশ / মাত্র ৩ লাখ টাকায় বাঁচবে কলেজ ছাত্র আশীষ চাকমা

মাত্র ৩ লাখ টাকায় বাঁচবে কলেজ ছাত্র আশীষ চাকমা

প্রকাশিত: ২০১৮-০১-১৪ ২১:৪২:১১

   আপডেট: ২০১৮-০১-১৪ ২৩:২৪:৩৭

খাগড়াছড়ি সরকারি কলেজে (বিবিএ) ৩য় বর্ষে অধ্যয়নরত মেধাবী ছাত্র আশীষ চাকমা।

অনলাইন সংবাদদাতা

হার্ট রোগে আক্রান্ত শিক্ষিত মেধাবী ছাত্র আশীষ চাকমা । তিনি দীর্ঘদিন ধরে হার্ট রোগে ভুগছেন।

বর্তমানে খাগড়াছড়ি সরকারি কলেজে ব্যাচলর অব বিজনেজ এডমিনিস্ট্রেশন (বিবিএ) ৩য় বর্ষে অধ্যয়নরত রয়েছেন।

পরিবার জানিয়েছেন, শৈশবকাল থেকে আশীষ হার্ট রোগে ভুগছেন। মাঝেমধ্যে হার্টের সমস্যার কারণে চিকিৎসকের কাছে শরণাপন্ন হতে হয়। কিন্তু তবুও এখনো আরোগ্য লাভ করতে পারেনি। যেকোন সময় হার্টের সমস্যা দেখা দেয়। এমতাবস্থায় চিকিৎসকরা ঢাকায় নিয়ে ভাল চিকিৎসার জন্য পরামর্শ দিয়েছেন। এজন্য ৩-৪ লাখ টাকা লাগতে পারে বলে জানান।

এদিকে তাঁর পরিবারের অবস্থা তেমন ভাল নয়। পরিবারের ৭ সদস্য চালাতে বাবা-মা হিমশিম খেতে হয়। আশীষ সবার ছোট।

আশীষ চাকমার চিকিৎসার জন্য একটি স্বেচ্ছাসেবী সংগঠন ইতিমধ্যে এগিয়ে এসেছেন বলে জানা গেছে। তবে স্বেচ্ছাসেবী সংগঠনটি একার পক্ষে দ্রুত এত টাকা জোগার করা সম্ভব নয়। এজন্য পরিবার মেধাবী ছাত্র আশীষ চাকমাকে বাঁচাতে আকুতি জানিয়েছেন।

সাহায্য করতে হলে নিচের নাম্বারগুলোতে যোগাযোগ করতে পারেন। ০১৫৩২-৮৭৪৬৮১ , ০১৫৩৫-২১৬৩৯০,  ০১৮৩৮-৪৯৯৪৯২।

আপনার মন্তব্য

আলোচিত