শিরোনাম

  মিয়ানমার পাহাড়ী অঞ্চলে পাহাড় ধসে ৬ জনের মৃত্যু   বাঙালি জাতির মুক্তির জন্যই আ. লীগ প্রতিষ্ঠা হয়েছিল: প্রধানমন্ত্রী   উত্তর কোরিয়ার আচরণে এখনো ভীত ট্রাম্প !   আজ জার্মানির অগ্নি পরীক্ষা, মুখোমুখি হবে সুইডেনের সাথে   সুইজারল্যান্ড জয় পাওয়ায় এক ধাপ এগিয়ে গেল ব্রাজিল   সার্বিয়াকে হারিয়ে সুইজারল্যান্ডের জয়   ত্রিপুরা কিশোরীর ৫ ধর্ষককের মধ্যে ৩ জন স্বীকার করেছে   আইসল্যান্ডকে ২-০ গোলে হারালো নাইজেরিয়া   আইসল্যান্ডের পরাজয়ে দ্বিতীয় রাউন্ডের পথে আর্জেন্টিনার আশা   ধরা পড়েছেন নেইমার!   রোমারিওকে ছাড়িয়ে গেলেন নেইমার   রাঙ্গামাটি থেকে আসা পাহাড়িকা পরিবহনের বাস চট্টগ্রামে খাদে পড়ে নিহত ৪, আহত ২০   নেইমারের মনের আশা পূরণ হলো   নেইমার আর কৌতিনহোর গোলে ব্রাজিলের বিশাল জয়   খাগড়াছড়িতে ত্রিপুরা কিশোরীর ৫ ধর্ষককে ৫ দিনের রিমান্ড   গৃহযুদ্ধের এত বছর পর দুই কোরিয়ার মিলনমেলা   মেসিরা গোল করতে না পারায় কাঁদলেন ম্যারাডোনা   `উপেক্ষিত জনগোষ্ঠীর নাম আদিবাসী’- এমপি বাদশা   আজ আমরাই জিতবো : নেইমার   ক্রোয়েশিয়ার দুর্দান্ত খেলায় ডুবে গেল আর্জেন্টিনা , ম্যারাডোনা হতাশ
প্রচ্ছদ / সমগ্র দেশ / সাঁওতাল আদিবাসী পল্লীতে হামলা মামলার আসামি রুহুল আমিন গ্রেফতার

সাঁওতাল আদিবাসী পল্লীতে হামলা মামলার আসামি রুহুল আমিন গ্রেফতার

প্রকাশিত: ২০১৮-০১-০৯ ২২:২০:৪৩

নিউজ ডেস্ক

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার সাঁওতাল পল্লীতে হামলা, ভাঙচুর, অগ্নিসংযোগ ও গুলি করে তিনজনকে হত্যা ঘটনায় দায়ের হওয়া মামলার আসামি রুহুল আমিনকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন(পিবিআই)।

মঙ্গলবার (০৯ জানুয়ারী) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলার সাপমারা ইউনিয়নের মাদারপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

রুহুল আমিন (৩৩) রংপুর চিনিকলের আওতাধীন মহিমাগঞ্জ চিনিকলের লেবার সর্দার। সে গোবিন্দগঞ্জ উপজেলার সাপমারা ইউনিয়নের জয়পুরপাড়া গ্রামের আজিজার রহমানের ছেলে।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার আকতার হোসেন মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘সাঁওতাল পল্লীতে হামলা হামলার ঘটনায় থমাস হেমরনের দায়ের করা মামলার এজাহারভুক্ত আসামি রুহুল আমিন।

তিনি আরো জানান, প্রাথমিক তদন্তে ওই ঘটনায় রুহুল আমিনের জড়িত থাকার তথ্য-প্রমাণ মিলেছে। ঘটনার পরেও রুহুল আমিন নিজে লেবারদের দিয়ে বিভিন্নভাবে সাঁওতালদের ওপর অত্যাচার-নির্যাতন করে চলেছে। এসব ঘটনায় রুহুল আমিনের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় বেশ কয়েকটি সাধারণ ডায়েরী করেছে সাঁওতালরা’।

অতিরিক্ত পুলিশ সুপার আকতার হোসেন মিয়া বলেন, ‘গ্রেফতার এড়াতে পুলিশের চোখ ফাঁকি দিয়ে আসছিলো রুহুল আমিন। কিন্তু গোপন খবরের সুত্রে আজ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে বুধবার বিকেলের মধ্যে তাকে গোবিন্দগঞ্জ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট  আদালতে হাজির করা হবে’।

আপনার মন্তব্য

আলোচিত