শিরোনাম

  মিয়ানমার পাহাড়ী অঞ্চলে পাহাড় ধসে ৬ জনের মৃত্যু   বাঙালি জাতির মুক্তির জন্যই আ. লীগ প্রতিষ্ঠা হয়েছিল: প্রধানমন্ত্রী   উত্তর কোরিয়ার আচরণে এখনো ভীত ট্রাম্প !   আজ জার্মানির অগ্নি পরীক্ষা, মুখোমুখি হবে সুইডেনের সাথে   সুইজারল্যান্ড জয় পাওয়ায় এক ধাপ এগিয়ে গেল ব্রাজিল   সার্বিয়াকে হারিয়ে সুইজারল্যান্ডের জয়   ত্রিপুরা কিশোরীর ৫ ধর্ষককের মধ্যে ৩ জন স্বীকার করেছে   আইসল্যান্ডকে ২-০ গোলে হারালো নাইজেরিয়া   আইসল্যান্ডের পরাজয়ে দ্বিতীয় রাউন্ডের পথে আর্জেন্টিনার আশা   ধরা পড়েছেন নেইমার!   রোমারিওকে ছাড়িয়ে গেলেন নেইমার   রাঙ্গামাটি থেকে আসা পাহাড়িকা পরিবহনের বাস চট্টগ্রামে খাদে পড়ে নিহত ৪, আহত ২০   নেইমারের মনের আশা পূরণ হলো   নেইমার আর কৌতিনহোর গোলে ব্রাজিলের বিশাল জয়   খাগড়াছড়িতে ত্রিপুরা কিশোরীর ৫ ধর্ষককে ৫ দিনের রিমান্ড   গৃহযুদ্ধের এত বছর পর দুই কোরিয়ার মিলনমেলা   মেসিরা গোল করতে না পারায় কাঁদলেন ম্যারাডোনা   `উপেক্ষিত জনগোষ্ঠীর নাম আদিবাসী’- এমপি বাদশা   আজ আমরাই জিতবো : নেইমার   ক্রোয়েশিয়ার দুর্দান্ত খেলায় ডুবে গেল আর্জেন্টিনা , ম্যারাডোনা হতাশ
প্রচ্ছদ / সমগ্র দেশ / শিক্ষক কর্তৃক যৌন নির্যাতন, এক শিশুর মৃত্যু

শিক্ষক কর্তৃক যৌন নির্যাতন, এক শিশুর মৃত্যু

প্রকাশিত: ২০১৮-০১-০৯ ১৩:২১:৩৭

   আপডেট: ২০১৮-০১-১৭ ২৩:৩৫:৪৬

নিউজ ডেস্ক

খাগড়াছড়ির দীঘিনালার মেরুং আল ইক্রা হিফজুল মাদ্রাসায় শিক্ষকের যৌন নির্যাতনের শিকার শিশু ফরহাদ হোসেন (১০) দীর্ঘদিন অসুস্থ থাকার পর ৬ জানুয়ারি সন্ধ্যায় টাঙ্গাইলের একটি হাসপাতালে মারা গেছে। শিশুটির বাবা রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

ফরহাদ হোসেনের বাবা রফিকুল ইসলাম জানান, তার ছেলেকে ধর্মীয় শিক্ষার জন্য আল ইক্রা হিফজুল মাদ্রাসায় ভর্তি করা হলে বিভিন্ন সময় মাদ্রাসার শিক্ষক হাফেজ মো. নোমান যৌন নির্যাতন করতো। আর পড়া না পাড়ার অজুহাতে হাফেজ শরীফুল ইসলাম শারীরিক নির্যাতন করতো। এতে সে অসুস্থ হয়ে পড়লে চট্টগ্রামের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা করানো হয়। এবং মাদ্রাসার দুই শিক্ষককে আসামি করে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়।

৪ জানুয়ারি ফরহাদ হোসেন আবার অসুস্থ হয়ে পড়লে তাকে ৫ জানুয়ারি টাঙ্গাইলের একটি হাসপাতালে ভর্তি করা হয় এবং ৬ জানুয়ারি সন্ধ্যায় সে মারা যায়।  রফিকুল ইসলাম বলেন, ‘আমার ছেলেকে যারা এভাবে নির্যাতন করে মেরে ফেলেছে, আমি তাদের বিচার চাই।’

মামলার তদন্তকারী কর্মকর্তা দীঘিনালা থানার উপরিদর্শক (এসআই) নূরুল আলম বলেন, ‘২০১৭ সালের ২৩ আগস্ট ফরহাদ হোসেনের বাবা দুইজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করার পর হাফেজ মো. নোমান (২২) যৌন নির্যাতন ও পড়া না পারার অজুহাতে নির্যাতন হাফেজ মোহাম্মদ শরীফুল ইসলামকে (৩৬) গ্রেফতার করা হয়। এবং তদন্ত শেষে দুইজনকে অভিযুক্ত করে ২০১৭ সালের ১৪ অক্টোবর আদালতে অভিযোগপত্র দাখিল করা হয়।

 

ছবিঃ প্রতীকী।

তথ্য সূত্রঃ পার্বত্য নিউজ।

আপনার মন্তব্য

আলোচিত