শিরোনাম

  বেসরকারি ইক্যুইটি আসছে ভুটানে   কক্সবাজারে হিন্দু সম্প্রদায়ের একই পরিবারের চারজনের মৃতদেহ উদ্ধার   ঢাকা সিটিতে নির্বাচন না হলে পেছাবে না এসএসসি পরীক্ষা   কুমিল্লায় উদ্ধার করা হলো ৩শ’ বছর পুরোনো মূল্যবান বৌদ্ধ মন্দির সদৃশ নকশা   নিউজিল্যান্ডের নতুন চমক বেন হুইলার   রাখাইনে সহিংসতার পর শত শত স্কুল বন্ধ   চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে সম্মানসূচক ডি.লিট ডিগ্রি পেলেন প্রণব মুখার্জি   রোহিঙ্গাদের জন্য আশ্রয়কেন্দ্র বানাচ্ছে মিয়ানমার   ২ বছরের মধ্যে রোহিঙ্গারা ফিরে যাবে, রূপরেখা চূড়ান্ত   আগামী ১৬ ফেব্রুয়ারী ঢাকাতে ' কাচালং ওয়েলফেয়ার সোসাইটি'র' এক যুগপূর্তি উপলক্ষ্যে জুম্মদের পুনর্মিলনী ও বনভোজন   আদিবাসী নারীদের মধ্যে প্রথম পিএইচডি ডিগ্রি অর্জন করলেন রূপানন্দা   ১০ বছর পর বেনজির ভুট্টোর হত্যার দায় স্বীকার করেছে তালেবান   আজ চবিতে যাচ্ছেন প্রণব মুখার্জি   মানুষের মনের ও চিন্তার দূষণ দূর করতে হবে : প্রণব মুখার্জি   ২ এপ্রিল থেকে এইচএসসি পরীক্ষা শুরু   বড় মহাপূরম উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সড়ক দুর্ঘটনায় নিহত   জিম্বাবুয়েকে ৮ উইকেটে হারিয়ে ত্রিদেশীয় সিরিজে উড়ন্ত সূচনা বাংলাদেশের   পার্বত্য অঞ্চলে পাহাড়িদের নতুন আতঙ্কের নাম, পাহাড়িরা 'বার্মাইয়া' : রুমা দেওয়ান   বাগদাদে ভয়াবহ দুই আত্মঘাতী বোমায় নিহত ২৬, আহত ৯০   ১০ হাজার কনস্টেবল নিয়োগ স্থগিত
প্রচ্ছদ / সমগ্র দেশ / শিক্ষক কর্তৃক যৌন নির্যাতন, এক শিশুর মৃত্যু

শিক্ষক কর্তৃক যৌন নির্যাতন, এক শিশুর মৃত্যু

প্রকাশিত: ২০১৮-০১-০৯ ১৩:২১:৩৭

   আপডেট: ২০১৮-০১-১৭ ২৩:৩৫:৪৬

নিউজ ডেস্ক

খাগড়াছড়ির দীঘিনালার মেরুং আল ইক্রা হিফজুল মাদ্রাসায় শিক্ষকের যৌন নির্যাতনের শিকার শিশু ফরহাদ হোসেন (১০) দীর্ঘদিন অসুস্থ থাকার পর ৬ জানুয়ারি সন্ধ্যায় টাঙ্গাইলের একটি হাসপাতালে মারা গেছে। শিশুটির বাবা রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

ফরহাদ হোসেনের বাবা রফিকুল ইসলাম জানান, তার ছেলেকে ধর্মীয় শিক্ষার জন্য আল ইক্রা হিফজুল মাদ্রাসায় ভর্তি করা হলে বিভিন্ন সময় মাদ্রাসার শিক্ষক হাফেজ মো. নোমান যৌন নির্যাতন করতো। আর পড়া না পাড়ার অজুহাতে হাফেজ শরীফুল ইসলাম শারীরিক নির্যাতন করতো। এতে সে অসুস্থ হয়ে পড়লে চট্টগ্রামের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা করানো হয়। এবং মাদ্রাসার দুই শিক্ষককে আসামি করে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়।

৪ জানুয়ারি ফরহাদ হোসেন আবার অসুস্থ হয়ে পড়লে তাকে ৫ জানুয়ারি টাঙ্গাইলের একটি হাসপাতালে ভর্তি করা হয় এবং ৬ জানুয়ারি সন্ধ্যায় সে মারা যায়।  রফিকুল ইসলাম বলেন, ‘আমার ছেলেকে যারা এভাবে নির্যাতন করে মেরে ফেলেছে, আমি তাদের বিচার চাই।’

মামলার তদন্তকারী কর্মকর্তা দীঘিনালা থানার উপরিদর্শক (এসআই) নূরুল আলম বলেন, ‘২০১৭ সালের ২৩ আগস্ট ফরহাদ হোসেনের বাবা দুইজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করার পর হাফেজ মো. নোমান (২২) যৌন নির্যাতন ও পড়া না পারার অজুহাতে নির্যাতন হাফেজ মোহাম্মদ শরীফুল ইসলামকে (৩৬) গ্রেফতার করা হয়। এবং তদন্ত শেষে দুইজনকে অভিযুক্ত করে ২০১৭ সালের ১৪ অক্টোবর আদালতে অভিযোগপত্র দাখিল করা হয়।

 

ছবিঃ প্রতীকী।

তথ্য সূত্রঃ পার্বত্য নিউজ।

আপনার মন্তব্য


আলোচিত