শিরোনাম

  বেসরকারি ইক্যুইটি আসছে ভুটানে   কক্সবাজারে হিন্দু সম্প্রদায়ের একই পরিবারের চারজনের মৃতদেহ উদ্ধার   ঢাকা সিটিতে নির্বাচন না হলে পেছাবে না এসএসসি পরীক্ষা   কুমিল্লায় উদ্ধার করা হলো ৩শ’ বছর পুরোনো মূল্যবান বৌদ্ধ মন্দির সদৃশ নকশা   নিউজিল্যান্ডের নতুন চমক বেন হুইলার   রাখাইনে সহিংসতার পর শত শত স্কুল বন্ধ   চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে সম্মানসূচক ডি.লিট ডিগ্রি পেলেন প্রণব মুখার্জি   রোহিঙ্গাদের জন্য আশ্রয়কেন্দ্র বানাচ্ছে মিয়ানমার   ২ বছরের মধ্যে রোহিঙ্গারা ফিরে যাবে, রূপরেখা চূড়ান্ত   আগামী ১৬ ফেব্রুয়ারী ঢাকাতে ' কাচালং ওয়েলফেয়ার সোসাইটি'র' এক যুগপূর্তি উপলক্ষ্যে জুম্মদের পুনর্মিলনী ও বনভোজন   আদিবাসী নারীদের মধ্যে প্রথম পিএইচডি ডিগ্রি অর্জন করলেন রূপানন্দা   ১০ বছর পর বেনজির ভুট্টোর হত্যার দায় স্বীকার করেছে তালেবান   আজ চবিতে যাচ্ছেন প্রণব মুখার্জি   মানুষের মনের ও চিন্তার দূষণ দূর করতে হবে : প্রণব মুখার্জি   ২ এপ্রিল থেকে এইচএসসি পরীক্ষা শুরু   বড় মহাপূরম উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সড়ক দুর্ঘটনায় নিহত   জিম্বাবুয়েকে ৮ উইকেটে হারিয়ে ত্রিদেশীয় সিরিজে উড়ন্ত সূচনা বাংলাদেশের   পার্বত্য অঞ্চলে পাহাড়িদের নতুন আতঙ্কের নাম, পাহাড়িরা 'বার্মাইয়া' : রুমা দেওয়ান   বাগদাদে ভয়াবহ দুই আত্মঘাতী বোমায় নিহত ২৬, আহত ৯০   ১০ হাজার কনস্টেবল নিয়োগ স্থগিত
প্রচ্ছদ / সমগ্র দেশ / সত্য সংবাদ প্রকাশ করতে রাঙ্গামাটিতে সাংবাদিকদের উদ্দেশ্যে পুলিশ সুপারের অনুরোধ

সত্য সংবাদ প্রকাশ করতে রাঙ্গামাটিতে সাংবাদিকদের উদ্দেশ্যে পুলিশ সুপারের অনুরোধ

প্রকাশিত: ২০১৭-১২-২৭ ১৬:৩৪:০৫

   আপডেট: ২০১৭-১২-২৭ ১৬:৫৩:৪৪

রাঙ্গামাটি

রাঙ্গামাটি পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান বলেছেন, পাহাড়ের মানুষের শান্তি , সজাগ ও সতর্ক থাকার জন্য গুজবে কান না দেওয়াই ভালো।

তিনি বলেন, সম্প্রতি কিছু দুষ্কৃতকারীরা গুজব ছড়িয়ে শান্ত পাহাড়কে অশান্ত করার পায়তারা চালাচ্ছে। মঙ্গলবার জেলার ঘটমান পরিস্থিতি ও আইন শৃঙ্খলা বিষয়ে রাঙামাটিতে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, রাঙামাটি সদর উপজেলার বন্দুকভাঙ্গা থেকে গত ২২ ডিসেম্বর ৫ ইউপি সদস্যসহ ২০ জনের অপহরণের ঘটনাটি গুজব ছিল। কারণ এ ঘটনায় থানায় কোনও জিডি করতে আসেনি। ২০ জনের মধ্যে সবাই এখন পরিবারের সঙ্গেই আছে।

তবে কিছু সাংবাদিক এই খবরটি মিথ্যাভাবে পরিবেশন করে মিডিয়ায় দেওয়া হয়েছে। যা ছিল গুজব। তাই সাংবাদিকদের সংবাদ প্রকাশের আগে সঠিক তথ্য নিশ্চিত করে মিডিয়ায় প্রচার করতে হবে। এতে পাহাড়ে মানুষ একদিকে শান্তিতে থাকতে পারবে আর অন্যদিকে জনমনে আতঙ্ক ছড়িয়ে পড়ার সম্ভাবনা কম হবে। এজন্য তিনি রাঙ্গামাটি সাংবাদিকদের সঠিক তথ্য নিশ্চিত করে সংবাদ প্রকাশের অনুরোধ জানান।

উক্ত সভাতে রাঙ্গামাটির কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সত্যজিৎ বড়ুয়া, সাবেক সভাপতি সুনীল কান্তি দে, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) রুহুল আমিন সিদ্দিকীসহ অন্যান্য পুলিশ কর্মকর্তা ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য


আলোচিত