শিরোনাম

  মিয়ানমার পাহাড়ী অঞ্চলে পাহাড় ধসে ৬ জনের মৃত্যু   বাঙালি জাতির মুক্তির জন্যই আ. লীগ প্রতিষ্ঠা হয়েছিল: প্রধানমন্ত্রী   উত্তর কোরিয়ার আচরণে এখনো ভীত ট্রাম্প !   আজ জার্মানির অগ্নি পরীক্ষা, মুখোমুখি হবে সুইডেনের সাথে   সুইজারল্যান্ড জয় পাওয়ায় এক ধাপ এগিয়ে গেল ব্রাজিল   সার্বিয়াকে হারিয়ে সুইজারল্যান্ডের জয়   ত্রিপুরা কিশোরীর ৫ ধর্ষককের মধ্যে ৩ জন স্বীকার করেছে   আইসল্যান্ডকে ২-০ গোলে হারালো নাইজেরিয়া   আইসল্যান্ডের পরাজয়ে দ্বিতীয় রাউন্ডের পথে আর্জেন্টিনার আশা   ধরা পড়েছেন নেইমার!   রোমারিওকে ছাড়িয়ে গেলেন নেইমার   রাঙ্গামাটি থেকে আসা পাহাড়িকা পরিবহনের বাস চট্টগ্রামে খাদে পড়ে নিহত ৪, আহত ২০   নেইমারের মনের আশা পূরণ হলো   নেইমার আর কৌতিনহোর গোলে ব্রাজিলের বিশাল জয়   খাগড়াছড়িতে ত্রিপুরা কিশোরীর ৫ ধর্ষককে ৫ দিনের রিমান্ড   গৃহযুদ্ধের এত বছর পর দুই কোরিয়ার মিলনমেলা   মেসিরা গোল করতে না পারায় কাঁদলেন ম্যারাডোনা   `উপেক্ষিত জনগোষ্ঠীর নাম আদিবাসী’- এমপি বাদশা   আজ আমরাই জিতবো : নেইমার   ক্রোয়েশিয়ার দুর্দান্ত খেলায় ডুবে গেল আর্জেন্টিনা , ম্যারাডোনা হতাশ
প্রচ্ছদ / সমগ্র দেশ / সত্য সংবাদ প্রকাশ করতে রাঙ্গামাটিতে সাংবাদিকদের উদ্দেশ্যে পুলিশ সুপারের অনুরোধ

সত্য সংবাদ প্রকাশ করতে রাঙ্গামাটিতে সাংবাদিকদের উদ্দেশ্যে পুলিশ সুপারের অনুরোধ

প্রকাশিত: ২০১৭-১২-২৭ ১৬:৩৪:০৫

   আপডেট: ২০১৭-১২-২৭ ১৬:৫৩:৪৪

রাঙ্গামাটি

রাঙ্গামাটি পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান বলেছেন, পাহাড়ের মানুষের শান্তি , সজাগ ও সতর্ক থাকার জন্য গুজবে কান না দেওয়াই ভালো।

তিনি বলেন, সম্প্রতি কিছু দুষ্কৃতকারীরা গুজব ছড়িয়ে শান্ত পাহাড়কে অশান্ত করার পায়তারা চালাচ্ছে। মঙ্গলবার জেলার ঘটমান পরিস্থিতি ও আইন শৃঙ্খলা বিষয়ে রাঙামাটিতে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, রাঙামাটি সদর উপজেলার বন্দুকভাঙ্গা থেকে গত ২২ ডিসেম্বর ৫ ইউপি সদস্যসহ ২০ জনের অপহরণের ঘটনাটি গুজব ছিল। কারণ এ ঘটনায় থানায় কোনও জিডি করতে আসেনি। ২০ জনের মধ্যে সবাই এখন পরিবারের সঙ্গেই আছে।

তবে কিছু সাংবাদিক এই খবরটি মিথ্যাভাবে পরিবেশন করে মিডিয়ায় দেওয়া হয়েছে। যা ছিল গুজব। তাই সাংবাদিকদের সংবাদ প্রকাশের আগে সঠিক তথ্য নিশ্চিত করে মিডিয়ায় প্রচার করতে হবে। এতে পাহাড়ে মানুষ একদিকে শান্তিতে থাকতে পারবে আর অন্যদিকে জনমনে আতঙ্ক ছড়িয়ে পড়ার সম্ভাবনা কম হবে। এজন্য তিনি রাঙ্গামাটি সাংবাদিকদের সঠিক তথ্য নিশ্চিত করে সংবাদ প্রকাশের অনুরোধ জানান।

উক্ত সভাতে রাঙ্গামাটির কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সত্যজিৎ বড়ুয়া, সাবেক সভাপতি সুনীল কান্তি দে, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) রুহুল আমিন সিদ্দিকীসহ অন্যান্য পুলিশ কর্মকর্তা ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত