শিরোনাম

  গত ৫ বছরে জেএসএস এমপি উন্নয়ন করতে পারেনি, যা করেছে আওয়ামীলীগ করেছে : দিপংকর তালুকদার   এখন থেকে সরকারি চাকরিতে যোগ দেওয়ার আগে মাদক পরীক্ষা বাধ্যতামূলক   'বান্দরবানে বিদেশি পর্যটকদের ভ্রমণে কোনো নিষেধাজ্ঞা নেই'   'নির্বাচনী প্রচারণায় রঙিন পোস্টার বা ব্যানার ব্যবহার করা যাবে না'   ৫৮টি নিউজ পোর্টাল খুলে দিয়েছে বিটিআরসি   বুধবার থেকে নির্বাচনী প্রচারণা শুরু করবেন প্রধানমন্ত্রী   বিএনপি ক্ষমতায় এলে শান্তি চুক্তি বাস্তবায়ন করার চেষ্ঠা করবো: মনি স্বপন দেওয়ান   তিন পাহাড়ে নৌকা নিয়ে মাঠে দৌড়াবেন যারা   আগামীকাল খালেদা জিয়ার অগ্নিপরীক্ষা   হিরোকে জিরো বানানো এত সহজ নয়, সফল হিরো আলমের চ্যালেঞ্জ   খাগড়াছড়িতে বনের রাজা পেয়েছেন ইউপিডিএফের প্রার্থী নতুন কুমার চাকমা   বিশ্বের প্রথম উঁচু ভাস্কর্য 'চীনের স্প্রিং টেম্পল বুদ্ধ'   আন্তর্জাতিক মানবাধিকার দিবস || আদিবাসীদের মানবাধিকার প্রতিষ্ঠায় এগিয়ে আসার অাহ্বান   বনের রাজা সিংহকে নিয়ে রাঙ্গামাটিতে দৌড়াবেন ঊষাতন তালুকদার   আজ বিশ্ব মানবাধিকার দিবস   নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীদের জন্য যেসব মার্কা দেওয়া হচ্ছে...   নির্বাচনে প্রচার-প্রচারণায় সকল প্রার্থীদের যা যা মেনে চলতে হবে   নির্বাচনে গাড়ি প্রতীক পেয়েছেন স্বতন্ত্র প্রার্থী ইমরান এইচ সরকার   দেশে ৫৮টি নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ দিয়েছে বিটিআরসি   পার্বত্য চট্টগ্রামে শান্তি ফিরিয়ে আনার জন্য শেখ হাসিনাকে শান্তিতে নোবেল পুরস্কার দেওয়া উচিত
প্রচ্ছদ / সমগ্র দেশ / সত্য সংবাদ প্রকাশ করতে রাঙ্গামাটিতে সাংবাদিকদের উদ্দেশ্যে পুলিশ সুপারের অনুরোধ

সত্য সংবাদ প্রকাশ করতে রাঙ্গামাটিতে সাংবাদিকদের উদ্দেশ্যে পুলিশ সুপারের অনুরোধ

প্রকাশিত: ২০১৭-১২-২৭ ১৬:৩৪:০৫

   আপডেট: ২০১৭-১২-২৭ ১৬:৫৩:৪৪

রাঙ্গামাটি

রাঙ্গামাটি পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান বলেছেন, পাহাড়ের মানুষের শান্তি , সজাগ ও সতর্ক থাকার জন্য গুজবে কান না দেওয়াই ভালো।

তিনি বলেন, সম্প্রতি কিছু দুষ্কৃতকারীরা গুজব ছড়িয়ে শান্ত পাহাড়কে অশান্ত করার পায়তারা চালাচ্ছে। মঙ্গলবার জেলার ঘটমান পরিস্থিতি ও আইন শৃঙ্খলা বিষয়ে রাঙামাটিতে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, রাঙামাটি সদর উপজেলার বন্দুকভাঙ্গা থেকে গত ২২ ডিসেম্বর ৫ ইউপি সদস্যসহ ২০ জনের অপহরণের ঘটনাটি গুজব ছিল। কারণ এ ঘটনায় থানায় কোনও জিডি করতে আসেনি। ২০ জনের মধ্যে সবাই এখন পরিবারের সঙ্গেই আছে।

তবে কিছু সাংবাদিক এই খবরটি মিথ্যাভাবে পরিবেশন করে মিডিয়ায় দেওয়া হয়েছে। যা ছিল গুজব। তাই সাংবাদিকদের সংবাদ প্রকাশের আগে সঠিক তথ্য নিশ্চিত করে মিডিয়ায় প্রচার করতে হবে। এতে পাহাড়ে মানুষ একদিকে শান্তিতে থাকতে পারবে আর অন্যদিকে জনমনে আতঙ্ক ছড়িয়ে পড়ার সম্ভাবনা কম হবে। এজন্য তিনি রাঙ্গামাটি সাংবাদিকদের সঠিক তথ্য নিশ্চিত করে সংবাদ প্রকাশের অনুরোধ জানান।

উক্ত সভাতে রাঙ্গামাটির কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সত্যজিৎ বড়ুয়া, সাবেক সভাপতি সুনীল কান্তি দে, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) রুহুল আমিন সিদ্দিকীসহ অন্যান্য পুলিশ কর্মকর্তা ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত