শিরোনাম

  বেসরকারি ইক্যুইটি আসছে ভুটানে   কক্সবাজারে হিন্দু সম্প্রদায়ের একই পরিবারের চারজনের মৃতদেহ উদ্ধার   ঢাকা সিটিতে নির্বাচন না হলে পেছাবে না এসএসসি পরীক্ষা   কুমিল্লায় উদ্ধার করা হলো ৩শ’ বছর পুরোনো মূল্যবান বৌদ্ধ মন্দির সদৃশ নকশা   নিউজিল্যান্ডের নতুন চমক বেন হুইলার   রাখাইনে সহিংসতার পর শত শত স্কুল বন্ধ   চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে সম্মানসূচক ডি.লিট ডিগ্রি পেলেন প্রণব মুখার্জি   রোহিঙ্গাদের জন্য আশ্রয়কেন্দ্র বানাচ্ছে মিয়ানমার   ২ বছরের মধ্যে রোহিঙ্গারা ফিরে যাবে, রূপরেখা চূড়ান্ত   আগামী ১৬ ফেব্রুয়ারী ঢাকাতে ' কাচালং ওয়েলফেয়ার সোসাইটি'র' এক যুগপূর্তি উপলক্ষ্যে জুম্মদের পুনর্মিলনী ও বনভোজন   আদিবাসী নারীদের মধ্যে প্রথম পিএইচডি ডিগ্রি অর্জন করলেন রূপানন্দা   ১০ বছর পর বেনজির ভুট্টোর হত্যার দায় স্বীকার করেছে তালেবান   আজ চবিতে যাচ্ছেন প্রণব মুখার্জি   মানুষের মনের ও চিন্তার দূষণ দূর করতে হবে : প্রণব মুখার্জি   ২ এপ্রিল থেকে এইচএসসি পরীক্ষা শুরু   বড় মহাপূরম উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সড়ক দুর্ঘটনায় নিহত   জিম্বাবুয়েকে ৮ উইকেটে হারিয়ে ত্রিদেশীয় সিরিজে উড়ন্ত সূচনা বাংলাদেশের   পার্বত্য অঞ্চলে পাহাড়িদের নতুন আতঙ্কের নাম, পাহাড়িরা 'বার্মাইয়া' : রুমা দেওয়ান   বাগদাদে ভয়াবহ দুই আত্মঘাতী বোমায় নিহত ২৬, আহত ৯০   ১০ হাজার কনস্টেবল নিয়োগ স্থগিত
প্রচ্ছদ / সমগ্র দেশ / রাঙ্গামাটি রাজবন বিহারের ভিক্ষুদের কর্তৃক কড়া সমালোচনার মুখে নব্য মুখোশ বাহিনী

রাঙ্গামাটি রাজবন বিহারের ভিক্ষুদের কর্তৃক কড়া সমালোচনার মুখে নব্য মুখোশ বাহিনী

প্রকাশিত: ২০১৭-১২-২৫ ২০:০৪:৫৫

নিউজ ডেস্ক

জ্ঞান শক্তি দিয়েই নব্য মুখোশ বাহিনীকে মোকাবিলা করতে হবে বলে মন্তব্য করেছেন, রাঙামাটির রাজ বনবিহারের অন্যতম জ্যেষ্ঠ ভিক্ষু শ্রীমৎ জ্ঞানপ্রিয় মহাস্থবির ।

তিনি বলেন,এ ক্ষেত্রে ঐক্যের কোন বিকল্প নেই। জনগণ ঐক্যবদ্ধ হলে নব্য মুখোশ বাহিনী কেন কোন অপশক্তি টিকতে পারবে না।

ন্যায় অন্যায়ের বিচার আছে। অন্যায় করলে তার শাস্তি আর ন্যায় করলে তার সুফল আছে। খবর সিএইচটি নিউজ।

দেশ ও জাতির জন্য যারা আত্মোৎসর্গ করেন তারা বীর, তাদের স্মৃতি চির অম্লান; খুনী, বিশ্বাসঘাতকরা ইতরপ্রাণী-তুল্য, হীন ও ঘৃণ্য; তারা একদিন বিনাশ হবেই শ্লোগানে রবিবার কাউখালির ডেবাছড়িতে নব্য মুখোশ বাহিনী গুলিতে নিহত শহীদ ইউপিডিএফ সংগঠক অনল বিকাশ চাকমা প্লুটোর স্মরণে আয়োজিত শ্রাদ্ধানুষ্ঠান ও গণ শোক সভায় তিনি এ কথা বলেন।

রত্নাঙ্কুর বন বিহারের অধ্যক্ষ ও বন ভিক্ষু সংঘের অন্যতম শীর্ষ শ্রাবক শ্রীমৎ বিশুদ্ধানন্দ মহাস্থবির সেনা-সৃষ্ট বর্মা-তরুর নেতৃত্বাধীন নব্য মুখোশ বাহিনীর সন্ত্রাসী কর্মকান্ডের কঠোর সমালোচনা করে দেশনা দেন।

তিনি বলেন নব্য মুখোশ বাহিনীর সদস্যরা ‘জাত বিরোধী ও ধর্ম বিরোধী, তাই তাদের পতন সময়ের ব্যাপার মাত্র।’

বিশুদ্ধানন্দ ভান্তে আরো বলেন, নব্য মুখোশ বাহিনীর সর্দার বর্মা ‘নীতিচ্যুত বলে ইউপিডিএফে টিকতে পারেনি, সংস্কারেও (জেএসএস এম. এন. লারমা) টিকতে পারেনি। পরে সে আর্মিদের সহযোগিতায় নান্যাচরে এসেছে।

আপনার মন্তব্য


আলোচিত