শিরোনাম

  আগামী ২৪ ডিসেম্বর জেএসসি ও প্রাথমিক সমাপনীর ফল প্রকাশ   নির্বাচনকালীন ইউএনও-ডিসির স্বাক্ষরে শিক্ষকদের বেতন-ভাতা : শিক্ষা মন্ত্রণালয়   খালেদার মনোনয়ন বাতিলের বিরুদ্ধে হাইকোর্টের বিভক্ত আদেশ   'তিন পার্বত্য জেলায় ৩৮ টি ভোটকেন্দ্রে হেলিকপ্টার ব্যবহার করা হবে'   সুষ্ঠু ও শান্তিপূর্ন নির্বাচন নিশ্চিত করার আহ্বান ইউরোপীয় দেশগুলোর   তরুণ ও নারী ভোটাররাই আওয়ামী লীগের বিজয়ের প্রধান হাতিয়ারঃ কাদের   গত ৫ বছরে জেএসএস এমপি উন্নয়ন করতে পারেনি, যা করেছে আওয়ামীলীগ করেছে : দিপংকর তালুকদার   এখন থেকে সরকারি চাকরিতে যোগ দেওয়ার আগে মাদক পরীক্ষা বাধ্যতামূলক   'বান্দরবানে বিদেশি পর্যটকদের ভ্রমণে কোনো নিষেধাজ্ঞা নেই'   'নির্বাচনী প্রচারণায় রঙিন পোস্টার বা ব্যানার ব্যবহার করা যাবে না'   ৫৮টি নিউজ পোর্টাল খুলে দিয়েছে বিটিআরসি   বুধবার থেকে নির্বাচনী প্রচারণা শুরু করবেন প্রধানমন্ত্রী   বিএনপি ক্ষমতায় এলে শান্তি চুক্তি বাস্তবায়ন করার চেষ্ঠা করবো: মনি স্বপন দেওয়ান   তিন পাহাড়ে নৌকা নিয়ে মাঠে দৌড়াবেন যারা   আগামীকাল খালেদা জিয়ার অগ্নিপরীক্ষা   হিরোকে জিরো বানানো এত সহজ নয়, সফল হিরো আলমের চ্যালেঞ্জ   খাগড়াছড়িতে বনের রাজা পেয়েছেন ইউপিডিএফের প্রার্থী নতুন কুমার চাকমা   বিশ্বের প্রথম উঁচু ভাস্কর্য 'চীনের স্প্রিং টেম্পল বুদ্ধ'   আন্তর্জাতিক মানবাধিকার দিবস || আদিবাসীদের মানবাধিকার প্রতিষ্ঠায় এগিয়ে আসার অাহ্বান   বনের রাজা সিংহকে নিয়ে রাঙ্গামাটিতে দৌড়াবেন ঊষাতন তালুকদার
প্রচ্ছদ / সমগ্র দেশ / অবিলম্বে পাহাড় থেকে অবৈধ অস্ত্র উদ্ধার করতে বললেন : চিনু

অবিলম্বে পাহাড় থেকে অবৈধ অস্ত্র উদ্ধার করতে বললেন : চিনু

প্রকাশিত: ২০১৭-১২-২৩ ২১:১৭:৪১

   আপডেট: ২০১৭-১২-২৩ ২১:৪৭:২৯

ডেস্ক রিপোর্ট

অবৈধ «অস্ত্র উদ্ধার করে শান্তি ও সম্প্রীতি আহ্বান জানিয়েছেন জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সদস্য ফিরোজা বেগম চিনু।

তিনি বলেন পাহাড়ে অবৈধ অস্ত্রের কাছে মানুষ জিম্মি হয়ে আছে। এখানকার মানুষ নিরাপত্তাহীনতায় বাস করছে।

রাঙামাটি জেলা অটোরিকশা শ্রমিক ইউনিয়ন ও বেবিট্যাক্সী চালককল্যাণ সমিতির ত্রিবার্ষিক সাধারণ সভা শনিবার অনুষ্ঠিত শহরের রিজার্ভবাজারের শিশু নিকেতন স্কুলের মিলনায়তনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন সন্ত্রাসীরা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অরবিন্দু চাকমাকে গুলি করে হত্যা করেছে। পাহাড়ে অবৈধ অস্ত্রে ঝনঝনানি।

এসব অবৈধ অস্ত্র উদ্ধার করা না হলে পাহাড়ে সন্ত্রাসী কর্মকান্ড ঘটতে থাকবে। আমরা শান্তি ও সম্প্রীতি চাই।

অবিলম্বে পার্বত্য চট্টগ্রাম থেকে অবৈধ অস্ত্র উদ্ধার ও সন্ত্রাস দমন করতে হবে। আর যদি ফের কোনো হত্যার ঘটনা ঘটে তাহলে কখনও সহ্য করা হবে না।জনগণ তাতে পাল্টা জবাব দিতে বাধ্য হবে।

অনুষ্ঠানে সংগঠনের সভাপতি আলী আহমদ অলির সভাপতিত্বে অনুষ্ঠিত সভার প্রথম অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সদস্য ফিরোজা বেগম চিনু, রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মুছা মাতব্বর, রাঙামাটি পৌরসভা মেয়র আকবর হোসেন চৌধুরী, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের চট্টগ্রাম অঞ্চলের সাধারণ সম্পাদক অলি আহমদ, রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল প্রমুখ।

 

«« আরো পড়ুন ......

আপনার মন্তব্য

আলোচিত