শিরোনাম

  ব্রাজিলকে রুখে দিল সুইজারল্যান্ড   জার্মানিকে হারিয়ে মেক্সিকোর জয়   রাঙ্গামাটিতে সুরেন বিকাশ চাকমা নামে একজনকে গুলি করে হত্যা   বাবা বিশ্বকাপ খেলা দেখার সুযোগে মারমা কিশোরীকে ধর্ষণের পর হত্যা করেছে দুর্বৃত্তরা   আজ মেক্সিকোর বিপক্ষে মাঠে নামবে জার্মানি   আমিই এক নম্বর দাবি করলেন : নেইমার   আমি সব ধর্মের মানুষকে সম্মান করি : মমতা   নিখোঁজ দুই দিন পর কাপ্তাই হ্রদে ভেসে উঠল পাহাড়ী মেয়ের লাশ   আফগানিস্তানে বোমা হামলায় নিহত ২৫   আজ বিশ্ব বাবা দিবস   নাইজেরিয়াকে হারিয়ে শুরু ক্রোয়েশিয়ার   পেনাল্টি মিসে ডেনমার্কের কাছে হারল পেরু   মেসির পেনাল্টি মিস, আর্জেন্টিনা-আইসল্যান্ড ১-১   খাগড়াছড়িতে বিজয় ত্রিপুরা নামে একজনকে গুলি করে হত্যা   ফ্রান্সের কাছে ২-১ গোলে হেরেছে অস্ত্রেলিয়া   কাশ্মীরে লাদাখ প্রাকৃতিক সৌন্দর্য ও বৌদ্ধ সংস্কৃতির জন্য বিখ্যাত   হ্যাটট্রিকে রোনালদোর রেকর্ড   আত্মঘাতী গোলে মরক্কোর পরাজয়   শেষ মুহূর্তে উরুগুয়ের কাছে হেরে গেল মিসর, উরুগুয়ে-১-মিশর-০   আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা
প্রচ্ছদ / সমগ্র দেশ / অবিলম্বে পাহাড় থেকে অবৈধ অস্ত্র উদ্ধার করতে বললেন : চিনু

অবিলম্বে পাহাড় থেকে অবৈধ অস্ত্র উদ্ধার করতে বললেন : চিনু

প্রকাশিত: ২০১৭-১২-২৩ ২১:১৭:৪১

   আপডেট: ২০১৭-১২-২৩ ২১:৪৭:২৯

ডেস্ক রিপোর্ট

অবৈধ «অস্ত্র উদ্ধার করে শান্তি ও সম্প্রীতি আহ্বান জানিয়েছেন জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সদস্য ফিরোজা বেগম চিনু।

তিনি বলেন পাহাড়ে অবৈধ অস্ত্রের কাছে মানুষ জিম্মি হয়ে আছে। এখানকার মানুষ নিরাপত্তাহীনতায় বাস করছে।

রাঙামাটি জেলা অটোরিকশা শ্রমিক ইউনিয়ন ও বেবিট্যাক্সী চালককল্যাণ সমিতির ত্রিবার্ষিক সাধারণ সভা শনিবার অনুষ্ঠিত শহরের রিজার্ভবাজারের শিশু নিকেতন স্কুলের মিলনায়তনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন সন্ত্রাসীরা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অরবিন্দু চাকমাকে গুলি করে হত্যা করেছে। পাহাড়ে অবৈধ অস্ত্রে ঝনঝনানি।

এসব অবৈধ অস্ত্র উদ্ধার করা না হলে পাহাড়ে সন্ত্রাসী কর্মকান্ড ঘটতে থাকবে। আমরা শান্তি ও সম্প্রীতি চাই।

অবিলম্বে পার্বত্য চট্টগ্রাম থেকে অবৈধ অস্ত্র উদ্ধার ও সন্ত্রাস দমন করতে হবে। আর যদি ফের কোনো হত্যার ঘটনা ঘটে তাহলে কখনও সহ্য করা হবে না।জনগণ তাতে পাল্টা জবাব দিতে বাধ্য হবে।

অনুষ্ঠানে সংগঠনের সভাপতি আলী আহমদ অলির সভাপতিত্বে অনুষ্ঠিত সভার প্রথম অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সদস্য ফিরোজা বেগম চিনু, রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মুছা মাতব্বর, রাঙামাটি পৌরসভা মেয়র আকবর হোসেন চৌধুরী, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের চট্টগ্রাম অঞ্চলের সাধারণ সম্পাদক অলি আহমদ, রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল প্রমুখ।

 

«« আরো পড়ুন ......

আপনার মন্তব্য

আলোচিত