শিরোনাম

  বেসরকারি ইক্যুইটি আসছে ভুটানে   কক্সবাজারে হিন্দু সম্প্রদায়ের একই পরিবারের চারজনের মৃতদেহ উদ্ধার   ঢাকা সিটিতে নির্বাচন না হলে পেছাবে না এসএসসি পরীক্ষা   কুমিল্লায় উদ্ধার করা হলো ৩শ’ বছর পুরোনো মূল্যবান বৌদ্ধ মন্দির সদৃশ নকশা   নিউজিল্যান্ডের নতুন চমক বেন হুইলার   রাখাইনে সহিংসতার পর শত শত স্কুল বন্ধ   চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে সম্মানসূচক ডি.লিট ডিগ্রি পেলেন প্রণব মুখার্জি   রোহিঙ্গাদের জন্য আশ্রয়কেন্দ্র বানাচ্ছে মিয়ানমার   ২ বছরের মধ্যে রোহিঙ্গারা ফিরে যাবে, রূপরেখা চূড়ান্ত   আগামী ১৬ ফেব্রুয়ারী ঢাকাতে ' কাচালং ওয়েলফেয়ার সোসাইটি'র' এক যুগপূর্তি উপলক্ষ্যে জুম্মদের পুনর্মিলনী ও বনভোজন   আদিবাসী নারীদের মধ্যে প্রথম পিএইচডি ডিগ্রি অর্জন করলেন রূপানন্দা   ১০ বছর পর বেনজির ভুট্টোর হত্যার দায় স্বীকার করেছে তালেবান   আজ চবিতে যাচ্ছেন প্রণব মুখার্জি   মানুষের মনের ও চিন্তার দূষণ দূর করতে হবে : প্রণব মুখার্জি   ২ এপ্রিল থেকে এইচএসসি পরীক্ষা শুরু   বড় মহাপূরম উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সড়ক দুর্ঘটনায় নিহত   জিম্বাবুয়েকে ৮ উইকেটে হারিয়ে ত্রিদেশীয় সিরিজে উড়ন্ত সূচনা বাংলাদেশের   পার্বত্য অঞ্চলে পাহাড়িদের নতুন আতঙ্কের নাম, পাহাড়িরা 'বার্মাইয়া' : রুমা দেওয়ান   বাগদাদে ভয়াবহ দুই আত্মঘাতী বোমায় নিহত ২৬, আহত ৯০   ১০ হাজার কনস্টেবল নিয়োগ স্থগিত
প্রচ্ছদ / সমগ্র দেশ / অবিলম্বে পাহাড় থেকে অবৈধ অস্ত্র উদ্ধার করতে বললেন : চিনু

অবিলম্বে পাহাড় থেকে অবৈধ অস্ত্র উদ্ধার করতে বললেন : চিনু

প্রকাশিত: ২০১৭-১২-২৩ ২১:১৭:৪১

   আপডেট: ২০১৭-১২-২৩ ২১:৪৭:২৯

ডেস্ক রিপোর্ট

অবৈধ «অস্ত্র উদ্ধার করে শান্তি ও সম্প্রীতি আহ্বান জানিয়েছেন জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সদস্য ফিরোজা বেগম চিনু।

তিনি বলেন পাহাড়ে অবৈধ অস্ত্রের কাছে মানুষ জিম্মি হয়ে আছে। এখানকার মানুষ নিরাপত্তাহীনতায় বাস করছে।

রাঙামাটি জেলা অটোরিকশা শ্রমিক ইউনিয়ন ও বেবিট্যাক্সী চালককল্যাণ সমিতির ত্রিবার্ষিক সাধারণ সভা শনিবার অনুষ্ঠিত শহরের রিজার্ভবাজারের শিশু নিকেতন স্কুলের মিলনায়তনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন সন্ত্রাসীরা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অরবিন্দু চাকমাকে গুলি করে হত্যা করেছে। পাহাড়ে অবৈধ অস্ত্রে ঝনঝনানি।

এসব অবৈধ অস্ত্র উদ্ধার করা না হলে পাহাড়ে সন্ত্রাসী কর্মকান্ড ঘটতে থাকবে। আমরা শান্তি ও সম্প্রীতি চাই।

অবিলম্বে পার্বত্য চট্টগ্রাম থেকে অবৈধ অস্ত্র উদ্ধার ও সন্ত্রাস দমন করতে হবে। আর যদি ফের কোনো হত্যার ঘটনা ঘটে তাহলে কখনও সহ্য করা হবে না।জনগণ তাতে পাল্টা জবাব দিতে বাধ্য হবে।

অনুষ্ঠানে সংগঠনের সভাপতি আলী আহমদ অলির সভাপতিত্বে অনুষ্ঠিত সভার প্রথম অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সদস্য ফিরোজা বেগম চিনু, রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মুছা মাতব্বর, রাঙামাটি পৌরসভা মেয়র আকবর হোসেন চৌধুরী, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের চট্টগ্রাম অঞ্চলের সাধারণ সম্পাদক অলি আহমদ, রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল প্রমুখ।

 

«« আরো পড়ুন ......

আপনার মন্তব্য


আলোচিত