শিরোনাম

  আগামী ২৪ ডিসেম্বর জেএসসি ও প্রাথমিক সমাপনীর ফল প্রকাশ   নির্বাচনকালীন ইউএনও-ডিসির স্বাক্ষরে শিক্ষকদের বেতন-ভাতা : শিক্ষা মন্ত্রণালয়   খালেদার মনোনয়ন বাতিলের বিরুদ্ধে হাইকোর্টের বিভক্ত আদেশ   'তিন পার্বত্য জেলায় ৩৮ টি ভোটকেন্দ্রে হেলিকপ্টার ব্যবহার করা হবে'   সুষ্ঠু ও শান্তিপূর্ন নির্বাচন নিশ্চিত করার আহ্বান ইউরোপীয় দেশগুলোর   তরুণ ও নারী ভোটাররাই আওয়ামী লীগের বিজয়ের প্রধান হাতিয়ারঃ কাদের   গত ৫ বছরে জেএসএস এমপি উন্নয়ন করতে পারেনি, যা করেছে আওয়ামীলীগ করেছে : দিপংকর তালুকদার   এখন থেকে সরকারি চাকরিতে যোগ দেওয়ার আগে মাদক পরীক্ষা বাধ্যতামূলক   'বান্দরবানে বিদেশি পর্যটকদের ভ্রমণে কোনো নিষেধাজ্ঞা নেই'   'নির্বাচনী প্রচারণায় রঙিন পোস্টার বা ব্যানার ব্যবহার করা যাবে না'   ৫৮টি নিউজ পোর্টাল খুলে দিয়েছে বিটিআরসি   বুধবার থেকে নির্বাচনী প্রচারণা শুরু করবেন প্রধানমন্ত্রী   বিএনপি ক্ষমতায় এলে শান্তি চুক্তি বাস্তবায়ন করার চেষ্ঠা করবো: মনি স্বপন দেওয়ান   তিন পাহাড়ে নৌকা নিয়ে মাঠে দৌড়াবেন যারা   আগামীকাল খালেদা জিয়ার অগ্নিপরীক্ষা   হিরোকে জিরো বানানো এত সহজ নয়, সফল হিরো আলমের চ্যালেঞ্জ   খাগড়াছড়িতে বনের রাজা পেয়েছেন ইউপিডিএফের প্রার্থী নতুন কুমার চাকমা   বিশ্বের প্রথম উঁচু ভাস্কর্য 'চীনের স্প্রিং টেম্পল বুদ্ধ'   আন্তর্জাতিক মানবাধিকার দিবস || আদিবাসীদের মানবাধিকার প্রতিষ্ঠায় এগিয়ে আসার অাহ্বান   বনের রাজা সিংহকে নিয়ে রাঙ্গামাটিতে দৌড়াবেন ঊষাতন তালুকদার
প্রচ্ছদ / সমগ্র দেশ / গ্রামবাসীদের গভীর শোকের মধ্য দিয়ে প্লুটো চাকমার দাহক্রিয়া সম্পন্ন

গ্রামবাসীদের গভীর শোকের মধ্য দিয়ে প্লুটো চাকমার দাহক্রিয়া সম্পন্ন

প্রকাশিত: ২০১৭-১২-১৭ ২০:১৫:২৭

   আপডেট: ২০১৭-১২-১৭ ২০:১৬:৫৭

ডেস্ক রিপোর্ট

রাঙ্গামাটি উপজেলার বন্দুকভাঙ্গা ইউনিয়নের ধামাইছড়া নামক এলাকায় দুর্বৃত্তদের গুলিতে নিহত ইউপিডিএফের সংগঠক অনল বিকাশ চাকমা (প্লুটোর) দাহক্রিয়া সম্পন্ন করা হয়েছে।

রবিবার রাঙামাটির কাউখালি উপজেলার নিজ গ্রাম ডেবাছড়িতে তাকে রীতি অনুসারে দাহক্রিয়া সম্পন্ন করা হয়।

তাঁকে শেষ শ্রদ্ধা জানাতে এসময় হাজার হাজার গ্রামবাসী উপস্থিত ছিলেন। পুরো এলাকায় বিরাজ করছে শোকের মাতম। আগামী ২৪ ডিসেম্বর শহীদ অনল বিকাশ চাকমা প্লুটোর শ্রাদ্ধানুষ্ঠান অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

প্রসঙ্গত গেল শুক্রবার রাতে তিনি দুর্বৃত্ত সন্ত্রাসীদের গুলিতে নিহত হন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে , দিবাগত রাত আড়াইটার দিকে একদল মুখোশধারী সন্ত্রাসী তাকে হামলা চালায় পরে তাকে গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা সেখান থেকে পালিয়ে যায়।

এদিকে, সন্ত্রাসী হামলায় অনল বিকাশ নিহত হওয়ার প্রতিবাদে আগামী মঙ্গলবার রাঙামাটি জেলায় অর্ধদিবস সড়ক ও নৌ-পথ অবরোধ ঘোষণা দিয়েছে নব্য মুখোশ বাহিনী প্রতিরোধ কমিটি।

এ হত্যার জন্য তারা নবগঠিত সংগঠন ইউপিডিএফ (গণতান্ত্রিক) কে দায়ী করেছে।এর আগেও গেল ৫ ডিসেম্বর মঙ্গলবার সকাল ১০টার দিকে অনাদী রঞ্জন চাকমা নামে সাবেক এক ইউপি মেম্বারকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। উভয় ঘটনার জন্য ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ)'র নেতাকর্মীরা ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন।

আপনার মন্তব্য

আলোচিত