শিরোনাম

  ব্রাজিলকে রুখে দিল সুইজারল্যান্ড   জার্মানিকে হারিয়ে মেক্সিকোর জয়   রাঙ্গামাটিতে সুরেন বিকাশ চাকমা নামে একজনকে গুলি করে হত্যা   বাবা বিশ্বকাপ খেলা দেখার সুযোগে মারমা কিশোরীকে ধর্ষণের পর হত্যা করেছে দুর্বৃত্তরা   আজ মেক্সিকোর বিপক্ষে মাঠে নামবে জার্মানি   আমিই এক নম্বর দাবি করলেন : নেইমার   আমি সব ধর্মের মানুষকে সম্মান করি : মমতা   নিখোঁজ দুই দিন পর কাপ্তাই হ্রদে ভেসে উঠল পাহাড়ী মেয়ের লাশ   আফগানিস্তানে বোমা হামলায় নিহত ২৫   আজ বিশ্ব বাবা দিবস   নাইজেরিয়াকে হারিয়ে শুরু ক্রোয়েশিয়ার   পেনাল্টি মিসে ডেনমার্কের কাছে হারল পেরু   মেসির পেনাল্টি মিস, আর্জেন্টিনা-আইসল্যান্ড ১-১   খাগড়াছড়িতে বিজয় ত্রিপুরা নামে একজনকে গুলি করে হত্যা   ফ্রান্সের কাছে ২-১ গোলে হেরেছে অস্ত্রেলিয়া   কাশ্মীরে লাদাখ প্রাকৃতিক সৌন্দর্য ও বৌদ্ধ সংস্কৃতির জন্য বিখ্যাত   হ্যাটট্রিকে রোনালদোর রেকর্ড   আত্মঘাতী গোলে মরক্কোর পরাজয়   শেষ মুহূর্তে উরুগুয়ের কাছে হেরে গেল মিসর, উরুগুয়ে-১-মিশর-০   আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা
প্রচ্ছদ / সমগ্র দেশ / অনাদী রঞ্জন চাকমা হত্যাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবিতে স্বরাষ্ট্রমন্ত্রীর বরাবর স্মারকলিপি

অনাদী রঞ্জন চাকমা হত্যাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবিতে স্বরাষ্ট্রমন্ত্রীর বরাবর স্মারকলিপি

প্রকাশিত: ২০১৭-১২-১৪ ২০:৪৪:৪০

   আপডেট: ২০১৭-১২-১৪ ২০:৪৫:৩৩

ডেস্ক রিপোর্ট

রাঙামাটির নান্যাচর উপজেলার তৈচাকমা দজর পাড়া এলাকায় সাবেক ইউপি মেম্বার অনাদী রঞ্জন চাকমা হত্যার বিচার ও ‘নব্য মুখোশ বাহিনী’ নামে পরিচিত সন্ত্রাসীদের যথাযত ব্যবস্থা গ্রহণের দাবিতে স্বরাষ্ট্রমন্ত্রীর বরাবরে স্মারকলিপি দিয়েছে নান্যাচর এলাকাবাসী।

বৃহস্পতিবার জেলা প্রশাসকের মাধ্যমে এ স্মারকলিপি প্রদান করেন নব্য মুখোশ বাহিনী প্রতিরোধ কমিটির সদস্য সচিব সেন্টু চাকমার নেতৃত্বে নানিয়াচর ও বুড়িঘাট ইউনিয়নের জনপ্রতিনিধিসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

স্মারকলিপিতে তিন দফা দাবি জানানো হয়। দাবিগুলো হচ্ছে,

অবিলম্বে নব্য মুখোশ বাহিনী নামে পরিচিত সন্ত্রাসী দলের প্রত্যেক সদস্যকে গ্রেফতার ও বিচারের আওতায় নিয়ে আসার জন্য যথাযথ কর্তৃপক্ষকে নির্দেশ দেয়া; ২. সন্ত্রাসীদের সাথে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কোন গোপন আঁতাত রয়েছে কীনা সে ব্যাপারে তদন্ত করা এবং প্রমাণ সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে শাস্তিমূলক পদক্ষেপ গ্রহণ করা ও ৩. প্রাক্তন ইউপি সদস্য অনাদী রঞ্জন চাকমার হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি এবং তার পরিবারকে আর্থিক ক্ষতিপূরণ প্রদান করা।

উল্লেখ্য, রাঙামাটির নান্যাচর উপজেলার তৈচাকমা দজর পাড়া এলাকায় গত ৫ ডিসেম্বর মঙ্গলবার সকাল ১০টার দিকে অনাদী রঞ্জন চাকমা নামে সাবেক এক ইউপি মেম্বারকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ হত্যার জন্য তারা নবগঠিত সংগঠন ইউপিডিএফ (গণতান্ত্রিক) কে দায়ী করেছে। তবে গণতান্ত্রিক তা অস্বীকার করেছে বলে জানা গেছে।

আপনার মন্তব্য

আলোচিত