শিরোনাম

  আগামী ২৪ ডিসেম্বর জেএসসি ও প্রাথমিক সমাপনীর ফল প্রকাশ   নির্বাচনকালীন ইউএনও-ডিসির স্বাক্ষরে শিক্ষকদের বেতন-ভাতা : শিক্ষা মন্ত্রণালয়   খালেদার মনোনয়ন বাতিলের বিরুদ্ধে হাইকোর্টের বিভক্ত আদেশ   'তিন পার্বত্য জেলায় ৩৮ টি ভোটকেন্দ্রে হেলিকপ্টার ব্যবহার করা হবে'   সুষ্ঠু ও শান্তিপূর্ন নির্বাচন নিশ্চিত করার আহ্বান ইউরোপীয় দেশগুলোর   তরুণ ও নারী ভোটাররাই আওয়ামী লীগের বিজয়ের প্রধান হাতিয়ারঃ কাদের   গত ৫ বছরে জেএসএস এমপি উন্নয়ন করতে পারেনি, যা করেছে আওয়ামীলীগ করেছে : দিপংকর তালুকদার   এখন থেকে সরকারি চাকরিতে যোগ দেওয়ার আগে মাদক পরীক্ষা বাধ্যতামূলক   'বান্দরবানে বিদেশি পর্যটকদের ভ্রমণে কোনো নিষেধাজ্ঞা নেই'   'নির্বাচনী প্রচারণায় রঙিন পোস্টার বা ব্যানার ব্যবহার করা যাবে না'   ৫৮টি নিউজ পোর্টাল খুলে দিয়েছে বিটিআরসি   বুধবার থেকে নির্বাচনী প্রচারণা শুরু করবেন প্রধানমন্ত্রী   বিএনপি ক্ষমতায় এলে শান্তি চুক্তি বাস্তবায়ন করার চেষ্ঠা করবো: মনি স্বপন দেওয়ান   তিন পাহাড়ে নৌকা নিয়ে মাঠে দৌড়াবেন যারা   আগামীকাল খালেদা জিয়ার অগ্নিপরীক্ষা   হিরোকে জিরো বানানো এত সহজ নয়, সফল হিরো আলমের চ্যালেঞ্জ   খাগড়াছড়িতে বনের রাজা পেয়েছেন ইউপিডিএফের প্রার্থী নতুন কুমার চাকমা   বিশ্বের প্রথম উঁচু ভাস্কর্য 'চীনের স্প্রিং টেম্পল বুদ্ধ'   আন্তর্জাতিক মানবাধিকার দিবস || আদিবাসীদের মানবাধিকার প্রতিষ্ঠায় এগিয়ে আসার অাহ্বান   বনের রাজা সিংহকে নিয়ে রাঙ্গামাটিতে দৌড়াবেন ঊষাতন তালুকদার
প্রচ্ছদ / সমগ্র দেশ / রাঙ্গাপানি ও ভেদভেদী এলাকার অটোরিক্সা চালক, ছাত্র ও দিনমজুর

রাঙ্গাপানি ও ভেদভেদী এলাকার অটোরিক্সা চালক, ছাত্র ও দিনমজুর

প্রকাশিত: ২০১৭-১২-১২ ১৮:০২:০৬

   আপডেট: ২০১৭-১২-১৫ ২৩:৫৬:৫৮

রাঙ্গামাটি

রাঙামাটির বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগের নেতা রাসেল মারমা এবং জেলা মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি ঝর্ণা খীসার উপর দুর্বৃত্তদের হামলায় দুইটি পৃথক মামলা করা হয়েছে। মামলা দুটির মধ্যে একটি রাঙ্গামাটি কোতয়ালী থানায় আর অপরটি বিলাইছড়ি থানায় দায়ের করা হয়েছে।

গত রোববার পূর্ব নির্দেশিত শুনানির দিন থাকা সত্ত্বেও মামলার দুই তদন্ত কর্মকর্তাআদালতে হাজির ছিলেন না । তাই আদালতে হাজির না থাকায় আবার শুনানির পরবর্তী তারিখ মঙ্গলবার ধার্য করেছেন আদালত।

রাঙামাটি জেলা মহিলা আওয়ামীলীগের সহসভাপতি ঝর্ণা খীসার উপর হামলার অভিযোগে আজ মঙ্গলবার জেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নির্দেশে আদালত শুনানী শেষে সন্দেহভাজন ৭ জনকে ১ দিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

এদিকে, পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি অভিযোগ করেছেন,গত ৮ ডিসেম্বর ২০১৭, দিবাগত মধ্যরাত ১২:৩০ টার দিকে পুলিশ রাঙ্গামাটি শহরের ভেদভেদি ও রাঙাপানি এলাকা থেকে ৭ নিরীহ ব্যক্তিকে গ্রেপ্তার করে। জনসংহতি সমিতির সাথে তাদের সম্পৃক্ততা নেই। এরা সবাই নিরীহ বলে এলাকাবাসীর সূত্রে জানা গেছে। রাঙ্গাপানি ও ভেদভেদী এলাকার বাসিন্দারা জানিয়েছেন সন্দেহভাজন আটক ব্যক্তিরা সবাই দিনমজুর,ছাত্র ও অটোরিক্সা চালক।

তারা হলেন,১. মঙ্গল মনি চাকমা (২৬), পীং-মৃত পুষ্প চন্দ্র চাকমা, অটোরিক্সা চালক, ঠিকানা- ভেদভেদি;২. রিকন চাকমা মোম্বু (২৮), পীং-মন্টি কুমার চাকমা, অটোরিক্সা চালক, ঠিকানা- ভেদভেদি;৩. সাধন চাকমা(২৮), পীং-কালাবিজা চাকমা, দিনমজুর, ঠিকানা- ভেদভেদি;৪. কালাঞ্জিত চাকমা (২২), পীং-মৃত কৃষ্ণ মঙ্গল চাকমা, সেলুন কর্মী, ঠিকানা- ভেদভেদি;৫. রূপম চাকমা (২৮), পীং-সাধন চন্দ্র চাকমা, ছাত্র, ঠিকানা- ভেদভেদি;৬. বাবু চাকমা এমারসন (২৭), পীং-গুলোমনি চাকমা, ঠিকানা- রাঙাপানি।৭. রিটন চাকমা (২৯), পীং-মৃত উমাচান চাকমা, ঠিকানা- রাঙাপানি।

প্রসঙ্গত, গত ৬ ডিসেম্বর রাতে রাঙামাটি শহরের ভালেদী আদাম এলাকায় জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি ঝর্ণা খীসার উপর হামলা চালিয়েছিল দুর্বৃত্তরা।

আপনার মন্তব্য

আলোচিত