শিরোনাম

  বেসরকারি ইক্যুইটি আসছে ভুটানে   কক্সবাজারে হিন্দু সম্প্রদায়ের একই পরিবারের চারজনের মৃতদেহ উদ্ধার   ঢাকা সিটিতে নির্বাচন না হলে পেছাবে না এসএসসি পরীক্ষা   কুমিল্লায় উদ্ধার করা হলো ৩শ’ বছর পুরোনো মূল্যবান বৌদ্ধ মন্দির সদৃশ নকশা   নিউজিল্যান্ডের নতুন চমক বেন হুইলার   রাখাইনে সহিংসতার পর শত শত স্কুল বন্ধ   চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে সম্মানসূচক ডি.লিট ডিগ্রি পেলেন প্রণব মুখার্জি   রোহিঙ্গাদের জন্য আশ্রয়কেন্দ্র বানাচ্ছে মিয়ানমার   ২ বছরের মধ্যে রোহিঙ্গারা ফিরে যাবে, রূপরেখা চূড়ান্ত   আগামী ১৬ ফেব্রুয়ারী ঢাকাতে ' কাচালং ওয়েলফেয়ার সোসাইটি'র' এক যুগপূর্তি উপলক্ষ্যে জুম্মদের পুনর্মিলনী ও বনভোজন   আদিবাসী নারীদের মধ্যে প্রথম পিএইচডি ডিগ্রি অর্জন করলেন রূপানন্দা   ১০ বছর পর বেনজির ভুট্টোর হত্যার দায় স্বীকার করেছে তালেবান   আজ চবিতে যাচ্ছেন প্রণব মুখার্জি   মানুষের মনের ও চিন্তার দূষণ দূর করতে হবে : প্রণব মুখার্জি   ২ এপ্রিল থেকে এইচএসসি পরীক্ষা শুরু   বড় মহাপূরম উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সড়ক দুর্ঘটনায় নিহত   জিম্বাবুয়েকে ৮ উইকেটে হারিয়ে ত্রিদেশীয় সিরিজে উড়ন্ত সূচনা বাংলাদেশের   পার্বত্য অঞ্চলে পাহাড়িদের নতুন আতঙ্কের নাম, পাহাড়িরা 'বার্মাইয়া' : রুমা দেওয়ান   বাগদাদে ভয়াবহ দুই আত্মঘাতী বোমায় নিহত ২৬, আহত ৯০   ১০ হাজার কনস্টেবল নিয়োগ স্থগিত
প্রচ্ছদ / সমগ্র দেশ / রাঙ্গাপানি ও ভেদভেদী এলাকার অটোরিক্সা চালক, ছাত্র ও দিনমজুর

রাঙ্গাপানি ও ভেদভেদী এলাকার অটোরিক্সা চালক, ছাত্র ও দিনমজুর

প্রকাশিত: ২০১৭-১২-১২ ১৮:০২:০৬

   আপডেট: ২০১৭-১২-১৫ ২৩:৫৬:৫৮

রাঙ্গামাটি

রাঙামাটির বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগের নেতা রাসেল মারমা এবং জেলা মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি ঝর্ণা খীসার উপর দুর্বৃত্তদের হামলায় দুইটি পৃথক মামলা করা হয়েছে। মামলা দুটির মধ্যে একটি রাঙ্গামাটি কোতয়ালী থানায় আর অপরটি বিলাইছড়ি থানায় দায়ের করা হয়েছে।

গত রোববার পূর্ব নির্দেশিত শুনানির দিন থাকা সত্ত্বেও মামলার দুই তদন্ত কর্মকর্তাআদালতে হাজির ছিলেন না । তাই আদালতে হাজির না থাকায় আবার শুনানির পরবর্তী তারিখ মঙ্গলবার ধার্য করেছেন আদালত।

রাঙামাটি জেলা মহিলা আওয়ামীলীগের সহসভাপতি ঝর্ণা খীসার উপর হামলার অভিযোগে আজ মঙ্গলবার জেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নির্দেশে আদালত শুনানী শেষে সন্দেহভাজন ৭ জনকে ১ দিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

এদিকে, পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি অভিযোগ করেছেন,গত ৮ ডিসেম্বর ২০১৭, দিবাগত মধ্যরাত ১২:৩০ টার দিকে পুলিশ রাঙ্গামাটি শহরের ভেদভেদি ও রাঙাপানি এলাকা থেকে ৭ নিরীহ ব্যক্তিকে গ্রেপ্তার করে। জনসংহতি সমিতির সাথে তাদের সম্পৃক্ততা নেই। এরা সবাই নিরীহ বলে এলাকাবাসীর সূত্রে জানা গেছে। রাঙ্গাপানি ও ভেদভেদী এলাকার বাসিন্দারা জানিয়েছেন সন্দেহভাজন আটক ব্যক্তিরা সবাই দিনমজুর,ছাত্র ও অটোরিক্সা চালক।

তারা হলেন,১. মঙ্গল মনি চাকমা (২৬), পীং-মৃত পুষ্প চন্দ্র চাকমা, অটোরিক্সা চালক, ঠিকানা- ভেদভেদি;২. রিকন চাকমা মোম্বু (২৮), পীং-মন্টি কুমার চাকমা, অটোরিক্সা চালক, ঠিকানা- ভেদভেদি;৩. সাধন চাকমা(২৮), পীং-কালাবিজা চাকমা, দিনমজুর, ঠিকানা- ভেদভেদি;৪. কালাঞ্জিত চাকমা (২২), পীং-মৃত কৃষ্ণ মঙ্গল চাকমা, সেলুন কর্মী, ঠিকানা- ভেদভেদি;৫. রূপম চাকমা (২৮), পীং-সাধন চন্দ্র চাকমা, ছাত্র, ঠিকানা- ভেদভেদি;৬. বাবু চাকমা এমারসন (২৭), পীং-গুলোমনি চাকমা, ঠিকানা- রাঙাপানি।৭. রিটন চাকমা (২৯), পীং-মৃত উমাচান চাকমা, ঠিকানা- রাঙাপানি।

প্রসঙ্গত, গত ৬ ডিসেম্বর রাতে রাঙামাটি শহরের ভালেদী আদাম এলাকায় জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি ঝর্ণা খীসার উপর হামলা চালিয়েছিল দুর্বৃত্তরা।

আপনার মন্তব্য


আলোচিত