শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / সমগ্র দেশ / রাঙ্গাপানি ও ভেদভেদী এলাকার অটোরিক্সা চালক, ছাত্র ও দিনমজুর

রাঙ্গাপানি ও ভেদভেদী এলাকার অটোরিক্সা চালক, ছাত্র ও দিনমজুর

প্রকাশিত: ২০১৭-১২-১২ ১৮:০২:০৬

   আপডেট: ২০১৭-১২-১৫ ২৩:৫৬:৫৮

রাঙ্গামাটি

রাঙামাটির বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগের নেতা রাসেল মারমা এবং জেলা মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি ঝর্ণা খীসার উপর দুর্বৃত্তদের হামলায় দুইটি পৃথক মামলা করা হয়েছে। মামলা দুটির মধ্যে একটি রাঙ্গামাটি কোতয়ালী থানায় আর অপরটি বিলাইছড়ি থানায় দায়ের করা হয়েছে।

গত রোববার পূর্ব নির্দেশিত শুনানির দিন থাকা সত্ত্বেও মামলার দুই তদন্ত কর্মকর্তাআদালতে হাজির ছিলেন না । তাই আদালতে হাজির না থাকায় আবার শুনানির পরবর্তী তারিখ মঙ্গলবার ধার্য করেছেন আদালত।

রাঙামাটি জেলা মহিলা আওয়ামীলীগের সহসভাপতি ঝর্ণা খীসার উপর হামলার অভিযোগে আজ মঙ্গলবার জেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নির্দেশে আদালত শুনানী শেষে সন্দেহভাজন ৭ জনকে ১ দিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

এদিকে, পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি অভিযোগ করেছেন,গত ৮ ডিসেম্বর ২০১৭, দিবাগত মধ্যরাত ১২:৩০ টার দিকে পুলিশ রাঙ্গামাটি শহরের ভেদভেদি ও রাঙাপানি এলাকা থেকে ৭ নিরীহ ব্যক্তিকে গ্রেপ্তার করে। জনসংহতি সমিতির সাথে তাদের সম্পৃক্ততা নেই। এরা সবাই নিরীহ বলে এলাকাবাসীর সূত্রে জানা গেছে। রাঙ্গাপানি ও ভেদভেদী এলাকার বাসিন্দারা জানিয়েছেন সন্দেহভাজন আটক ব্যক্তিরা সবাই দিনমজুর,ছাত্র ও অটোরিক্সা চালক।

তারা হলেন,১. মঙ্গল মনি চাকমা (২৬), পীং-মৃত পুষ্প চন্দ্র চাকমা, অটোরিক্সা চালক, ঠিকানা- ভেদভেদি;২. রিকন চাকমা মোম্বু (২৮), পীং-মন্টি কুমার চাকমা, অটোরিক্সা চালক, ঠিকানা- ভেদভেদি;৩. সাধন চাকমা(২৮), পীং-কালাবিজা চাকমা, দিনমজুর, ঠিকানা- ভেদভেদি;৪. কালাঞ্জিত চাকমা (২২), পীং-মৃত কৃষ্ণ মঙ্গল চাকমা, সেলুন কর্মী, ঠিকানা- ভেদভেদি;৫. রূপম চাকমা (২৮), পীং-সাধন চন্দ্র চাকমা, ছাত্র, ঠিকানা- ভেদভেদি;৬. বাবু চাকমা এমারসন (২৭), পীং-গুলোমনি চাকমা, ঠিকানা- রাঙাপানি।৭. রিটন চাকমা (২৯), পীং-মৃত উমাচান চাকমা, ঠিকানা- রাঙাপানি।

প্রসঙ্গত, গত ৬ ডিসেম্বর রাতে রাঙামাটি শহরের ভালেদী আদাম এলাকায় জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি ঝর্ণা খীসার উপর হামলা চালিয়েছিল দুর্বৃত্তরা।

আপনার মন্তব্য

আলোচিত