শিরোনাম

  ব্রাজিলকে রুখে দিল সুইজারল্যান্ড   জার্মানিকে হারিয়ে মেক্সিকোর জয়   রাঙ্গামাটিতে সুরেন বিকাশ চাকমা নামে একজনকে গুলি করে হত্যা   বাবা বিশ্বকাপ খেলা দেখার সুযোগে মারমা কিশোরীকে ধর্ষণের পর হত্যা করেছে দুর্বৃত্তরা   আজ মেক্সিকোর বিপক্ষে মাঠে নামবে জার্মানি   আমিই এক নম্বর দাবি করলেন : নেইমার   আমি সব ধর্মের মানুষকে সম্মান করি : মমতা   নিখোঁজ দুই দিন পর কাপ্তাই হ্রদে ভেসে উঠল পাহাড়ী মেয়ের লাশ   আফগানিস্তানে বোমা হামলায় নিহত ২৫   আজ বিশ্ব বাবা দিবস   নাইজেরিয়াকে হারিয়ে শুরু ক্রোয়েশিয়ার   পেনাল্টি মিসে ডেনমার্কের কাছে হারল পেরু   মেসির পেনাল্টি মিস, আর্জেন্টিনা-আইসল্যান্ড ১-১   খাগড়াছড়িতে বিজয় ত্রিপুরা নামে একজনকে গুলি করে হত্যা   ফ্রান্সের কাছে ২-১ গোলে হেরেছে অস্ত্রেলিয়া   কাশ্মীরে লাদাখ প্রাকৃতিক সৌন্দর্য ও বৌদ্ধ সংস্কৃতির জন্য বিখ্যাত   হ্যাটট্রিকে রোনালদোর রেকর্ড   আত্মঘাতী গোলে মরক্কোর পরাজয়   শেষ মুহূর্তে উরুগুয়ের কাছে হেরে গেল মিসর, উরুগুয়ে-১-মিশর-০   আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা
প্রচ্ছদ / সমগ্র দেশ / রাঙ্গাপানি ও ভেদভেদী এলাকার অটোরিক্সা চালক, ছাত্র ও দিনমজুর

রাঙ্গাপানি ও ভেদভেদী এলাকার অটোরিক্সা চালক, ছাত্র ও দিনমজুর

প্রকাশিত: ২০১৭-১২-১২ ১৮:০২:০৬

   আপডেট: ২০১৭-১২-১৫ ২৩:৫৬:৫৮

রাঙ্গামাটি

রাঙামাটির বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগের নেতা রাসেল মারমা এবং জেলা মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি ঝর্ণা খীসার উপর দুর্বৃত্তদের হামলায় দুইটি পৃথক মামলা করা হয়েছে। মামলা দুটির মধ্যে একটি রাঙ্গামাটি কোতয়ালী থানায় আর অপরটি বিলাইছড়ি থানায় দায়ের করা হয়েছে।

গত রোববার পূর্ব নির্দেশিত শুনানির দিন থাকা সত্ত্বেও মামলার দুই তদন্ত কর্মকর্তাআদালতে হাজির ছিলেন না । তাই আদালতে হাজির না থাকায় আবার শুনানির পরবর্তী তারিখ মঙ্গলবার ধার্য করেছেন আদালত।

রাঙামাটি জেলা মহিলা আওয়ামীলীগের সহসভাপতি ঝর্ণা খীসার উপর হামলার অভিযোগে আজ মঙ্গলবার জেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নির্দেশে আদালত শুনানী শেষে সন্দেহভাজন ৭ জনকে ১ দিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

এদিকে, পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি অভিযোগ করেছেন,গত ৮ ডিসেম্বর ২০১৭, দিবাগত মধ্যরাত ১২:৩০ টার দিকে পুলিশ রাঙ্গামাটি শহরের ভেদভেদি ও রাঙাপানি এলাকা থেকে ৭ নিরীহ ব্যক্তিকে গ্রেপ্তার করে। জনসংহতি সমিতির সাথে তাদের সম্পৃক্ততা নেই। এরা সবাই নিরীহ বলে এলাকাবাসীর সূত্রে জানা গেছে। রাঙ্গাপানি ও ভেদভেদী এলাকার বাসিন্দারা জানিয়েছেন সন্দেহভাজন আটক ব্যক্তিরা সবাই দিনমজুর,ছাত্র ও অটোরিক্সা চালক।

তারা হলেন,১. মঙ্গল মনি চাকমা (২৬), পীং-মৃত পুষ্প চন্দ্র চাকমা, অটোরিক্সা চালক, ঠিকানা- ভেদভেদি;২. রিকন চাকমা মোম্বু (২৮), পীং-মন্টি কুমার চাকমা, অটোরিক্সা চালক, ঠিকানা- ভেদভেদি;৩. সাধন চাকমা(২৮), পীং-কালাবিজা চাকমা, দিনমজুর, ঠিকানা- ভেদভেদি;৪. কালাঞ্জিত চাকমা (২২), পীং-মৃত কৃষ্ণ মঙ্গল চাকমা, সেলুন কর্মী, ঠিকানা- ভেদভেদি;৫. রূপম চাকমা (২৮), পীং-সাধন চন্দ্র চাকমা, ছাত্র, ঠিকানা- ভেদভেদি;৬. বাবু চাকমা এমারসন (২৭), পীং-গুলোমনি চাকমা, ঠিকানা- রাঙাপানি।৭. রিটন চাকমা (২৯), পীং-মৃত উমাচান চাকমা, ঠিকানা- রাঙাপানি।

প্রসঙ্গত, গত ৬ ডিসেম্বর রাতে রাঙামাটি শহরের ভালেদী আদাম এলাকায় জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি ঝর্ণা খীসার উপর হামলা চালিয়েছিল দুর্বৃত্তরা।

আপনার মন্তব্য

আলোচিত