শিরোনাম

  ঢাবি শিক্ষার্থী প্রকট চাকমাসহ ১৩ শিক্ষার্থী পেলেন জগন্নাথ হল স্বর্ণপদক   চট্টগ্রামসহ অনেক জায়গায় ভারী বর্ষণ হতে পারে   ভিয়েতনামে বন্যায় ২০ জনের মৃত্যু , ১ লাখ ১০ হাজার হেক্টর জমির ফসল বিনষ্ট   দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের ওপর হামলা   ছাত্রলীগকে প্রধানমন্ত্রী সতর্ক করেছেন: কাদের   থানকুনি পাতার জাদুকরি উপকারিতা   চট্টগ্রাম কর্ণফুলীতে ধর্ষণের শিকার গৃহবধূ, গ্রেফতার ৩   পাহাড়ে শান্তি প্রতিষ্ঠা ও উন্নয়নে সেনাবাহিনীর ভূমিকা অপরিসীম : প্রধানমন্ত্রী   চিকিৎসা খাতে নতুন আবিষ্কার রঙিন ও থ্রি-ডি এক্স-রে   গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কেঁদেছেন প্রধানমন্ত্রী   না ফেরার দেশে রাজীব মীর   নানিয়াচর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান প্রীতিময় চাকমাকে অপহরণ   ছেলেদের চেয়ে এবারও এগিয়ে মেয়েরা   চট্টগ্রাম বোর্ডের পাশের হার ৬২.৭৩ %   যারা ফেল করেছে তাদের বকাঝকা করবেন না : প্রধানমন্ত্রী   এইচএসসি তে পাসের ধস নেমেছে এবার   এইচএসসি ও সমমানে পাসের হার এবার ৬৬.৬৪   হাসপাতাল ছাড়ার পর এবার থাই কিশোররা সবাই শ্রামণ হয়ে প্রবজ্যা গ্রহণ করবে   থাইল্যান্ডের গুহায় আটকা পড়া কিশোররা হাসপাতাল ছেড়েছে   ৮ দল নিয়ে বাম গণতান্ত্রিক জোটের আত্মপ্রকাশ
প্রচ্ছদ / সমগ্র দেশ / ফের রাঙ্গামাটিতে আওয়ামী লীগের সহ-সভাপতি ঝর্ণা খীসার উপর হামলা

ফের রাঙ্গামাটিতে আওয়ামী লীগের সহ-সভাপতি ঝর্ণা খীসার উপর হামলা

প্রকাশিত: ২০১৭-১২-০৭ ১২:৩৩:৪৩

   আপডেট: ২০১৭-১২-০৭ ১৪:০১:২৪

রাঙ্গামাটি থেকে

রাঙ্গামাটি শহরের বিজয় নগরের ভালেদি আদামে সন্ত্রাসী কায়দায় ঝর্ণা খীসা নামে এক মহিলাকে কুপিছে দুর্বৃত্তরা । গতকাল রাত দুইটার দিকে এই ঘটনা ঘটে। হামলার শিকার হওয়া মহিলা জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি। বর্তমানে তাকে রাঙ্গামাটি মেডিক্যালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বাড়িতে ঢুকে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে রাতের অন্ধকারে এলোপাতাড়িভাবে কুপিয়েছে। এতে ঘটনাস্থলে তিনি আঘাতপ্রাপ্ত হন। এসময় বাড়িতে থাকা ছেলে ও স্বামীকে প্রচন্ড মারধরকরে পালিয়ে যায়।

স্থানীয়রা বলছেন রাতের আঁধারে কাউকে চিহ্নিত করা সম্ভব হয়নি। তবে হয়ত তাদের শত্রুতার জেরে এই হামলা চালানো হয়েছে।

রাঙ্গামাটি কোতয়ালি থানার এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, কে বা কারা হামলা করেছে তা এখনো সঠিক তথ্য পাওয়া যায় নি। তবে লিখিত অভিযোগ পেলে তদন্ত করে হামলাকারীদের গ্রেফতারপূর্বক আইনের আওতায় এনে শাস্তি প্রদান করা হবে।

উল্লেখ্য, এর আগে ও মঙ্গলবার রাত সোয়া ৮টার দিকে অরবিন্দকে গুলি করে হত্যা এবং রাসেল মার্মার উপর হামলার করেছে দুর্বৃত্তরা। তার একই দিনে মঙ্গলবার সকাল ১০টার দিকে অনাদী রঞ্জন চাকমা নামে সাবেক এক ইউপি মেম্বারকে  ও গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

এই হামলার দায় কেউ এখনো স্বীকার করেনি। তবে রাঙ্গামাটি আওয়ামীলীগ সন্দেহের আদ্যন্তে ক্ষুব্ধ হয়েছে। তারা হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছেন।

এদিকে অরবিন্দু চাকমাকে গুলি করে হত্যা ও বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতির ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে যুবলীগের ডাকে রাঙামাটিতে সকাল-সন্ধ্যা হরতাল চলছে।

আপনার মন্তব্য

আলোচিত