শিরোনাম

  ছেলেদের চেয়ে এবারও এগিয়ে মেয়েরা   চট্টগ্রাম বোর্ডের পাশের হার ৬২.৭৩ %   যারা ফেল করেছে তাদের বকাঝকা করবেন না : প্রধানমন্ত্রী   এইচএসসি তে পাসের ধস নেমেছে এবার   এইচএসসি ও সমমানে পাসের হার এবার ৬৬.৬৪   হাসপাতাল ছাড়ার পর এবার থাই কিশোররা সবাই শ্রামণ হয়ে প্রবজ্যা গ্রহণ করবে   থাইল্যান্ডের গুহায় আটকা পড়া কিশোররা হাসপাতাল ছেড়েছে   ৮ দল নিয়ে বাম গণতান্ত্রিক জোটের আত্মপ্রকাশ   আগামীকাল এইচএসসির ফল প্রকাশ হবে   নেলসন ম্যান্ডেলার জন্ম শতবার্ষিকী আজ   চট্টগ্রাম আঞ্চলিক অফিসেই মিলবে হারানো জাতীয় পরিচয়পত্র   উ. কোরিয়াকে নিরাপত্তা নিশ্চয়তা প্রদানে অংশ নিতে প্রস্তুত রাশিয়া   রাঙামাটিতে ইউপিডিএফ নেতা রাহেলকে ৪ দিনের রিমান্ড দিয়েছে আদালত   এবার খাগড়াছড়িতে সেটেলার কর্তৃক আদিবাসী স্কুল ছাত্রীকে ধর্ষণ   দেশে ছয় মাসে ধর্ষণের শিকার ৫৯২: মহিলা পরিষদ   ফ্রান্সে বিশ্বকাপ বিজয় উল্লাস করতে গিয়ে ব্যাপক সংঘর্ষ-লুটপাট, নিহত ২   মিয়ানমারে জাতিগত ৩ গ্রুপের বিদ্রোহীদের সংঘর্ষে শতাধিক মানুষ পালিয়েছে   নির্বাচন আসছে, সংখ্যালঘুদের মধ্যে চিন্তা বাড়ছে: জাফর ইকবাল   ডুবুরী সানামের জন্য শোক ও মঙ্গলকামনা করেছেন গুহায় আটকা পড়া কিশোররা   আয়ারল্যান্ডে ‘হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টান ঐক্য পরিষদের’ “অসাম্প্রদায়িক বাংলাদেশ গঠনের ডাক”
প্রচ্ছদ / সমগ্র দেশ / ব্যথিত হৃদয়ে ইন্দোনেশিয়ার সেই তরুনী ফিরে যাচ্ছেন

ব্যথিত হৃদয়ে ইন্দোনেশিয়ার সেই তরুনী ফিরে যাচ্ছেন

প্রকাশিত: ২০১৭-১২-০৬ ১৭:১৮:১০

নিউজ ডেস্ক

বাঙালী যুবকের প্রেমের টানে সুদূর ইন্দোনেশিয়া থেকে বাউফলে চলে আসা নিকি উল ফিয়ার নামের সেই তরুনী ব্যথিত হৃদয়ে স্বদেশে ফিরে যাচ্ছেন! বিমানের টিকেটের জন্য ইতিমধ্যে তিনি ট্রাবেল এজেন্সির সাথে কথা বলেছেন। ওই তরুনীর প্রেমিক ইমরানের বয়স ২১ বছর না হওয়ায় আইনী প্রতিবন্ধতার সৃষ্টি হলে, তিনি স্বদেশে দেশে ফিরে যাওয়ার সিদ্ধান্ত নেন। তবে ইমরানের বিয়ের বয়স না হওয়া পর্যন্ত তিনি অপেক্ষা করবেন ।

জানা গেছে, দাসপাড়া ইউনিয়নের দাশপাড়া গ্রামের পূরাণ বাবুর্চি বাড়ির দেলোয়ার হোসেনের পুত্র ও পটুয়াখালী সরকারি কলেজের উদ্বিদ বিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র মো. ইমরান হোসেন (১৯) এর সাথে এক বছর আগে ফেসবুকের মাধ্যমে ইন্ধোনেশিয়ার মুসলিম তরুনী নিকি উল ফিয়ার (২৪) পরিচয় হয়। একপর্যায়ে তারা প্রেমে সর্ম্পকে জড়িয়ে পরেন। নিকি উল ফিয়া ইন্দোনেশিয়ার সুরা বায়া বিভাগের জাওয়া গ্রামের মি. ইউ লি আন থোর মেয়ে। তিনি স্নাতকোত্তর ডিগ্রি নিয়ে ইন্দোনেশিয়ার একটি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষকতা করছেন।

গত ১ ডিসেম্বর নিকি উল ফিয়ার ভালবাসার টানে সুদূর ইন্দোনেশিয়া থেকে ঢাকা চলে আসেন। সেখান থেকে ৩ ডিসেম্বর প্রেমিক ইমরানের পটুয়াখালীর বাউফল উপজেলার দাশপাড়া গ্রামের বাড়িতে আসেন।

সংশ্লিষ্ট একটি সূত্র জানায়, এখানে এসে নিকি যখন জানলেন, আইন অনুযায়ি প্রেমিক ইমরানের বিয়ের বয়স ২১ হয়নি। তখন তিনি হতাশ হয়ে পরেন। তার হাস্যেজ্জল মুখ মলিন হয়ে যায়। নিরবে চোখের পানি ফেলেছেন।

নিকি উল বলেন, খবরটি জানার পর আমি ব্যথিত হয়েছি। ২-১ দিনের মধ্যে আমার দেশে চলে যাবো। বিমানের টিকেটের জন্য ট্রাবেল এজেন্সির সাথে কথা বলেছি। ইমরান ও তার পরিবারের সদস্যদের ব্যবহারে আমি মুগ্ধ । আমি ইমরানের বিয়ের বয়স না হওয়া পর্যন্ত অপেক্ষা করবো।

সূত্রঃ জনকন্ঠ।

আপনার মন্তব্য

আলোচিত