শিরোনাম

  গত ৫ বছরে জেএসএস এমপি উন্নয়ন করতে পারেনি, যা করেছে আওয়ামীলীগ করেছে : দিপংকর তালুকদার   এখন থেকে সরকারি চাকরিতে যোগ দেওয়ার আগে মাদক পরীক্ষা বাধ্যতামূলক   'বান্দরবানে বিদেশি পর্যটকদের ভ্রমণে কোনো নিষেধাজ্ঞা নেই'   'নির্বাচনী প্রচারণায় রঙিন পোস্টার বা ব্যানার ব্যবহার করা যাবে না'   ৫৮টি নিউজ পোর্টাল খুলে দিয়েছে বিটিআরসি   বুধবার থেকে নির্বাচনী প্রচারণা শুরু করবেন প্রধানমন্ত্রী   বিএনপি ক্ষমতায় এলে শান্তি চুক্তি বাস্তবায়ন করার চেষ্ঠা করবো: মনি স্বপন দেওয়ান   তিন পাহাড়ে নৌকা নিয়ে মাঠে দৌড়াবেন যারা   আগামীকাল খালেদা জিয়ার অগ্নিপরীক্ষা   হিরোকে জিরো বানানো এত সহজ নয়, সফল হিরো আলমের চ্যালেঞ্জ   খাগড়াছড়িতে বনের রাজা পেয়েছেন ইউপিডিএফের প্রার্থী নতুন কুমার চাকমা   বিশ্বের প্রথম উঁচু ভাস্কর্য 'চীনের স্প্রিং টেম্পল বুদ্ধ'   আন্তর্জাতিক মানবাধিকার দিবস || আদিবাসীদের মানবাধিকার প্রতিষ্ঠায় এগিয়ে আসার অাহ্বান   বনের রাজা সিংহকে নিয়ে রাঙ্গামাটিতে দৌড়াবেন ঊষাতন তালুকদার   আজ বিশ্ব মানবাধিকার দিবস   নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীদের জন্য যেসব মার্কা দেওয়া হচ্ছে...   নির্বাচনে প্রচার-প্রচারণায় সকল প্রার্থীদের যা যা মেনে চলতে হবে   নির্বাচনে গাড়ি প্রতীক পেয়েছেন স্বতন্ত্র প্রার্থী ইমরান এইচ সরকার   দেশে ৫৮টি নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ দিয়েছে বিটিআরসি   পার্বত্য চট্টগ্রামে শান্তি ফিরিয়ে আনার জন্য শেখ হাসিনাকে শান্তিতে নোবেল পুরস্কার দেওয়া উচিত
প্রচ্ছদ / সমগ্র দেশ / বান্দরবানে জনসংহতি সমিতির ১৫ জন নেতাকর্মীকে জামিন মঞ্জুর করেছেন আদালত

বান্দরবানে জনসংহতি সমিতির ১৫ জন নেতাকর্মীকে জামিন মঞ্জুর করেছেন আদালত

প্রকাশিত: ২০১৭-১১-২৬ ১৭:১২:৩১

   আপডেট: ২০১৭-১১-২৬ ১৭:৩৬:১৬

বান্দরবান

বান্দরবানে জনসংহতি সমিতির নেতা ও পিসিপি নেতাকর্মী সহ ১৫ জনকে জামিন মঞ্জুর করেছেন আদালত। আজ রবিবার দুপুরে জেলা দায়রা জজ হ্লা মং নেতাকর্মীদের জামিন মঞ্জুর করেন।

এর আগে গত বৃহস্পতিবার বান্দরবানের জনসংহতি সমিতির নেতা কর্মীদের বিরুদ্ধে চাঁদাবাজি ও অপহরণের মামলা প্রত্যাহারের দাবিতে স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর স্মারকলিপি দিয়েছেন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি।

অভিযুক্ত নেতাকর্মীদের মধ্যে রয়েছেন- মৌজা হেডম্যান মংপু মারমা,রুমা উপজেলা চেয়ারম্যান অংথোয়াই চিং মারমা, কেন্দ্রীয় সংস্কৃতি বিষয়ক সম্পাদক জলিমং মারমা, জেলা শাখার সাধারণ সম্পাদক রোয়াংছড়ি উপজেলা চেয়ারম্যান ক্যবামং মারমা, নুয়াপতং ইউনিয়নের চেয়ারম্যান সম্ভু কুমার তঞ্চঙ্গ্যা, জনসংহতি সমিতির জেলা শাখার সহসভাপতি চিংহ্লা মং চাক,  যুব সমিতির সভাপতি মস্তু মারমা, পাহাড়ি ছাত্র পরিষদের সভাপতি অজিত তঞ্চঙ্গ্যা, পাহাড়ি ছাত্র পরিষদের নেতা পাস্মেন বম ও উবাচিং মারমা।

এর থেকে প্রথম ধাপে জামিন পেয়েছেন, শম্ভু কুমার তঞ্চঙ্গ্যা , উপজেলা চেয়ারম্যান ক্যবামং মারমা ও অংথোয়াই চিং মারমা নোয়াপতং ইউপি চেয়ারম্যান । পরে আরো ২০ নভেম্বর বাকিদের জামিন আবেদন মঞ্জুর না করে তাদেরকে কারাগারে পাঠানো হয়।

অভিযোগ রয়েছে, গত বছরের জুন মাসে আওয়ামী লীগের সদর উপজেলার নেতা মংপু অপহরণের ঘটনায় জনসংহতি সমিতি ও পিসিপি নেতাকর্মীদের সম্পৃক্ততা রয়েছে। কিন্তু জনসংহতি সমিতি বার বার তা অস্বীকার করে আসছে।

আপনার মন্তব্য

আলোচিত