শিরোনাম

  ঢাবি শিক্ষার্থী প্রকট চাকমাসহ ১৩ শিক্ষার্থী পেলেন জগন্নাথ হল স্বর্ণপদক   চট্টগ্রামসহ অনেক জায়গায় ভারী বর্ষণ হতে পারে   ভিয়েতনামে বন্যায় ২০ জনের মৃত্যু , ১ লাখ ১০ হাজার হেক্টর জমির ফসল বিনষ্ট   দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের ওপর হামলা   ছাত্রলীগকে প্রধানমন্ত্রী সতর্ক করেছেন: কাদের   থানকুনি পাতার জাদুকরি উপকারিতা   চট্টগ্রাম কর্ণফুলীতে ধর্ষণের শিকার গৃহবধূ, গ্রেফতার ৩   পাহাড়ে শান্তি প্রতিষ্ঠা ও উন্নয়নে সেনাবাহিনীর ভূমিকা অপরিসীম : প্রধানমন্ত্রী   চিকিৎসা খাতে নতুন আবিষ্কার রঙিন ও থ্রি-ডি এক্স-রে   গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কেঁদেছেন প্রধানমন্ত্রী   না ফেরার দেশে রাজীব মীর   নানিয়াচর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান প্রীতিময় চাকমাকে অপহরণ   ছেলেদের চেয়ে এবারও এগিয়ে মেয়েরা   চট্টগ্রাম বোর্ডের পাশের হার ৬২.৭৩ %   যারা ফেল করেছে তাদের বকাঝকা করবেন না : প্রধানমন্ত্রী   এইচএসসি তে পাসের ধস নেমেছে এবার   এইচএসসি ও সমমানে পাসের হার এবার ৬৬.৬৪   হাসপাতাল ছাড়ার পর এবার থাই কিশোররা সবাই শ্রামণ হয়ে প্রবজ্যা গ্রহণ করবে   থাইল্যান্ডের গুহায় আটকা পড়া কিশোররা হাসপাতাল ছেড়েছে   ৮ দল নিয়ে বাম গণতান্ত্রিক জোটের আত্মপ্রকাশ
প্রচ্ছদ / সমগ্র দেশ / ট্রাকের চাপায় বান্দরবানে এক শিক্ষকের মৃত্যু

ট্রাকের চাপায় বান্দরবানে এক শিক্ষকের মৃত্যু

প্রকাশিত: ২০১৭-১১-১৮ ১৭:৩৪:৫২

নয়ন রায়, বান্দরবান

বান্দরবান সদর উপজেলায় ট্রাকের চাপায় এক শিক্ষকের মৃত্যু হয়েছে । নিহত ব্যক্তির নাম শওকত হোসেন (৩৪)। তিনি বান্দরবান কালেক্টরেট স্কুল এন্ড কলেজের আইসিটি বিভাগের শিক্ষক।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, শনিবার দুপুরে কলেজ যাওয়ার পথে মেঘলা নামক এলাকায় টিটিসি মোড়ে দুর্ঘটনার শিকার হন। এসময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তার মোটরসাইকেলকে প্রচন্ড ধাক্কা দিলে তিনি মাটিতে পড়ে যান এবং ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।ট্রাক নং (বগুড়া-ড-১১-০৩৪৮) । ড্রাইবার বর্তমানে পলাতক রয়েছে।

পরে খবর পেয়ে স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সেখানে ডাক্টাররা থাকে মৃত বলে ঘোষণা করেন।

এদিকে তার অকস্মাৎ মৃত্যুতে প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিংসহ বিভিন্ন মহল ও তাঁর সহকর্মীরা গভীর সমবেদনা জানিয়েছেন।

আপনার মন্তব্য

আলোচিত