শিরোনাম

  ঢাবি শিক্ষার্থী প্রকট চাকমাসহ ১৩ শিক্ষার্থী পেলেন জগন্নাথ হল স্বর্ণপদক   চট্টগ্রামসহ অনেক জায়গায় ভারী বর্ষণ হতে পারে   ভিয়েতনামে বন্যায় ২০ জনের মৃত্যু , ১ লাখ ১০ হাজার হেক্টর জমির ফসল বিনষ্ট   দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের ওপর হামলা   ছাত্রলীগকে প্রধানমন্ত্রী সতর্ক করেছেন: কাদের   থানকুনি পাতার জাদুকরি উপকারিতা   চট্টগ্রাম কর্ণফুলীতে ধর্ষণের শিকার গৃহবধূ, গ্রেফতার ৩   পাহাড়ে শান্তি প্রতিষ্ঠা ও উন্নয়নে সেনাবাহিনীর ভূমিকা অপরিসীম : প্রধানমন্ত্রী   চিকিৎসা খাতে নতুন আবিষ্কার রঙিন ও থ্রি-ডি এক্স-রে   গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কেঁদেছেন প্রধানমন্ত্রী   না ফেরার দেশে রাজীব মীর   নানিয়াচর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান প্রীতিময় চাকমাকে অপহরণ   ছেলেদের চেয়ে এবারও এগিয়ে মেয়েরা   চট্টগ্রাম বোর্ডের পাশের হার ৬২.৭৩ %   যারা ফেল করেছে তাদের বকাঝকা করবেন না : প্রধানমন্ত্রী   এইচএসসি তে পাসের ধস নেমেছে এবার   এইচএসসি ও সমমানে পাসের হার এবার ৬৬.৬৪   হাসপাতাল ছাড়ার পর এবার থাই কিশোররা সবাই শ্রামণ হয়ে প্রবজ্যা গ্রহণ করবে   থাইল্যান্ডের গুহায় আটকা পড়া কিশোররা হাসপাতাল ছেড়েছে   ৮ দল নিয়ে বাম গণতান্ত্রিক জোটের আত্মপ্রকাশ
প্রচ্ছদ / সমগ্র দেশ / সংখ্যালঘু সম্প্রদায়ের উপর হামলার প্রতিবাদে পুলিশি বাধায় রাঙামাটিতে পণ্ড প্রগতিশীল ছাত্রজোটের সমাবেশ

সংখ্যালঘু সম্প্রদায়ের উপর হামলার প্রতিবাদে পুলিশি বাধায় রাঙামাটিতে পণ্ড প্রগতিশীল ছাত্রজোটের সমাবেশ

প্রকাশিত: ২০১৭-১১-১৩ ২০:০৬:৫৫

   আপডেট: ২০১৭-১১-১৩ ২১:৩২:৪২

হিন্দু সম্প্রদায়ের উপর সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে সমাবেশ। ছবিঃ নোবেল বড়ুয়া

রাঙ্গামাটি

রংপুরে হিন্দু সম্প্রদায়ের বাড়ি ঘরে হামলা ও অগ্নিসংযোগ এর প্রতিবাদে রাঙামাটিতে প্রগতিশীল ছাত্রজোটের বিক্ষোভ সমাবেশে পুলিশের বাধায় পণ্ড হয়েছে।

আজ ১৩ নভেম্বর সোমবার সকাল ১০টার দিকে প্রগতিশীল ছাত্রজোট কর্তৃক রাঙ্গামাটি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে শান্তিপূর্ণভাবে প্রতিবাদ কর্মসূচি পালন করার সময় বন্ধ করে দেয় পুলিশ।

কার্যালয়ের সামনে সমাবেশ চলাকালীন পণ্ড করে দেওয়ায় ছাত্রজোটের নেতাকর্মীরা নিন্দা জানিয়েছেন। প্রগতিশীল ছাত্রজোটের সমন্বয়ক ও জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি অভিজিৎ বড়ুয়া বলেন, আমরা এখানে হিন্দু সম্প্রদায়ের বাড়িঘরে সাম্প্রদায়িক হামলা ও অগ্নিসংযোগের ঘটনায় প্রতিবাদ করতে এসেছি। কিন্তু পুলিশ শান্তিপূর্ণ সমাবেশ বাধা দিয়ে পণ্ড করে দেয়।

এছাড়া অন্যান্য নেতাকর্মীরা বলেন,  প্রগতিশীল ছাত্রজোট কর্তৃক শান্তিপূর্ণ সমাবেশে পুলিশের বিস্ময়কর বাধা কখনো কাম্য নয়। এটি একটি ন্যাক্কারজনক বাধা বলে তারা আখ্যায়িত করেন। সমাবেশে বক্তারা অবিলম্বে হিন্দু সংখ্যালঘু সম্প্রদায়ের বাড়িঘরে অগ্নিসংযোগকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে শাস্তির দাবি জানান।

এদিকে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সত্যজিৎ বড়ুয়া জানিয়েছেন, অনুমতি না থাকায় তাদেরকে সমাবেশ করতে দেওয়া হয়নি।

আপনার মন্তব্য

আলোচিত