শিরোনাম

  বিএনপি কাউন্সিলর দিয়ে রাজশাহীতে ৪০ আদিবাসী পরিবারকে উচ্ছেদের হুমকি   কাজাখস্তানে বাসে আগুননিহত ৫২ , প্রাণে বেঁচে গেল মাত্র পাঁচজন   'ওমাদু' এবার নিয়ে এসেছে আকর্ষনীয় চাকমা ফিল্ম 'VCR'   চাকমা জনগোষ্ঠীর গোজা বা গোত্তি পরিচিতি   প্রণব মুখার্জীকে সাকিবের উপহার   বেসরকারি ইক্যুইটি আসছে ভুটানে   কক্সবাজারে হিন্দু সম্প্রদায়ের একই পরিবারের চারজনের মৃতদেহ উদ্ধার   ঢাকা সিটিতে নির্বাচন না হলে পেছাবে না এসএসসি পরীক্ষা   কুমিল্লায় উদ্ধার করা হলো ৩শ’ বছর পুরোনো মূল্যবান বৌদ্ধ মন্দির সদৃশ নকশা   নিউজিল্যান্ডের নতুন চমক বেন হুইলার   রাখাইনে সহিংসতার পর শত শত স্কুল বন্ধ   চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে সম্মানসূচক ডি.লিট ডিগ্রি পেলেন প্রণব মুখার্জি   রোহিঙ্গাদের জন্য আশ্রয়কেন্দ্র বানাচ্ছে মিয়ানমার   ২ বছরের মধ্যে রোহিঙ্গারা ফিরে যাবে, রূপরেখা চূড়ান্ত   আগামী ১৬ ফেব্রুয়ারী ঢাকাতে ' কাচালং ওয়েলফেয়ার সোসাইটি'র' এক যুগপূর্তি উপলক্ষ্যে জুম্মদের পুনর্মিলনী ও বনভোজন   আদিবাসী নারীদের মধ্যে প্রথম পিএইচডি ডিগ্রি অর্জন করলেন রূপানন্দা   ১০ বছর পর বেনজির ভুট্টোর হত্যার দায় স্বীকার করেছে তালেবান   আজ চবিতে যাচ্ছেন প্রণব মুখার্জি   মানুষের মনের ও চিন্তার দূষণ দূর করতে হবে : প্রণব মুখার্জি   ২ এপ্রিল থেকে এইচএসসি পরীক্ষা শুরু
প্রচ্ছদ / সমগ্র দেশ / সংখ্যালঘু সম্প্রদায়ের উপর হামলার প্রতিবাদে পুলিশি বাধায় রাঙামাটিতে পণ্ড প্রগতিশীল ছাত্রজোটের সমাবেশ

সংখ্যালঘু সম্প্রদায়ের উপর হামলার প্রতিবাদে পুলিশি বাধায় রাঙামাটিতে পণ্ড প্রগতিশীল ছাত্রজোটের সমাবেশ

প্রকাশিত: ২০১৭-১১-১৩ ২০:০৬:৫৫

   আপডেট: ২০১৭-১১-১৩ ২১:৩২:৪২

হিন্দু সম্প্রদায়ের উপর সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে সমাবেশ। ছবিঃ নোবেল বড়ুয়া

রাঙ্গামাটি

রংপুরে হিন্দু সম্প্রদায়ের বাড়ি ঘরে হামলা ও অগ্নিসংযোগ এর প্রতিবাদে রাঙামাটিতে প্রগতিশীল ছাত্রজোটের বিক্ষোভ সমাবেশে পুলিশের বাধায় পণ্ড হয়েছে।

আজ ১৩ নভেম্বর সোমবার সকাল ১০টার দিকে প্রগতিশীল ছাত্রজোট কর্তৃক রাঙ্গামাটি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে শান্তিপূর্ণভাবে প্রতিবাদ কর্মসূচি পালন করার সময় বন্ধ করে দেয় পুলিশ।

কার্যালয়ের সামনে সমাবেশ চলাকালীন পণ্ড করে দেওয়ায় ছাত্রজোটের নেতাকর্মীরা নিন্দা জানিয়েছেন। প্রগতিশীল ছাত্রজোটের সমন্বয়ক ও জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি অভিজিৎ বড়ুয়া বলেন, আমরা এখানে হিন্দু সম্প্রদায়ের বাড়িঘরে সাম্প্রদায়িক হামলা ও অগ্নিসংযোগের ঘটনায় প্রতিবাদ করতে এসেছি। কিন্তু পুলিশ শান্তিপূর্ণ সমাবেশ বাধা দিয়ে পণ্ড করে দেয়।

এছাড়া অন্যান্য নেতাকর্মীরা বলেন,  প্রগতিশীল ছাত্রজোট কর্তৃক শান্তিপূর্ণ সমাবেশে পুলিশের বিস্ময়কর বাধা কখনো কাম্য নয়। এটি একটি ন্যাক্কারজনক বাধা বলে তারা আখ্যায়িত করেন। সমাবেশে বক্তারা অবিলম্বে হিন্দু সংখ্যালঘু সম্প্রদায়ের বাড়িঘরে অগ্নিসংযোগকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে শাস্তির দাবি জানান।

এদিকে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সত্যজিৎ বড়ুয়া জানিয়েছেন, অনুমতি না থাকায় তাদেরকে সমাবেশ করতে দেওয়া হয়নি।

আপনার মন্তব্য


আলোচিত