শিরোনাম

  বেসরকারি ইক্যুইটি আসছে ভুটানে   কক্সবাজারে হিন্দু সম্প্রদায়ের একই পরিবারের চারজনের মৃতদেহ উদ্ধার   ঢাকা সিটিতে নির্বাচন না হলে পেছাবে না এসএসসি পরীক্ষা   কুমিল্লায় উদ্ধার করা হলো ৩শ’ বছর পুরোনো মূল্যবান বৌদ্ধ মন্দির সদৃশ নকশা   নিউজিল্যান্ডের নতুন চমক বেন হুইলার   রাখাইনে সহিংসতার পর শত শত স্কুল বন্ধ   চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে সম্মানসূচক ডি.লিট ডিগ্রি পেলেন প্রণব মুখার্জি   রোহিঙ্গাদের জন্য আশ্রয়কেন্দ্র বানাচ্ছে মিয়ানমার   ২ বছরের মধ্যে রোহিঙ্গারা ফিরে যাবে, রূপরেখা চূড়ান্ত   আগামী ১৬ ফেব্রুয়ারী ঢাকাতে ' কাচালং ওয়েলফেয়ার সোসাইটি'র' এক যুগপূর্তি উপলক্ষ্যে জুম্মদের পুনর্মিলনী ও বনভোজন   আদিবাসী নারীদের মধ্যে প্রথম পিএইচডি ডিগ্রি অর্জন করলেন রূপানন্দা   ১০ বছর পর বেনজির ভুট্টোর হত্যার দায় স্বীকার করেছে তালেবান   আজ চবিতে যাচ্ছেন প্রণব মুখার্জি   মানুষের মনের ও চিন্তার দূষণ দূর করতে হবে : প্রণব মুখার্জি   ২ এপ্রিল থেকে এইচএসসি পরীক্ষা শুরু   বড় মহাপূরম উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সড়ক দুর্ঘটনায় নিহত   জিম্বাবুয়েকে ৮ উইকেটে হারিয়ে ত্রিদেশীয় সিরিজে উড়ন্ত সূচনা বাংলাদেশের   পার্বত্য অঞ্চলে পাহাড়িদের নতুন আতঙ্কের নাম, পাহাড়িরা 'বার্মাইয়া' : রুমা দেওয়ান   বাগদাদে ভয়াবহ দুই আত্মঘাতী বোমায় নিহত ২৬, আহত ৯০   ১০ হাজার কনস্টেবল নিয়োগ স্থগিত
প্রচ্ছদ / সমগ্র দেশ / এবার উখিয়ায় অস্ত্রসহ ৫ রোহিঙ্গা ডাকাত আটক

এবার উখিয়ায় অস্ত্রসহ ৫ রোহিঙ্গা ডাকাত আটক

প্রকাশিত: ২০১৭-১০-৩০ ১৬:৩৪:৩৮

   আপডেট: ২০১৭-১০-৩০ ২০:২৯:৫৯

অস্ত্রসহ আটককৃত ৫ রোহিঙ্গা ডাকাত

নিউজ ডেস্ক

কক্সবাজারের উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের বাগান এলাকায় অভিযান চালিয়ে পাঁচজন রোহিঙ্গা ডাকাতকে আটক করেছে র‌্যাব সদস্যরা। রবিবার দিবাগত রাত ১টার দিকে এ অভিযান চালানো হয়। এসময় তাদের কাছ থেকে ডাকাতিতে ব্যবহৃত দেশীয় তৈরি বেশ কয়েকটি কিরিচ উদ্ধার করা হয়েছে।
 
আটকরা হলেন, মিয়ানমারের আকিয়াব মংডুর সিতাপুর এলাকার ওসমান গনীর ছেলে আবু বকর সিদ্দিক (২০), একই মংডুর টমবাজার এলাকার মৃত আজগর আলীর ছেলে মো. আনোয়ার (২০) ফকিরা বাজার এলাকার হোসেন আহমরে ছেলে মো. ফারুক (২২), চালিপ্রাং এলাকার মৃত হাসান শরিফের ছেলে ইমরান (২২), রাবিল্লা এলাকার হাবিব আহমদের ছেলে খায়ের মোহাম্মদ (২০)।
 
র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্প ইনচার্জ মেজর রুহুল আমিন জানান, উখিয়ার বালুখালী রোহিঙ্গা শরনার্থী ক্যাম্প সংলগ্ন বাগান এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবরে রবিবার দিবাগত রাত ১টার দিকে অভিযান চালানো হয়। এসময় ধাওয়া দিয়ে পাঁচজনকে আটক করা গেলেও বাকিরা পালিয়ে যায়। পরবর্তীতে আটকদের কাছ থেকে দেশীয় পাঁচটি রামদা (কিরিচ) উদ্ধার করা হয়।
 
প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা সবাই কুতুপালং এবং পার্শ্ববর্তী বালুখালী শরণার্থী ক্যাম্পের আশ্রিত রোহিঙ্গা বলে দাবি করেছে। বিভিন্ন সময়ে তারা ওই এলাকায় ডাকাতি এবং রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পের লোকজনকে জিম্মি করে টাকা আদায় করতে বলেও স্বীকার করেছে।সংশ্লিষ্ট ধারায় মামলা করে তাদের উখিয়া থানায় সোপর্দ করা হয়েছে।   
 
উখিয়া থানার অফিসার ইনচার্জ আবুল খায়ের তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য


আলোচিত