শিরোনাম

  ক্ষুদ্র জাতিগোষ্ঠীর জন্য মাতৃভাষায় পুস্তক প্রকাশনার বিধান রেখে খসড়ার চূড়ান্ত অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা   সরকারী চাকরিতে ক্ষুদ্র নৃগোষ্ঠী ও পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্য কোটা না হলেও সমস্যা হবে না   রুয়েটে ভর্তি পরীক্ষার আবেদন শুরু   দুই আদিবাসী কিশোরী ধর্ষণের ঘটনায় অভিযুক্তদের সুষ্ঠু তদন্তের মাধ্যমে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি   দেশের বিভিন্ন স্থানে বৃষ্টি অথবা বজ্রবৃষ্টি ও ভারী বর্ষণ হতে পারে   আদিবাসী মানবাধিকার সুরক্ষাকর্মীদের সম্মেলন ২০১৮ উদযাপন   ব্লগার বাচ্চু হত্যার সঙ্গে ‘জড়িত’ ২ জঙ্গি নিহত   জুমের বাম্পার ফলনে রাঙ্গামাটির চাষিদের মুখে হাসি   সরকারি চাকরিতে আদিবাসী কোটা বহাল দাবি জানাল আদিবাসীরা   আয়ারল্যান্ড প্রবাসী বাংলাদেশের এক মন্ত্রী দ্বারা হেনস্ত হওয়াতে হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টান ঐক্য পরিষদের নিন্দা   শেখ হাসিনার জনপ্রিয়তা উল্লেখযোগ্য বৃদ্ধি পেয়েছে   মিয়ানমারে রয়টার্সের দুই সাংবাদিককে সাত বছরের কারাদণ্ড দিয়েছে আদালত   শহীদ আলফ্রেড সরেন হত্যার ১৮ বছর: হত্যাকারীদের দ্রুত বিচারের দাবি জাতীয় আদিবাসী পরিষদের   ভারতের কাছে ১-০ গোলে হেরেছে বাংলাদেশের মেয়েরা   সরকারী চাকরিতে নিয়োগের ক্ষেত্রে মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রী   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান মারা গেছেন   ঈদের ছুটি কাটানো হলোনা টেক্সটাইল ইঞ্জিনিয়ার নিরীহ ধীরাজ চাকমার   খাগড়াছড়িতে পৃথক ঘটনার জন্য জেএসএস(সংস্কারবাদী) ও নব্য মুখোশ বাহিনীকে দায়ী করেছে : ইউপিডিএফ   নানিয়ারচর থেকে খাগড়াছড়ি   খাগড়াছড়িতে ৬ জনকে গুলি করে হত্যা !
প্রচ্ছদ / সমগ্র দেশ / এবার উখিয়ায় অস্ত্রসহ ৫ রোহিঙ্গা ডাকাত আটক

এবার উখিয়ায় অস্ত্রসহ ৫ রোহিঙ্গা ডাকাত আটক

প্রকাশিত: ২০১৭-১০-৩০ ১৬:৩৪:৩৮

   আপডেট: ২০১৭-১০-৩০ ২০:২৯:৫৯

অস্ত্রসহ আটককৃত ৫ রোহিঙ্গা ডাকাত

নিউজ ডেস্ক

কক্সবাজারের উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের বাগান এলাকায় অভিযান চালিয়ে পাঁচজন রোহিঙ্গা ডাকাতকে আটক করেছে র‌্যাব সদস্যরা। রবিবার দিবাগত রাত ১টার দিকে এ অভিযান চালানো হয়। এসময় তাদের কাছ থেকে ডাকাতিতে ব্যবহৃত দেশীয় তৈরি বেশ কয়েকটি কিরিচ উদ্ধার করা হয়েছে।
 
আটকরা হলেন, মিয়ানমারের আকিয়াব মংডুর সিতাপুর এলাকার ওসমান গনীর ছেলে আবু বকর সিদ্দিক (২০), একই মংডুর টমবাজার এলাকার মৃত আজগর আলীর ছেলে মো. আনোয়ার (২০) ফকিরা বাজার এলাকার হোসেন আহমরে ছেলে মো. ফারুক (২২), চালিপ্রাং এলাকার মৃত হাসান শরিফের ছেলে ইমরান (২২), রাবিল্লা এলাকার হাবিব আহমদের ছেলে খায়ের মোহাম্মদ (২০)।
 
র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্প ইনচার্জ মেজর রুহুল আমিন জানান, উখিয়ার বালুখালী রোহিঙ্গা শরনার্থী ক্যাম্প সংলগ্ন বাগান এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবরে রবিবার দিবাগত রাত ১টার দিকে অভিযান চালানো হয়। এসময় ধাওয়া দিয়ে পাঁচজনকে আটক করা গেলেও বাকিরা পালিয়ে যায়। পরবর্তীতে আটকদের কাছ থেকে দেশীয় পাঁচটি রামদা (কিরিচ) উদ্ধার করা হয়।
 
প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা সবাই কুতুপালং এবং পার্শ্ববর্তী বালুখালী শরণার্থী ক্যাম্পের আশ্রিত রোহিঙ্গা বলে দাবি করেছে। বিভিন্ন সময়ে তারা ওই এলাকায় ডাকাতি এবং রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পের লোকজনকে জিম্মি করে টাকা আদায় করতে বলেও স্বীকার করেছে।সংশ্লিষ্ট ধারায় মামলা করে তাদের উখিয়া থানায় সোপর্দ করা হয়েছে।   
 
উখিয়া থানার অফিসার ইনচার্জ আবুল খায়ের তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত