আজ রবিবার, | ১৯ নভেম্বর ২০১৭ ইং

শিরোনাম

  মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বিশ্বসুন্দরী হলেন ভারতের মেডিক্যালের ছাত্রী মানুসি চিল্লার   অনৈতিক কাজে জড়াচ্ছে রোহিঙ্গা তরুণীরা   ট্রাকের চাপায় বান্দরবানে এক শিক্ষকের মৃত্যু   ১৯৯৩ সালে নানিয়াচর গণহত্যায় নিহতদের স্মরণে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে শোকসভা ও মোমবাতি প্রজ্জ্বলন   রাবিতে ছাত্রী অপহরণের ঘটনায় বামপন্থী ও শিক্ষার্থীদের উপাচার্যের বাসভবন ঘেরাও   হিল ভ্যালি প্রোডাকশন নিয়ে এসেছে চাকমা গান   রংপুরে তাণ্ডব: ৭ দিনেও গ্রেফতার হয়নি ‘মূল হোতারা’   রুয়েটে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত   জেএসএস নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলার প্রতিবাদে ঢাকা শাহবাগে বিক্ষোভ মিছিল   রিপনা চাকমা\'র জীবনের গল্প : কৃষ্ণ এম. চাকমা   উ. কোরিয়ার সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক নিষেধাজ্ঞা আরোপ করেছে সিঙ্গাপুর   জেএসএস নেতা কর্মীদের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার,ধর-পাকড় ও হয়রানির প্রতিবাদে বিক্ষোভ   রংপুরে সাম্প্রদায়িক তাণ্ডব: ২ ইউপি সদস্য আটক   রুনা লায়লার জন্মদিন আজ   পাকিস্তানে বুদ্ধের ১৭০০ বছরের সবচেয়ে পুরনো মূর্তি উন্মোচন   আন্তর্জাতিক মাতৃভাষা দিবসকে আনুষ্ঠানিক স্বীকৃতি দিয়েছে সিটি অব অটোয়া   নিউজিল্যান্ডের বিদায়, ৩৬ বছর পর বিশ্বকাপে পেরু   রেকর্ড দামে বিক্রি ভিঞ্চির চিত্রকর্ম   উস্কানিমূলক লিফলেট বিতরণকালে ৪ রোহিঙ্গা আটক   বৃষ্টি হতে পারে আরো ২ দিন

মন্দির ভাঙচুর, আটক ৫ ,চেয়ারম্যান সহ ৬০ জনের বিরুদ্ধে মামলা

প্রকাশিত: ২০১৭-১০-৩০ ১৬:১৭:৩৩

   আপডেট: ২০১৭-১০-৩০ ১৬:১৯:৪৯

নিউজ ডেস্ক

মানিকগঞ্জের শিবালয়ে শীলপাড়া সার্বজনীন মন্দির থেকে আজ সোমবার ভোররাতে মূর্তি অপসারণ করে মন্দির ভাঙচুরের ঘটনা ঘটেছে।

ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ পাঁচজনকে আটক করেছে।এ ঘটনায় জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আব্দুর রহিম খান, শিবালয় ইউপি চেয়ারম্যান আলাল হোসেনসহ আটজন এবং অজ্ঞাত আরো ৫০/৬০ জনের নামে থানায় মামলা হয়েছে। পুলিশ ভাঙা মন্দিরের টিন, খুঁটিবোঝাই একটি পিকআপ ভ্যানও জব্দ করেছে।  

মানিকগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার জাকির হোসেন জানান, জমিসংক্রান্ত বিষয়ে ওই মন্দিরের জায়গা দখলের জন্য ভোরের দিকে অজ্ঞাত কিছু লোক  মন্দিরে হামলা চালায়। ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে একটি পিকাআপ ভ্যান আটক করে। পরে মন্দিরে সভাপতি সূর্যশীল বাদী হয়ে  শিবালয় থানায় একটি মামলা করলে এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পাঁচজনকে আটক করা হয়েছে। 

আপনার মন্তব্য

আলোচিত