আজ রবিবার, | ১৯ নভেম্বর ২০১৭ ইং

শিরোনাম

  মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বিশ্বসুন্দরী হলেন ভারতের মেডিক্যালের ছাত্রী মানুসি চিল্লার   অনৈতিক কাজে জড়াচ্ছে রোহিঙ্গা তরুণীরা   ট্রাকের চাপায় বান্দরবানে এক শিক্ষকের মৃত্যু   ১৯৯৩ সালে নানিয়াচর গণহত্যায় নিহতদের স্মরণে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে শোকসভা ও মোমবাতি প্রজ্জ্বলন   রাবিতে ছাত্রী অপহরণের ঘটনায় বামপন্থী ও শিক্ষার্থীদের উপাচার্যের বাসভবন ঘেরাও   হিল ভ্যালি প্রোডাকশন নিয়ে এসেছে চাকমা গান   রংপুরে তাণ্ডব: ৭ দিনেও গ্রেফতার হয়নি ‘মূল হোতারা’   রুয়েটে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত   জেএসএস নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলার প্রতিবাদে ঢাকা শাহবাগে বিক্ষোভ মিছিল   রিপনা চাকমা\'র জীবনের গল্প : কৃষ্ণ এম. চাকমা   উ. কোরিয়ার সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক নিষেধাজ্ঞা আরোপ করেছে সিঙ্গাপুর   জেএসএস নেতা কর্মীদের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার,ধর-পাকড় ও হয়রানির প্রতিবাদে বিক্ষোভ   রংপুরে সাম্প্রদায়িক তাণ্ডব: ২ ইউপি সদস্য আটক   রুনা লায়লার জন্মদিন আজ   পাকিস্তানে বুদ্ধের ১৭০০ বছরের সবচেয়ে পুরনো মূর্তি উন্মোচন   আন্তর্জাতিক মাতৃভাষা দিবসকে আনুষ্ঠানিক স্বীকৃতি দিয়েছে সিটি অব অটোয়া   নিউজিল্যান্ডের বিদায়, ৩৬ বছর পর বিশ্বকাপে পেরু   রেকর্ড দামে বিক্রি ভিঞ্চির চিত্রকর্ম   উস্কানিমূলক লিফলেট বিতরণকালে ৪ রোহিঙ্গা আটক   বৃষ্টি হতে পারে আরো ২ দিন

অস্ত্র ইয়াবাসহ আটক ৩ রোহিঙ্গা সন্ত্রাসী কারাগারে

প্রকাশিত: ২০১৭-১০-২৯ ১৯:৫৩:৪৯

নিউজ ডেস্ক

কক্সবাজারের উখিয়ায় অস্ত্র, ইয়াবাসহ আটক তিন রোহিঙ্গাকে রবিবার কক্সবাজার জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন উখিয়া থানার ওসি আবুল খায়ের।

তিনি জানান, শনিবার ভোরে অস্ত্রধারী কিছু রোহিঙ্গার বালুখালী ক্যাম্পের ভেতরে ডাকাতি প্রস্তুতি নেয়ার খবর পেয়ে পুলিশ অভিযান চালায়। ওই সময় বেশ কিছু ডাকাত পালিয়ে গেলেও অস্ত্রসহ দুইজনকে আটক করা হয়।

ওই সময় তাদের কাছ থেকে ২ টি আগ্নেয়াস্ত্র, ৬ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। ওই ঘটনায় আটককৃতরা হলেন উখিয়ার কুতুপালং শরণার্থী ক্যাম্পের ৩ ব্লকের বাসিন্দা নুর মোহাম্মদের ছেলে নুর বশর ওরফে মৌলভী ইউনুছ (২৬) ও বালুখালী ক্যাম্পের ছব্বির আহমদের ছেলে মো. ইলিয়াছ (২১)।

অপরদিকে মেজর রুহুল আমিনের নেতৃতে কক্সবাজারস্থ র‍্যাব-৭ এর একটি টিম কুতুপালং এলাকায় অভিযান চালিয়ে কুতুপালং ক্যাম্পের এ ব্লকের রুহুল আমিনের স্ত্রী ফাতেমা খাতুনকে (৪০) ৯ হাজার ৮'শ পিস ইয়াবাসহ আটক করে। আটককৃতদের বিরুদ্ধে পৃথক মামলা দায়ের করা হয়েছে।

রবিবার তাদেরকে কারাগারে পাঠানো হয়। এদিকে শনিবার যৌথবাহিনী রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে আটককৃত বাকি ৮ জনকে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেয়া হয় বলে জানা গেছে।

আপনার মন্তব্য

আলোচিত