শিরোনাম

  বিএনপি কাউন্সিলর দিয়ে রাজশাহীতে ৪০ আদিবাসী পরিবারকে উচ্ছেদের হুমকি   কাজাখস্তানে বাসে আগুননিহত ৫২ , প্রাণে বেঁচে গেল মাত্র পাঁচজন   'ওমাদু' এবার নিয়ে এসেছে আকর্ষনীয় চাকমা ফিল্ম 'VCR'   চাকমা জনগোষ্ঠীর গোজা বা গোত্তি পরিচিতি   প্রণব মুখার্জীকে সাকিবের উপহার   বেসরকারি ইক্যুইটি আসছে ভুটানে   কক্সবাজারে হিন্দু সম্প্রদায়ের একই পরিবারের চারজনের মৃতদেহ উদ্ধার   ঢাকা সিটিতে নির্বাচন না হলে পেছাবে না এসএসসি পরীক্ষা   কুমিল্লায় উদ্ধার করা হলো ৩শ’ বছর পুরোনো মূল্যবান বৌদ্ধ মন্দির সদৃশ নকশা   নিউজিল্যান্ডের নতুন চমক বেন হুইলার   রাখাইনে সহিংসতার পর শত শত স্কুল বন্ধ   চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে সম্মানসূচক ডি.লিট ডিগ্রি পেলেন প্রণব মুখার্জি   রোহিঙ্গাদের জন্য আশ্রয়কেন্দ্র বানাচ্ছে মিয়ানমার   ২ বছরের মধ্যে রোহিঙ্গারা ফিরে যাবে, রূপরেখা চূড়ান্ত   আগামী ১৬ ফেব্রুয়ারী ঢাকাতে ' কাচালং ওয়েলফেয়ার সোসাইটি'র' এক যুগপূর্তি উপলক্ষ্যে জুম্মদের পুনর্মিলনী ও বনভোজন   আদিবাসী নারীদের মধ্যে প্রথম পিএইচডি ডিগ্রি অর্জন করলেন রূপানন্দা   ১০ বছর পর বেনজির ভুট্টোর হত্যার দায় স্বীকার করেছে তালেবান   আজ চবিতে যাচ্ছেন প্রণব মুখার্জি   মানুষের মনের ও চিন্তার দূষণ দূর করতে হবে : প্রণব মুখার্জি   ২ এপ্রিল থেকে এইচএসসি পরীক্ষা শুরু
প্রচ্ছদ / সমগ্র দেশ / খাগড়াছড়িতে মাতাল স্ত্রীর হাতে স্বামী খুন-স্ত্রী পলাতক

খাগড়াছড়িতে মাতাল স্ত্রীর হাতে স্বামী খুন-স্ত্রী পলাতক

প্রকাশিত: ২০১৭-১০-১৩ ১৯:৫২:৫৮

   আপডেট: ২০১৭-১০-১৩ ২০:২৯:১৯

প্রতীকী ছবি

খাগড়াছড়ি

খাগড়াছড়ি সদর ভাইবোন ছড়া ম্রাসাই কার্বারী পাড়ায় স্ত্রীর হাতে স্বামী খুন হওয়ার অভিযোগ উঠেছে।স্বামীকে হত্যার পর স্ত্রী আনু মারমা পলাতক রয়েছেন।

নিহত ব্যক্তির নাম ক্যচিং মারমা ছেলে চাইহ্লা মারমা। এলাকাবাসীর সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে পরিবারে বাগবিতণ্ডা বিরাজ করে আসছিল। স্ত্রী মদ্যপানে আসক্ত হওয়ায় একাধিকবার কার্বারী নিকট সালিশ করতে হয়েছিল স্বামীর। গতকাল বৃহস্পতিবার রাতে ও মদ্যপান করে মহিলাটি মাতাল অবস্থায় ছিল। এসময় স্বামীর সাথে তার কথাকাটাকাটি হয়।

আজ শুক্রবার রান্নাঘরে পাড়ার প্রতিবেশীরা স্বামীর লাশ পড়ে থাকতে দেখে, সাথে সাথে এলাকাবাসীকে খবর দেয় এবং ঘটনার বিষয়টি পুলিশকে অবগত করলে পুলিশ বাড়িতে এসে লাশ উদ্ধার করে।

পুলিশ বলছে, লাশের ময়নাতদন্ত করা হচ্ছে। এ ঘটনায় নিহতের ছোট ভাই অংপ্রু মারমা ভাবি আনু মারমাকে আসামি করে মামলা দায়ের করেছে।

স্থানীয়দের ধারণামতে গতকাল রাতে স্ত্রী তার স্বামীকে মাতাল অবস্থায় খুন করে পালিয়ে যায়। বর্তমানে আসামী পলাতক রয়েছে। পুলিশ তাকে গ্রেফতার করার চেষ্ঠা চালাচ্ছে।

আপনার মন্তব্য


আলোচিত