আজ রবিবার, | ১৯ নভেম্বর ২০১৭ ইং

শিরোনাম

  মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বিশ্বসুন্দরী হলেন ভারতের মেডিক্যালের ছাত্রী মানুসি চিল্লার   অনৈতিক কাজে জড়াচ্ছে রোহিঙ্গা তরুণীরা   ট্রাকের চাপায় বান্দরবানে এক শিক্ষকের মৃত্যু   ১৯৯৩ সালে নানিয়াচর গণহত্যায় নিহতদের স্মরণে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে শোকসভা ও মোমবাতি প্রজ্জ্বলন   রাবিতে ছাত্রী অপহরণের ঘটনায় বামপন্থী ও শিক্ষার্থীদের উপাচার্যের বাসভবন ঘেরাও   হিল ভ্যালি প্রোডাকশন নিয়ে এসেছে চাকমা গান   রংপুরে তাণ্ডব: ৭ দিনেও গ্রেফতার হয়নি ‘মূল হোতারা’   রুয়েটে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত   জেএসএস নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলার প্রতিবাদে ঢাকা শাহবাগে বিক্ষোভ মিছিল   রিপনা চাকমা\'র জীবনের গল্প : কৃষ্ণ এম. চাকমা   উ. কোরিয়ার সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক নিষেধাজ্ঞা আরোপ করেছে সিঙ্গাপুর   জেএসএস নেতা কর্মীদের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার,ধর-পাকড় ও হয়রানির প্রতিবাদে বিক্ষোভ   রংপুরে সাম্প্রদায়িক তাণ্ডব: ২ ইউপি সদস্য আটক   রুনা লায়লার জন্মদিন আজ   পাকিস্তানে বুদ্ধের ১৭০০ বছরের সবচেয়ে পুরনো মূর্তি উন্মোচন   আন্তর্জাতিক মাতৃভাষা দিবসকে আনুষ্ঠানিক স্বীকৃতি দিয়েছে সিটি অব অটোয়া   নিউজিল্যান্ডের বিদায়, ৩৬ বছর পর বিশ্বকাপে পেরু   রেকর্ড দামে বিক্রি ভিঞ্চির চিত্রকর্ম   উস্কানিমূলক লিফলেট বিতরণকালে ৪ রোহিঙ্গা আটক   বৃষ্টি হতে পারে আরো ২ দিন

খাগড়াছড়িতে মাতাল স্ত্রীর হাতে স্বামী খুন-স্ত্রী পলাতক

প্রকাশিত: ২০১৭-১০-১৩ ১৯:৫২:৫৮

   আপডেট: ২০১৭-১০-১৩ ২০:২৯:১৯

প্রতীকী ছবি

খাগড়াছড়ি

খাগড়াছড়ি সদর ভাইবোন ছড়া ম্রাসাই কার্বারী পাড়ায় স্ত্রীর হাতে স্বামী খুন হওয়ার অভিযোগ উঠেছে।স্বামীকে হত্যার পর স্ত্রী আনু মারমা পলাতক রয়েছেন।

নিহত ব্যক্তির নাম ক্যচিং মারমা ছেলে চাইহ্লা মারমা। এলাকাবাসীর সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে পরিবারে বাগবিতণ্ডা বিরাজ করে আসছিল। স্ত্রী মদ্যপানে আসক্ত হওয়ায় একাধিকবার কার্বারী নিকট সালিশ করতে হয়েছিল স্বামীর। গতকাল বৃহস্পতিবার রাতে ও মদ্যপান করে মহিলাটি মাতাল অবস্থায় ছিল। এসময় স্বামীর সাথে তার কথাকাটাকাটি হয়।

আজ শুক্রবার রান্নাঘরে পাড়ার প্রতিবেশীরা স্বামীর লাশ পড়ে থাকতে দেখে, সাথে সাথে এলাকাবাসীকে খবর দেয় এবং ঘটনার বিষয়টি পুলিশকে অবগত করলে পুলিশ বাড়িতে এসে লাশ উদ্ধার করে।

পুলিশ বলছে, লাশের ময়নাতদন্ত করা হচ্ছে। এ ঘটনায় নিহতের ছোট ভাই অংপ্রু মারমা ভাবি আনু মারমাকে আসামি করে মামলা দায়ের করেছে।

স্থানীয়দের ধারণামতে গতকাল রাতে স্ত্রী তার স্বামীকে মাতাল অবস্থায় খুন করে পালিয়ে যায়। বর্তমানে আসামী পলাতক রয়েছে। পুলিশ তাকে গ্রেফতার করার চেষ্ঠা চালাচ্ছে।

আপনার মন্তব্য

আলোচিত