আজ বুধবার, | ২৩ আগস্ট ২০১৭ ইং

শিরোনাম

  প্যারিসে আন্তর্জাতিক আদিবাসী দিবস পালিত   বাংলাদেশ হাই-কমিশন অটোয়ায় জাতীয় শোক দিবসের কর্মসূচী পালন   বার্লিনে সুন্দরবন রক্ষা এবং বাংলাদেশের বিকল্প জ্বালানী সম্ভাবনা শীর্ষক ইউরোপীয় সম্মেলন   কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে আদিবাসী শিক্ষার্থীরা আদিবাসী দিবস পালন করেছে   সমান অধিকার নিয়ে বেঁচে থাকতে হলে সংগ্রাম চাইঃ সন্তু লারমা   আদিবাসী মানুষরা লড়াই সংগ্রাম করে অধিকার প্রতিষ্ঠা করবে:ঊষাতন তালুকদার   আজ বিশ্ব আদিবাসী দিবস   রাত পোহালেই আন্তর্জাতিক আদিবাসী দিবস   ঢাকা বিশ্ববিদ্যালয়ে অনলাইনে ভর্তির আবেদন শুরু   লংগদুতে অগ্নিকাণ্ডের ঘটনায় ১৬ জন সেটেলার বাঙ্গালি কারাগারে   টেকসই উন্নয়ন অভীষ্ট ও বাংলাদেশের আদিবাসী নারী   ফ্রান্সের ,প্যারিসে সংঘদান ও অষ্টপরিষ্কার দান অনুষ্ঠিত   বাঙালি নারীদের চেয়ে আদিবাসী নারীরা জাতিগতভাবে অধিক নিপীড়নের শিকারঃসন্তু লারমা   আন্তর্জাতিক আদিবাসী দিবসে বাংলাদেশ আদিবাসী ফোরামের যেসব দাবী রয়েছে   পাহাড়ে ক্ষুধা ও অভাবের হাহাকার অথচ সরকার উন্নয়নের অহংকারে ভাসছেঃ সন্তু লারমা   সংখ্যালঘু নির্যাতনকারীকে মনোনয়ন দিলে ভোট বর্জন:রানা দাশগুপ্ত   আন্তর্জাতিক আদিবাসী দিবস ২০১৭ উপলক্ষে আগামীকাল ৬ আগস্ট ডেইলি স্টার সেন্টারে আলোচনা সভা   রাংগামাটি রাজবন বিহারে পুণ্যার্থী সেজে উৎশৃংখল করার অভিযোগ   আন্তর্জাতিক আদিবাসী দিবস ২০১৭ উপলক্ষে আগামীকাল ৫ আগস্ট ঢাকা হোটেল সুন্দরবনে সংবাদ সম্মেলন   ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা: ৭ আগস্ট আবেদন শুরু

লংগদুতে অগ্নিকাণ্ডের ঘটনায় ১৬ জন সেটেলার বাঙ্গালি কারাগারে

প্রকাশিত: ২০১৭-০৮-০৭ ১৩:২৪:১১

নিউজ ডেস্ক

রাঙামাটির লংগদু অগ্নিকাণ্ডের ঘটনায় ১৬ জনের জামিন বাতিল করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন রাঙামাটি জজ কোর্টের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মহসেন আলী। রবিবার (৬ আগস্ট) সকালে আত্মসমর্পন করে জামিনের আবেদন করেন ওই ১৬ জন। পরে আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আসামিরা হলেন মো. জিয়ারুল, সাদ্দাম হোসেন, লিমন, জামাল, লোকমান, নজর আলী, জবর আলী, শহিদ, মাসুদ, সোহেল রানা, কালাম, রাসেল, দেলোয়ার হোসেন (প্রাক্তন মেম্বার), আবদুল সত্তার, নাছির উদ্দিন, আবু।এদের সবার বাড়ি লংগদুতে।

কোর্ট পরিদর্শক রঞ্জন সমান্ত বলেন, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মহসেন আলীর আদালতে স্বেচ্ছায় আত্মসমর্পন করে আসামিরা জামিন আবেদন করেন। কিন্তু তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

উল্লেখ্য, লংগদু অগ্নিকাণ্ডের ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারের পক্ষে কিশোর চাকমা বাদী হয়ে ৯৮ জনের নাম উল্লেখ করে তিন শতাধিক লোককে অজ্ঞাত করে গত ১০ জুন লংগদু থানায় একটি মামলা করেন। সেই মামলায় আসামিরা হাইকোর্ট থেকে আগাম জামিনে ছিলেন। তাদের অনেকের জামিন শেষ হলেও নির্দিষ্ট সময়ে হাজির হননি।

আপনার মন্তব্য

আলোচিত