আজ শনিবার, | ২১ অক্টোবর ২০১৭ ইং

শিরোনাম

  কুমিল্লায় বিশ্ব শান্তি প্যাগোডা উদ্বোধন   আগামীকাল থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শুরু   নিজ নিজ মাতৃভাষা শেখার আহ্বান জানালেন \'উন্দুচ্যে বৈদ্য\'   বান্দরবানে জনসংহতি সমিতির সাধারণ সম্পাদক ক্যবামং মারমা পুনরায় উপজেলা চেয়ারম্যানে দায়িত্ব নিলেন   রোহিঙ্গাদের সংক্রামক রোগ পার্বত্য চট্টগ্রামে ছড়িয়ে পড়তে পারে || বিশেষজ্ঞদের কড়া সতর্ক   বৃষ্টি হতে পারে সারাদেশে, তিন নম্বর সংকেত দেখিয়ে যাওয়ার বুলেটিন   শিক্ষক এবং শিক্ষকতা || মুহম্মদ জাফর ইকবাল   ঢাবি ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষা শুরু   মিয়ানমারের বিলাসবহুল হোটেল অগ্নিকান্ডে পুড়ে ছাই   যারা সন্ত্রাসের সাথে জড়িত তাদের ধর্ম পরিচয় আর থাকেনাঃ দলাই লামা   বিশ্বের সবচেয়ে বেশি শীত যেখানে   মন্ট্রিয়লে রোহিঙ্গাদের সহায়তায় চ্যারেটি ফান্ড ‘রেইজিং গালা’   বাঁশ কোড়ল আদিবাসীদের ঐতিহ্যবাহী প্রিয় খাবার   ঢাবির \'ক\' ও \'চ\' ইউনিটের ফল প্রকাশ   দেশে ফিরেছেন খালেদা জিয়া   শ্যামা পূজা বৃহস্পতিবার   মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় চীনে আদিবাসীদের থামি পড়ে অংশগ্রহণ করবেন জেসিয়া ইসলাম   সন্ত্রাসীদের ধরতে শীঘ্রই তিন পার্বত্য জেলায় র‍্যাবের নতুন ইউনিট যাচ্ছে   পূর্ণ্য তীর্থ পূর্ব বিনাজুরী গ্রামের নিয়তি রানী বড়ুয়া চলে গেলেন না ফেরার দেশে   বেরোবির প্রভাষক পদে মাহমুদুলকে নিয়োগ দিতে উচ্চ আদালতের নির্দেশ

লংগদুতে অগ্নিকাণ্ডের ঘটনায় ১৬ জন সেটেলার বাঙ্গালি কারাগারে

প্রকাশিত: ২০১৭-০৮-০৭ ১৩:২৪:১১

নিউজ ডেস্ক

রাঙামাটির লংগদু অগ্নিকাণ্ডের ঘটনায় ১৬ জনের জামিন বাতিল করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন রাঙামাটি জজ কোর্টের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মহসেন আলী। রবিবার (৬ আগস্ট) সকালে আত্মসমর্পন করে জামিনের আবেদন করেন ওই ১৬ জন। পরে আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আসামিরা হলেন মো. জিয়ারুল, সাদ্দাম হোসেন, লিমন, জামাল, লোকমান, নজর আলী, জবর আলী, শহিদ, মাসুদ, সোহেল রানা, কালাম, রাসেল, দেলোয়ার হোসেন (প্রাক্তন মেম্বার), আবদুল সত্তার, নাছির উদ্দিন, আবু।এদের সবার বাড়ি লংগদুতে।

কোর্ট পরিদর্শক রঞ্জন সমান্ত বলেন, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মহসেন আলীর আদালতে স্বেচ্ছায় আত্মসমর্পন করে আসামিরা জামিন আবেদন করেন। কিন্তু তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

উল্লেখ্য, লংগদু অগ্নিকাণ্ডের ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারের পক্ষে কিশোর চাকমা বাদী হয়ে ৯৮ জনের নাম উল্লেখ করে তিন শতাধিক লোককে অজ্ঞাত করে গত ১০ জুন লংগদু থানায় একটি মামলা করেন। সেই মামলায় আসামিরা হাইকোর্ট থেকে আগাম জামিনে ছিলেন। তাদের অনেকের জামিন শেষ হলেও নির্দিষ্ট সময়ে হাজির হননি।

আপনার মন্তব্য

আলোচিত