শিরোনাম

  ভিয়েতনামে বন্যায় ২০ জনের মৃত্যু , ১ লাখ ১০ হাজার হেক্টর জমির ফসল বিনষ্ট   দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের ওপর হামলা   ছাত্রলীগকে প্রধানমন্ত্রী সতর্ক করেছেন: কাদের   থানকুনি পাতার জাদুকরি উপকারিতা   চট্টগ্রাম কর্ণফুলীতে ধর্ষণের শিকার গৃহবধূ, গ্রেফতার ৩   পাহাড়ে শান্তি প্রতিষ্ঠা ও উন্নয়নে সেনাবাহিনীর ভূমিকা অপরিসীম : প্রধানমন্ত্রী   চিকিৎসা খাতে নতুন আবিষ্কার রঙিন ও থ্রি-ডি এক্স-রে   গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কেঁদেছেন প্রধানমন্ত্রী   না ফেরার দেশে রাজীব মীর   নানিয়াচর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান প্রীতিময় চাকমাকে অপহরণ   ছেলেদের চেয়ে এবারও এগিয়ে মেয়েরা   চট্টগ্রাম বোর্ডের পাশের হার ৬২.৭৩ %   যারা ফেল করেছে তাদের বকাঝকা করবেন না : প্রধানমন্ত্রী   এইচএসসি তে পাসের ধস নেমেছে এবার   এইচএসসি ও সমমানে পাসের হার এবার ৬৬.৬৪   হাসপাতাল ছাড়ার পর এবার থাই কিশোররা সবাই শ্রামণ হয়ে প্রবজ্যা গ্রহণ করবে   থাইল্যান্ডের গুহায় আটকা পড়া কিশোররা হাসপাতাল ছেড়েছে   ৮ দল নিয়ে বাম গণতান্ত্রিক জোটের আত্মপ্রকাশ   আগামীকাল এইচএসসির ফল প্রকাশ হবে   নেলসন ম্যান্ডেলার জন্ম শতবার্ষিকী আজ
প্রচ্ছদ / সমগ্র দেশ / বাঘাইছড়ি ছাত্রলীগ নেতা থেকে চাকমাদের নিধন করার হুমকি!

বাঘাইছড়ি ছাত্রলীগ নেতা থেকে চাকমাদের নিধন করার হুমকি!

প্রকাশিত: ২০১৭-০৭-২১ ১৭:৪৭:১৩

   আপডেট: ২০১৭-১০-১২ ০৯:৫৭:৪৫

অনলাইন ডেস্ক

বাঘাইছড়ি ছাত্রলীগ নেতা (সন্দেহভাজন)ফেসবুক আইডি থেকে প্রকাশ্যে সাম্প্রদায়িক পোস্ট দেওয়া হয়েছে।

সম্প্রতি তার আইডি থেকে চাকমাদের নিধন করার হুমকি দিয়েছে।

তিনি লিখেছেন, আজ থেকে চাকমা নিধন শুরু। অনেকদিন সহ্য করেছি আর না। খেলা এবার হবে, কলেজ অধ্যক্ষ যদি সাম্প্রদায়িক হয় তা ছাত্রলীগ মেনে নিবে না। রাষ্ট্রক্ষমতায় আওয়ামীলীগ  আর কাচালং ডিগ্রী চাকমাদের অতি বাড়াবাড়ি মেনে নেবো না। আপনি সাবধান হয়ে যান। বাঙ্গালি রক্ত গরম হলে পালাতে পারবেন না।

ছাত্রলীগের ভাইরা দা-রমদা যা আছে তাই নিয়ে কলেজে যাবে একটা একটা চাকমা ধরবো আর কাটবো। কলেজ থেকে চাকমাদের ত্রাস লাঠি দিয়ে ভাঙতে হবে। কলেজ ছাত্রলীগের লেডিস সভাপতি মামুনকে দিয়ে হবে না সে চাকমাদের দালাল। আজ সে দালালি করেছে।

আর সর্বশেষে তিনি লিখেছেন, উপজেলা ছাত্রলীগের পাতি নেতারা ও আজ চাকমাদের দালালি করেছে। দালালদের ও বিচার হবে।

এদিকে পোস্টি দেওয়ায় কয়েক মিনিটের মধ্যে পাহাড়ী জুম্মদের মাঝে তার পোস্টি দৃষ্টিগোচর হয়েছে। সেই সন্দেহভাজন আইডি থেকে দেওয়া পোস্টি দেখে অনেক পাহাড়ি শিক্ষার্থী ভয়ে আতঙ্কিত হয়েছে।
 
এছাড়া জুম্মদের ওয়ালে ওয়ালে তার দেওয়া সাম্প্রদায়িক পোস্টি স্ক্রিনশর্ট নিয়ে প্রতিবাদ করতে দেখা যায়। অনেকে বলছেন এ ধরণের সাম্প্রদায়িক মনোভাব নিয়ে ছাত্রলীগ নেতা হওয়া যায় না। শুধু ছাত্রলীগ নেতা নাম নিয়ে আওয়ামীলীগের ভাবমুর্তি ক্ষুন্ন করে প্রকাশ্যে সাম্প্রদায়িক উস্কানি ছড়ানো কোনমতে গ্রহণ যোগ্য নয়।

পরে তার দেওয়া পোস্টি ভাইরাল হতে থাকে। প্রায় কয়েক ঘন্টার মধ্যে পাহাড়ীদের প্রতিবাদের মুখে যখন পোস্টি তার নজরে আসে পরে অবশ্য তিনি আসল একাউন্ট থেকে অস্বীকার করে পোস্ট করেছেন যে, এটি আমি লিখিনি। তিনি লিখেছেন, আমার নামে ফেইক আইডি খুলে আমার ব্যক্তিগত ও রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করছে ।

এছাড়া তার নামে আরো হুবহু আইডি আছে কিনা তদন্ত করে ফেসবুকে পাওয়া যায়নি। "Korshed Taskin" নামে হুবহু আইডি শুধু একটা রয়েছে।

এদিকে, পুলিশ বিষয়টি নিয়ে ইতিমধ্যে তদন্ত শুরু করেছে এবং পরীক্ষা নিরীক্ষা করে দেখছে। ঘটনা সত্য হলে তার বিরুদ্ধে আইনগত কার্যক্রম গ্রহণ করা হবে বলে জানা গেছে।

আপনার মন্তব্য

আলোচিত