আজ বুধবার, | ২৩ আগস্ট ২০১৭ ইং

শিরোনাম

  প্যারিসে আন্তর্জাতিক আদিবাসী দিবস পালিত   বাংলাদেশ হাই-কমিশন অটোয়ায় জাতীয় শোক দিবসের কর্মসূচী পালন   বার্লিনে সুন্দরবন রক্ষা এবং বাংলাদেশের বিকল্প জ্বালানী সম্ভাবনা শীর্ষক ইউরোপীয় সম্মেলন   কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে আদিবাসী শিক্ষার্থীরা আদিবাসী দিবস পালন করেছে   সমান অধিকার নিয়ে বেঁচে থাকতে হলে সংগ্রাম চাইঃ সন্তু লারমা   আদিবাসী মানুষরা লড়াই সংগ্রাম করে অধিকার প্রতিষ্ঠা করবে:ঊষাতন তালুকদার   আজ বিশ্ব আদিবাসী দিবস   রাত পোহালেই আন্তর্জাতিক আদিবাসী দিবস   ঢাকা বিশ্ববিদ্যালয়ে অনলাইনে ভর্তির আবেদন শুরু   লংগদুতে অগ্নিকাণ্ডের ঘটনায় ১৬ জন সেটেলার বাঙ্গালি কারাগারে   টেকসই উন্নয়ন অভীষ্ট ও বাংলাদেশের আদিবাসী নারী   ফ্রান্সের ,প্যারিসে সংঘদান ও অষ্টপরিষ্কার দান অনুষ্ঠিত   বাঙালি নারীদের চেয়ে আদিবাসী নারীরা জাতিগতভাবে অধিক নিপীড়নের শিকারঃসন্তু লারমা   আন্তর্জাতিক আদিবাসী দিবসে বাংলাদেশ আদিবাসী ফোরামের যেসব দাবী রয়েছে   পাহাড়ে ক্ষুধা ও অভাবের হাহাকার অথচ সরকার উন্নয়নের অহংকারে ভাসছেঃ সন্তু লারমা   সংখ্যালঘু নির্যাতনকারীকে মনোনয়ন দিলে ভোট বর্জন:রানা দাশগুপ্ত   আন্তর্জাতিক আদিবাসী দিবস ২০১৭ উপলক্ষে আগামীকাল ৬ আগস্ট ডেইলি স্টার সেন্টারে আলোচনা সভা   রাংগামাটি রাজবন বিহারে পুণ্যার্থী সেজে উৎশৃংখল করার অভিযোগ   আন্তর্জাতিক আদিবাসী দিবস ২০১৭ উপলক্ষে আগামীকাল ৫ আগস্ট ঢাকা হোটেল সুন্দরবনে সংবাদ সম্মেলন   ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা: ৭ আগস্ট আবেদন শুরু

রাজধানীতে গলায় ফাঁস দিয়ে ঢাবি শিক্ষার্থীর আত্মহত্যা

প্রকাশিত: ২০১৭-০৭-২০ ১২:২৯:৩৬

অনলাইন ডেস্ক

রাজধানীর এলিফ্যান্ট রোডের একটি বাসায় গলায় ফাঁস দিয়ে মারিয়া (২০) নামের এক তরুণী আত্মহত্যা করেছে। সে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের ২য় বর্ষের ছাত্রী বলে জানা গেছে।

অাজ বৃহস্পতিবার সকাল ৬টার দিকে এলিফ্যান্ট রোডের ২৫৪, ৯/এ "কনকর্ড টাওয়ার" নামের একটি বাসায় এই ঘটনা ঘটে। অচেতন অবস্থায় উদ্ধার করে ঢামেকে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে সকাল সাড়ে ৭টায় মৃত ঘোষণা করেন।

মৃত মারিয়ার বড় বোন মরিয়া জানান, তারা ওই ১৯ তলা বাসার ৯তলায় ভাড়া থাকে। মরিয়া ঢাবির ইতিহাস বিভাগের ২য় বর্ষের ছাত্রী। সকাল ৬টার দিকে তার রুমে গিয়ে দেখা যায় সে ফ্যানের সঙ্গে ওড়না পেচিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছে।

সঙ্গে সঙ্গে তাকে ঢামেকে নিয়ে আসা হলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। তবে কী কারণে সে গলায় ফাঁস দিয়েছে সে বিষয়ে কিছু জানাতে পারেনি বড় বোন মরিয়া।ঢামেক পুলিশ বক্সের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া জানান, লাশ মর্গে রাখা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত