শিরোনাম

  ক্ষুদ্র জাতিগোষ্ঠীর জন্য মাতৃভাষায় পুস্তক প্রকাশনার বিধান রেখে খসড়ার চূড়ান্ত অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা   সরকারী চাকরিতে ক্ষুদ্র নৃগোষ্ঠী ও পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্য কোটা না হলেও সমস্যা হবে না   রুয়েটে ভর্তি পরীক্ষার আবেদন শুরু   দুই আদিবাসী কিশোরী ধর্ষণের ঘটনায় অভিযুক্তদের সুষ্ঠু তদন্তের মাধ্যমে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি   দেশের বিভিন্ন স্থানে বৃষ্টি অথবা বজ্রবৃষ্টি ও ভারী বর্ষণ হতে পারে   আদিবাসী মানবাধিকার সুরক্ষাকর্মীদের সম্মেলন ২০১৮ উদযাপন   ব্লগার বাচ্চু হত্যার সঙ্গে ‘জড়িত’ ২ জঙ্গি নিহত   জুমের বাম্পার ফলনে রাঙ্গামাটির চাষিদের মুখে হাসি   সরকারি চাকরিতে আদিবাসী কোটা বহাল দাবি জানাল আদিবাসীরা   আয়ারল্যান্ড প্রবাসী বাংলাদেশের এক মন্ত্রী দ্বারা হেনস্ত হওয়াতে হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টান ঐক্য পরিষদের নিন্দা   শেখ হাসিনার জনপ্রিয়তা উল্লেখযোগ্য বৃদ্ধি পেয়েছে   মিয়ানমারে রয়টার্সের দুই সাংবাদিককে সাত বছরের কারাদণ্ড দিয়েছে আদালত   শহীদ আলফ্রেড সরেন হত্যার ১৮ বছর: হত্যাকারীদের দ্রুত বিচারের দাবি জাতীয় আদিবাসী পরিষদের   ভারতের কাছে ১-০ গোলে হেরেছে বাংলাদেশের মেয়েরা   সরকারী চাকরিতে নিয়োগের ক্ষেত্রে মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রী   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান মারা গেছেন   ঈদের ছুটি কাটানো হলোনা টেক্সটাইল ইঞ্জিনিয়ার নিরীহ ধীরাজ চাকমার   খাগড়াছড়িতে পৃথক ঘটনার জন্য জেএসএস(সংস্কারবাদী) ও নব্য মুখোশ বাহিনীকে দায়ী করেছে : ইউপিডিএফ   নানিয়ারচর থেকে খাগড়াছড়ি   খাগড়াছড়িতে ৬ জনকে গুলি করে হত্যা !
প্রচ্ছদ / সমগ্র দেশ / চট্টগ্রামে সরকারি গুদাম থেকে পাচারের সময় ১৫৫ মেট্রিক টন চালসহ প্রণয় চাকমা গ্রেফতার

চট্টগ্রামে সরকারি গুদাম থেকে পাচারের সময় ১৫৫ মেট্রিক টন চালসহ প্রণয় চাকমা গ্রেফতার

প্রকাশিত: ২০১৭-০৭-১৮ ২৩:২০:৩৮

   আপডেট: ২০১৭-০৭-১৯ ১৮:১৪:৩১

ডেইলি সিএইচটি অনলাইন

চট্টগ্রামে সরকারি গুদাম থেকে পাচারের সময় ১৫৫ মেট্রিক টন চালসহ ৭টি ট্রাক জব্দ করেছে র‌্যাব। এসময় হালিশহরের খাদ্যগুদামের ম্যানেজারসহ ৫ জনকে আটক করা হয়েছে।

র‌্যাব জানায়, সোমবার হালিশহরে সিএসডি গোডাউন থেকে চাল পাচার হচ্ছে এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসময় ৪টি ট্রাক হাতেনাতে জব্দ করে র‌্যাব। পরে আটককৃত ৪ জনকে জিজ্ঞাসাবাদ করা হয়। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে সিএসডি গোডাউনের ম্যানেজার প্রণয় চাকমাকে র‌্যাব আটক করে।এছাড়া র‍্যাব আরো জানায়,এ ঘটনায় খাদ্য গুদামের সহকারী ব্যবস্থাপক ফখরুল আলমও জড়িত বলে জানিয়েছে। তাকে গ্রেপ্তারে চলছে অভিযান।

প্রণয় চাকমা পরে তার দেয়া স্বীকারোক্তি অনুযায়ী, একই এলাকার কবির মাঝির গুদামে আজ দুপুরে অভিযান চালিয়ে আরো ৩টি ট্রাক ও গুদামভর্তি চাল জব্দ করা হয়। আটক ৫ জনকে জিজ্ঞাসাবাদের জন্য পতেঙ্গা র‌্যাব সদর দপ্তরে রাখা হয়েছে। জব্দ করা হয়েছে সিএসডি গোডাউনের নথিপত্র।

আপনার মন্তব্য

আলোচিত