আজ বুধবার, | ২৩ আগস্ট ২০১৭ ইং

শিরোনাম

  প্যারিসে আন্তর্জাতিক আদিবাসী দিবস পালিত   বাংলাদেশ হাই-কমিশন অটোয়ায় জাতীয় শোক দিবসের কর্মসূচী পালন   বার্লিনে সুন্দরবন রক্ষা এবং বাংলাদেশের বিকল্প জ্বালানী সম্ভাবনা শীর্ষক ইউরোপীয় সম্মেলন   কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে আদিবাসী শিক্ষার্থীরা আদিবাসী দিবস পালন করেছে   সমান অধিকার নিয়ে বেঁচে থাকতে হলে সংগ্রাম চাইঃ সন্তু লারমা   আদিবাসী মানুষরা লড়াই সংগ্রাম করে অধিকার প্রতিষ্ঠা করবে:ঊষাতন তালুকদার   আজ বিশ্ব আদিবাসী দিবস   রাত পোহালেই আন্তর্জাতিক আদিবাসী দিবস   ঢাকা বিশ্ববিদ্যালয়ে অনলাইনে ভর্তির আবেদন শুরু   লংগদুতে অগ্নিকাণ্ডের ঘটনায় ১৬ জন সেটেলার বাঙ্গালি কারাগারে   টেকসই উন্নয়ন অভীষ্ট ও বাংলাদেশের আদিবাসী নারী   ফ্রান্সের ,প্যারিসে সংঘদান ও অষ্টপরিষ্কার দান অনুষ্ঠিত   বাঙালি নারীদের চেয়ে আদিবাসী নারীরা জাতিগতভাবে অধিক নিপীড়নের শিকারঃসন্তু লারমা   আন্তর্জাতিক আদিবাসী দিবসে বাংলাদেশ আদিবাসী ফোরামের যেসব দাবী রয়েছে   পাহাড়ে ক্ষুধা ও অভাবের হাহাকার অথচ সরকার উন্নয়নের অহংকারে ভাসছেঃ সন্তু লারমা   সংখ্যালঘু নির্যাতনকারীকে মনোনয়ন দিলে ভোট বর্জন:রানা দাশগুপ্ত   আন্তর্জাতিক আদিবাসী দিবস ২০১৭ উপলক্ষে আগামীকাল ৬ আগস্ট ডেইলি স্টার সেন্টারে আলোচনা সভা   রাংগামাটি রাজবন বিহারে পুণ্যার্থী সেজে উৎশৃংখল করার অভিযোগ   আন্তর্জাতিক আদিবাসী দিবস ২০১৭ উপলক্ষে আগামীকাল ৫ আগস্ট ঢাকা হোটেল সুন্দরবনে সংবাদ সম্মেলন   ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা: ৭ আগস্ট আবেদন শুরু

চট্টগ্রামে সরকারি গুদাম থেকে পাচারের সময় ১৫৫ মেট্রিক টন চালসহ প্রণয় চাকমা গ্রেফতার

প্রকাশিত: ২০১৭-০৭-১৮ ২৩:২০:৩৮

   আপডেট: ২০১৭-০৭-১৯ ১৮:১৪:৩১

ডেইলি সিএইচটি অনলাইন

চট্টগ্রামে সরকারি গুদাম থেকে পাচারের সময় ১৫৫ মেট্রিক টন চালসহ ৭টি ট্রাক জব্দ করেছে র‌্যাব। এসময় হালিশহরের খাদ্যগুদামের ম্যানেজারসহ ৫ জনকে আটক করা হয়েছে।

র‌্যাব জানায়, সোমবার হালিশহরে সিএসডি গোডাউন থেকে চাল পাচার হচ্ছে এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসময় ৪টি ট্রাক হাতেনাতে জব্দ করে র‌্যাব। পরে আটককৃত ৪ জনকে জিজ্ঞাসাবাদ করা হয়। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে সিএসডি গোডাউনের ম্যানেজার প্রণয় চাকমাকে র‌্যাব আটক করে।এছাড়া র‍্যাব আরো জানায়,এ ঘটনায় খাদ্য গুদামের সহকারী ব্যবস্থাপক ফখরুল আলমও জড়িত বলে জানিয়েছে। তাকে গ্রেপ্তারে চলছে অভিযান।

প্রণয় চাকমা পরে তার দেয়া স্বীকারোক্তি অনুযায়ী, একই এলাকার কবির মাঝির গুদামে আজ দুপুরে অভিযান চালিয়ে আরো ৩টি ট্রাক ও গুদামভর্তি চাল জব্দ করা হয়। আটক ৫ জনকে জিজ্ঞাসাবাদের জন্য পতেঙ্গা র‌্যাব সদর দপ্তরে রাখা হয়েছে। জব্দ করা হয়েছে সিএসডি গোডাউনের নথিপত্র।

আপনার মন্তব্য

আলোচিত