শিরোনাম

  ঢাবি শিক্ষার্থী প্রকট চাকমাসহ ১৩ শিক্ষার্থী পেলেন জগন্নাথ হল স্বর্ণপদক   চট্টগ্রামসহ অনেক জায়গায় ভারী বর্ষণ হতে পারে   ভিয়েতনামে বন্যায় ২০ জনের মৃত্যু , ১ লাখ ১০ হাজার হেক্টর জমির ফসল বিনষ্ট   দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের ওপর হামলা   ছাত্রলীগকে প্রধানমন্ত্রী সতর্ক করেছেন: কাদের   থানকুনি পাতার জাদুকরি উপকারিতা   চট্টগ্রাম কর্ণফুলীতে ধর্ষণের শিকার গৃহবধূ, গ্রেফতার ৩   পাহাড়ে শান্তি প্রতিষ্ঠা ও উন্নয়নে সেনাবাহিনীর ভূমিকা অপরিসীম : প্রধানমন্ত্রী   চিকিৎসা খাতে নতুন আবিষ্কার রঙিন ও থ্রি-ডি এক্স-রে   গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কেঁদেছেন প্রধানমন্ত্রী   না ফেরার দেশে রাজীব মীর   নানিয়াচর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান প্রীতিময় চাকমাকে অপহরণ   ছেলেদের চেয়ে এবারও এগিয়ে মেয়েরা   চট্টগ্রাম বোর্ডের পাশের হার ৬২.৭৩ %   যারা ফেল করেছে তাদের বকাঝকা করবেন না : প্রধানমন্ত্রী   এইচএসসি তে পাসের ধস নেমেছে এবার   এইচএসসি ও সমমানে পাসের হার এবার ৬৬.৬৪   হাসপাতাল ছাড়ার পর এবার থাই কিশোররা সবাই শ্রামণ হয়ে প্রবজ্যা গ্রহণ করবে   থাইল্যান্ডের গুহায় আটকা পড়া কিশোররা হাসপাতাল ছেড়েছে   ৮ দল নিয়ে বাম গণতান্ত্রিক জোটের আত্মপ্রকাশ
প্রচ্ছদ / সমগ্র দেশ / চট্টগ্রামে সরকারি গুদাম থেকে পাচারের সময় ১৫৫ মেট্রিক টন চালসহ প্রণয় চাকমা গ্রেফতার

চট্টগ্রামে সরকারি গুদাম থেকে পাচারের সময় ১৫৫ মেট্রিক টন চালসহ প্রণয় চাকমা গ্রেফতার

প্রকাশিত: ২০১৭-০৭-১৮ ২৩:২০:৩৮

   আপডেট: ২০১৭-০৭-১৯ ১৮:১৪:৩১

ডেইলি সিএইচটি অনলাইন

চট্টগ্রামে সরকারি গুদাম থেকে পাচারের সময় ১৫৫ মেট্রিক টন চালসহ ৭টি ট্রাক জব্দ করেছে র‌্যাব। এসময় হালিশহরের খাদ্যগুদামের ম্যানেজারসহ ৫ জনকে আটক করা হয়েছে।

র‌্যাব জানায়, সোমবার হালিশহরে সিএসডি গোডাউন থেকে চাল পাচার হচ্ছে এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসময় ৪টি ট্রাক হাতেনাতে জব্দ করে র‌্যাব। পরে আটককৃত ৪ জনকে জিজ্ঞাসাবাদ করা হয়। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে সিএসডি গোডাউনের ম্যানেজার প্রণয় চাকমাকে র‌্যাব আটক করে।এছাড়া র‍্যাব আরো জানায়,এ ঘটনায় খাদ্য গুদামের সহকারী ব্যবস্থাপক ফখরুল আলমও জড়িত বলে জানিয়েছে। তাকে গ্রেপ্তারে চলছে অভিযান।

প্রণয় চাকমা পরে তার দেয়া স্বীকারোক্তি অনুযায়ী, একই এলাকার কবির মাঝির গুদামে আজ দুপুরে অভিযান চালিয়ে আরো ৩টি ট্রাক ও গুদামভর্তি চাল জব্দ করা হয়। আটক ৫ জনকে জিজ্ঞাসাবাদের জন্য পতেঙ্গা র‌্যাব সদর দপ্তরে রাখা হয়েছে। জব্দ করা হয়েছে সিএসডি গোডাউনের নথিপত্র।

আপনার মন্তব্য

আলোচিত