শিরোনাম

  ভিয়েতনামে বন্যায় ২০ জনের মৃত্যু , ১ লাখ ১০ হাজার হেক্টর জমির ফসল বিনষ্ট   দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের ওপর হামলা   ছাত্রলীগকে প্রধানমন্ত্রী সতর্ক করেছেন: কাদের   থানকুনি পাতার জাদুকরি উপকারিতা   চট্টগ্রাম কর্ণফুলীতে ধর্ষণের শিকার গৃহবধূ, গ্রেফতার ৩   পাহাড়ে শান্তি প্রতিষ্ঠা ও উন্নয়নে সেনাবাহিনীর ভূমিকা অপরিসীম : প্রধানমন্ত্রী   চিকিৎসা খাতে নতুন আবিষ্কার রঙিন ও থ্রি-ডি এক্স-রে   গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কেঁদেছেন প্রধানমন্ত্রী   না ফেরার দেশে রাজীব মীর   নানিয়াচর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান প্রীতিময় চাকমাকে অপহরণ   ছেলেদের চেয়ে এবারও এগিয়ে মেয়েরা   চট্টগ্রাম বোর্ডের পাশের হার ৬২.৭৩ %   যারা ফেল করেছে তাদের বকাঝকা করবেন না : প্রধানমন্ত্রী   এইচএসসি তে পাসের ধস নেমেছে এবার   এইচএসসি ও সমমানে পাসের হার এবার ৬৬.৬৪   হাসপাতাল ছাড়ার পর এবার থাই কিশোররা সবাই শ্রামণ হয়ে প্রবজ্যা গ্রহণ করবে   থাইল্যান্ডের গুহায় আটকা পড়া কিশোররা হাসপাতাল ছেড়েছে   ৮ দল নিয়ে বাম গণতান্ত্রিক জোটের আত্মপ্রকাশ   আগামীকাল এইচএসসির ফল প্রকাশ হবে   নেলসন ম্যান্ডেলার জন্ম শতবার্ষিকী আজ
প্রচ্ছদ / সমগ্র দেশ / খাগড়াছড়িতে এক কিশোরীকে ধর্ষন চেষ্টাকারি সেটেলার যুবক গ্রেফতার

খাগড়াছড়িতে এক কিশোরীকে ধর্ষন চেষ্টাকারি সেটেলার যুবক গ্রেফতার

প্রকাশিত: ২০১৭-০৭-১৫ ২১:২৫:২২

ডেস্ক রিপোর্ট

এক কিশোরীকে ধর্ষন চেষ্টার অভিযোগে একজনকে আটক করেছে পুলিশ। ঘটনাটি খাগড়াছড়ির দীঘিনালায় ঘটে।পুলিশ জানিয়েছে,শুক্রবার রাতে শহর আলি (৩৫) আটক করে শনিবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

জানা যায়, শহর আলি রাঙামাটির লংগদু উপজেলার গাথাছড়া এলাকার মৃত সিরাজের ছেলে। শহর আলির স্ত্রী রয়েছে এবং তিন সন্তানের জনক। সে দীঘিনালার বড়মেরুং এলাকায় ভাড়া বাসায় থেকে স্থানীয় স’মিলে মিস্ত্রির কাজ করে। ঘটনার শিকার কিশোরীর মা বাদি হয়ে শুক্রবার রাতে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

লিখিত অভিযোগে জানা যায়, ঘটনার সময় ওই কিশোরীর মা পাহাড়ের নিচে নলকুপ থেকে পানি আনতে গিয়েছিলেন। কিশোরী তখন একা পাক ঘরে বসে রান্নার করছিল। এসময় অভিযুক্ত শহর আলি পাক ঘরে ঢুকে কিশোরীকে একা পেয়ে ঝাপটে ধরে ধর্ষনের চেষ্টা করে। কিশোরীর চিৎকার শুনে তার মা এসে মেয়েকে উদ্ধার করেন।

দীঘিনালা থানার অফিসার ইনচার্জ মো. শাহাব উদ্দিন ভূইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু করে আসামি গ্রেফতারের পর জেলহাজতে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত