শিরোনাম

  আগামী ১৮ নভেম্বর প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা, থাকছে না এমসিকিউ   অবশেষে তিন মাস পর জামিন পেলেন আলোকচিত্রী ড. শহিদুল আলম   নির্বাচনী এলাকায় ৭-১০ দিন আগে সেনাবাহিনী মোতায়েন করা হবে : নির্বাচন কমিশন   মিয়ানমারে নিয়ে যাওয়ার ভয়ে তালিকাভুক্ত সব রোহিঙ্গা পালিয়ে গেল   ক্যালিফোর্নিয়ায় দাবানলে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৫৯, নিখোঁজ ১৩০   রাঙ্গামাটি থেকে বুদ্ধগয়ার যাওয়ার উদ্দেশ্যে তীর্থযাত্রীর বাস দুর্ঘটনায় ১ জন নিহত   পুলিশের গাড়িতে আগুন দেওয়া দুই যুবক ‘শনাক্ত’   পুলিশকে ধন্যবাদ দিলেন প্রধানমন্ত্রী   বলিউডের স্টার দীপিকা-রণবীরের বিয়ে সম্পন্ন   এবার থেকে সরকারী চাকরিজীবীর স্ত্রী মারা গেলে আজীবন পেনশন পাবেন স্বামী   ৩ বছরের কারাদণ্ড ডেসটিনির চেয়ারম্যানের   দীঘিনালায় শ্রেষ্ঠ প্রধান শিক্ষক ঊষা আলো চাকমাকে অপহরণ   হামলা করে নির্বাচনের পরিবেশ নষ্ট করছে সরকার : ফখরুল   নির্বাচন বানচাল করতে পুলিশের ওপর হামলা করেছে বিএনপি : কাদের   স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন ইমরান এইচ সরকার   খালেদার দু’টি আসন পাচ্ছেন দুই পুত্রবধূ!   আগামীকাল থেকে রোহিঙ্গাদের মিয়ানমারে পাঠানো হবে, যেতে চায়না রোহিঙ্গারা   চলে গেলেন স্পাইডারম্যান-আয়রনম্যান লেখক   অনৈতিক কাজে জড়িত কক্সবাজার এসিল্যান্ড নাজিম উদ্দিনকে রাঙামাটিতে বদলি   এবার এরশাদের জাতীয় পার্টি থেকে মনোনয়ন ফরম নিয়েছেন হিরো আলম
প্রচ্ছদ / খেলাধুলা / ভারতের কাছে ১-০ গোলে হেরেছে বাংলাদেশের মেয়েরা

ভারতের কাছে ১-০ গোলে হেরেছে বাংলাদেশের মেয়েরা

প্রকাশিত: ২০১৮-০৮-১৮ ২১:১৮:৫১

অনলাইন ডেস্ক

সাফ অনূর্ধ্ব-১৫ ফুটবলের দ্বিতীয় আসরে ফাইনালে খেলতে মাঠে নামে বাংলোদেশের মেয়েরা। সাফ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় আসরের ফাইনালে ভারত নয় বাংলাদেশকেই ফেবারিট মানে সবাই। ফেবারিটের তকমা গায়ে নিয়েই বাংলাদেশ খেলতে নামে।কিন্তু আসরের অন্য ম্যাচগুলির মতো ফাইনালে খেলতে পারেনি বাংলাদেশ। এদিন গোলের দেখায় পায়নি বাংলাদেশ। এদিন বাংলাদেশকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ভারত।

বিরতির পর পিছিয়ে যায় বাংলাদেশ। ম্যাচের ৬৬তম মিনিটে সুনিতা ‍মুন্ডার গোলে ১-০ গোলে এগিয়ে যায় ভারত। কর্নার কিকের সুযোগ কাজে লাগিয়ে গোল করে ভারত। দশ নম্বর জার্সিধারী খেলোয়াড়ের কাছ থেকে ক্রস পেয়ে গোলে শট নেন সুনিতা মুন্ডা। বাংলাদেশের গোলরক্ষক বলটি ঠেকাতে পারেননি।

গত বছর বাংলাদেশে অনুষ্ঠিত হয়েছিল সাফ অনূর্ধ্ব-১৫ মেয়েদের চ্যাম্পিয়নশিপের প্রথম আসর। ওই আসরে বাংলাদেশ অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছিল। লিগ পর্বে নেপালকে ৬-০, ভুটানকে ৩-০ ও ভারতে ৩-০ ব্যবধানে হারিয়ে ফাইনালে উঠেছিল বাংলাদেশ।

ফাইনালে বাংলাদেশের প্রতিপক্ষ ছিল ভারত। কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত শিরোপা নির্ধারণী ম্যাচে ভারতকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছিল বাংলাদেশ। ম্যাচের একমাত্র গোলটি করেছিলেন শামসুন্নাহার। ৪১তম মিনিটে এই গোলটি করেছিলেন তিনি।

আপনার মন্তব্য

আলোচিত