শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / খেলাধুলা / সুয়ারেজকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন মেসি

সুয়ারেজকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন মেসি

প্রকাশিত: ২০১৮-০৭-০৬ ১৬:০৯:২৮

স্পোর্টস ডেস্ক

ফ্রান্সের বিপক্ষে ফুটবল বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল ম্যাচের আগে উরুগুয়ের তারকা খেলোয়া লুইস সুয়ারেজকে অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসি।

এমন খবর মেসি চাউর করেননি। এমন খবর জানিয়েছেন সুয়ারেজ নিজেই। তিনি বলেন, ‘কোয়ার্টার ফাইনালে উঠতে পারার জন্য আমাকে ও আমার পুরো দলকে অভিনন্দন জানিয়েছে মেসি।

এ ছাড়া ফ্রান্সের বিপক্ষে ম্যাচের জন্য আমাকে অগ্রিম শুভেচ্ছাও জানিয়েছে মেসি।’মেসি-সুয়ারেজ ভালো বন্ধু। দু’জনই স্প্যানিশ ক্লাব বার্সেলোনার হয়ে খেলছেন। মাঠের মধ্যে দু’জনের বোঝাপড়াটা জম্পেশ। শুধুমাত্র মাঠের ভেতরেই নয়, মাঠের বাইরে দু’জনের বন্ধুত্ব আটার মতো শক্ত।

মেসির আর্জেন্টিনা বিশ্বকাপের শেষ ষোলো থেকে বিদায় নিয়েছে। সুয়ারেজের উরুগুয়ে কোয়ার্টার ফাইনালে ফ্রান্সের মুখোমুখি হবার জন্য প্রস্তুত হচ্ছে। এর মাঝেও, মেসির সাথে সলাপরামর্শ সেড়েছেন সুয়ারেজ।

মেসি রয়েছে বার্সেলোনায়। আর সুয়ারেজ রয়েছেন রাশিয়ায়। তারপরও মুঠোফোনের মাধ্যমে নিজেদের সুখ-দুঃখ ভাগাভাগি করেছেন মেসি-সুয়ারেজ। এমন খবরই দিলেন সুয়ারেজ, ‘অবশ্যই। মেসির সাথে আমার দীর্ঘক্ষণ কথা হয়েছে। তবে কি কথা হয়েছে তা বলা যাবে না।

এটি আমাদের একান্তই ব্যক্তিগত। তবে এটি ঠিক যে, একে অপরের শুভাকাঙ্খী হিসেবে আমাদের আলাপ-আলোচনা করেছি। মেসি মানুষ হিসেবে দুর্দান্ত। যেকোন ব্যাপারে পাশে থাকার জন্য সে প্রস্তুত।’

আপনার মন্তব্য

আলোচিত