শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / খেলাধুলা / হ্যাটট্রিক করতে পারলে রাশিয়ায় একখন্ড জমি পাবেন নেইমার

হ্যাটট্রিক করতে পারলে রাশিয়ায় একখন্ড জমি পাবেন নেইমার

প্রকাশিত: ২০১৮-০৭-০৬ ০৬:৫৯:৪১

অনলাইন ডেস্ক

বিশ্বের সবচেয়ে দামি ফুটবলারকে একখন্ড জমি উপহার দেবেন বলে ঘোষণা দিয়েছেন কাজান অ্যারেনার মেয়র আইলাসার ম্যাস্টিন। রাশিয়ার নিউজ এজেন্সি তাসকে আইলাসার ম্যাস্টিন বলেছেন, ‘নেইমার যদি একটি হ্যাটট্রিক করতে পারেন তাহলে আমরা তার জন্য স্পনসর খুঁজব। তাকে একখন্ড জমি আমরা উপহার দেব। আপনারা বুঝতে পারছেন নেইমারের দরজায় কত বড় উপহার অপেক্ষা করছে?’

ম্যাচটি হবে কাজান অ্যারেনায়। ইউরোপের দলটির বিপক্ষে হ্যাটট্রিক করতে পারলে নেইমারকে পুরস্কৃত করবেন কাজান অ্যারেনার মেয়র।

রাশিয়া বিশ্বকাপে এখন পর্যন্ত নিজেকে শতভাগ মেলে ধরতে পারেননি নেইমার। ৪ ম্যাচে করেছেন ২ গোল।

শুক্রবার কোয়ার্টার ফাইনাল ম্যাচে নেইমারের ব্রাজিলের প্রতিপক্ষ বেলজিয়াম।

নেইমারকে অনুপ্রাণিত করতেই হয়ত কাজান অ্যারেনার মেয়র এই ঘোষণা দিয়েছেন। তবে নেইমারের দিকে তাকিয়ে থাকবে পুরো ব্রাজিল। চোট থেকে ফিরে এসে সময় নিয়ে নিজেকে প্রস্তুত করেছেন নেইমার। বিশ্বকাপের শুরুতে ততটা ফর্মে না থাকলেও নেইমার দিন দিন নিজেকে ফিরে পাচ্ছেন। শেষ ম্যাচে মেক্সিকোর বিপক্ষে নিজে গোল করেছেন, সতীর্থকে দিয়ে গোল করিয়েছেন।

এবার বেলজিয়ামের বিপক্ষে নিজেকে মেলে ধরার পালা। সেলেসাওরা কোয়ার্টার ফাইনাল ম্যাচ সামনে রেখে কাজান অ্যারেনায় বৃহস্পতিবার অনুশীলন করেছে। শুক্রবার ব্রাজিল-বেলজিয়াম ম্যাচটি হবে কাজান অ্যারেনায় বিশ্বকাপের শেষ ম্যাচ।

আপনার মন্তব্য

আলোচিত