শিরোনাম

  ২৪ ডিসেম্বর থেকে পার্বত্য এলাকাসহ মাঠপর্যায়ে সশস্ত্র বাহিনী মোতায়েন করা হবে   গ্রাম আদালতের একটি সফল গল্প   টেকনোক্র্যাট মন্ত্রীদের পদত্যাগের পর চার মন্ত্রণালয়ের দায়িত্ব বণ্টন   আগামী ২৪ ডিসেম্বর জেএসসি ও প্রাথমিক সমাপনীর ফল প্রকাশ   নির্বাচনকালীন ইউএনও-ডিসির স্বাক্ষরে শিক্ষকদের বেতন-ভাতা : শিক্ষা মন্ত্রণালয়   খালেদার মনোনয়ন বাতিলের বিরুদ্ধে হাইকোর্টের বিভক্ত আদেশ   'তিন পার্বত্য জেলায় ৩৮ টি ভোটকেন্দ্রে হেলিকপ্টার ব্যবহার করা হবে'   সুষ্ঠু ও শান্তিপূর্ন নির্বাচন নিশ্চিত করার আহ্বান ইউরোপীয় দেশগুলোর   তরুণ ও নারী ভোটাররাই আওয়ামী লীগের বিজয়ের প্রধান হাতিয়ারঃ কাদের   গত ৫ বছরে জেএসএস এমপি উন্নয়ন করতে পারেনি, যা করেছে আওয়ামীলীগ করেছে : দিপংকর তালুকদার   এখন থেকে সরকারি চাকরিতে যোগ দেওয়ার আগে মাদক পরীক্ষা বাধ্যতামূলক   'বান্দরবানে বিদেশি পর্যটকদের ভ্রমণে কোনো নিষেধাজ্ঞা নেই'   'নির্বাচনী প্রচারণায় রঙিন পোস্টার বা ব্যানার ব্যবহার করা যাবে না'   ৫৮টি নিউজ পোর্টাল খুলে দিয়েছে বিটিআরসি   বুধবার থেকে নির্বাচনী প্রচারণা শুরু করবেন প্রধানমন্ত্রী   বিএনপি ক্ষমতায় এলে শান্তি চুক্তি বাস্তবায়ন করার চেষ্ঠা করবো: মনি স্বপন দেওয়ান   তিন পাহাড়ে নৌকা নিয়ে মাঠে দৌড়াবেন যারা   আগামীকাল খালেদা জিয়ার অগ্নিপরীক্ষা   হিরোকে জিরো বানানো এত সহজ নয়, সফল হিরো আলমের চ্যালেঞ্জ   খাগড়াছড়িতে বনের রাজা পেয়েছেন ইউপিডিএফের প্রার্থী নতুন কুমার চাকমা
প্রচ্ছদ / খেলাধুলা / নেইমারের স্বপ্ন ভাঙার দায়ী হল দক্ষিণ কোরিয়া

নেইমারের স্বপ্ন ভাঙার দায়ী হল দক্ষিণ কোরিয়া

প্রকাশিত: ২০১৮-০৬-২৮ ১৩:১৭:০৪

অনলাইন ডেস্ক

রাশিয়া বিশ্বকাপে নামার আগেই প্রতিহিংসায় জর্জরিত ছিলেন ব্রাজিলের তারকা নেইমার দ্য সিলভা সান্তোস জুনিয়র। গতবার ব্রাজিল বিশ্বকাপে জার্মানির কাছে সাত গোলে লজ্জাজনক এক হারের শিকার হতে হয়েছিলো তারা।

আর তাই এবারের বিশ্বকাপে জার্মানিকে হারাতে বদ্ধপরিকর ছিলেন নেইমার। কোরিয়ার কাছে লজ্জাজনক হারের মাধ্যমে পর টুর্নামেন্ট থেকে ছিটকেই গেল বিশ্বচ্যাম্পিয়ন জার্মানি। এতে করে নেইমারের ‘স্বপ্ন’ গতকাল বুধবার ভেঙে দিল দক্ষিণ কোরিয়া।

রাশিয়া বিশ্বকাপের চ্যাম্পিয়নদের শুরুটাও ছিল মেক্সিকোর বিপক্ষে হার দিয়ে। তবে সুইডেনের বিপক্ষে অতিরিক্ত সময়ে টনি ক্রুসের অসাধারণ গোলে জয় পেলে সবার আশঙ্কাও কেটে যায়। সুইডিশদের বিপক্ষে জার্মানরা খেলেছিল চ্যাম্পিয়নদের মতোই। এর পরের ম্যাচেই দক্ষিণ কোরিয়ার বিপক্ষে চেনা যাচ্ছিল না জোয়াকিম লো’র ছেলেদের।

নাটকের পর নাটক দেখা গেল জার্মানি-কোরিয়া ম্যাচে। প্রথম গোলের সিদ্ধান্ত রেফারি নিলেন রিভিউ দেখে। কোরিয়ার দ্বিতীয় গোল মনে করিয়ে দিল রেনে হিগুয়েতাকে। শেষ পর্যন্ত ২-০ গোলের ব্যবধানে হেরে বিশ্বকাপের গ্রুপ পর্ব থেকেই ছিটকে যায় জার্মানি। রাশিয়া বিশ্বকাপে জার্মানদের অবস্থান ছিল 'এফ' গ্রুপে। এই গ্রুপ থেকে নকআউট পর্বে যায় সুইডেন-মেক্সিকো। দক্ষিণ কোরিয়ার সঙ্গে দেশের বিমান ধরবেন জার্মানরাও।

আপনার মন্তব্য

আলোচিত