শিরোনাম

  ভুটানকে ৫-০ গোলে উড়িয়ে ফাইনালে বাংলাদেশের মেয়েরা   খাগড়াছড়িতে সেটেলার কর্তৃক পাহাড়ী নারীকে ধর্ষণ চেষ্ঠা   গুলো-গুলি || আলোময় চাকমা   বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা   মহালছড়িতে আবার ৩ গ্রামবাসীকে অপহরণ করেছে সন্ত্রাসীরা   আজ খালেদা জিয়ার জন্মদিন!   বাঙালির শোকের দিন আজ   বঙ্গবন্ধুর শোক দিবসে ২১০টি গরু জবাই দিয়ে কাঙালি ভোজ আয়োজন !   পিসিপি ২৬ তম কাউন্সিল ও ছাত্র সম্মেলন সম্পন্ন , নিপন ত্রিপুরাকে সভাপতি ও অমর শান্তি চাকমাকে সাধারণ সম্পাদক   পার্বত্য চুক্তি বাস্তবায়ন : অর্থনৈতিক না রাজনৈতিক সমস্যা ?   খাগড়াছড়িতে ৪ গ্রামবাসীকে মুক্তি দেওয়া হয়েছে   শান্তি চুক্তির পর পাহাড়ে যে উন্নয়ন হয়েছে তা টেলিটক থেকে মেসেজ করে আমরা পৌঁছে দেব : তারানা হালিম   এবার বিশ্বের মধ্যে খারাপ শহরের তালিকায় ২য় স্থানের নাম লিখেছে ঢাকা , বাংলাদেশ   জিয়াউর রহমানই পাহাড়ে সমতল থেকে মানুষ নিয়ে অশান্তির বীজ বপন করেছিল   সরকারি চাকরিজীবীরা বেতন-বোনাস পাচ্ছেন বৃহস্পতিবার   নেপালকে ৩-০ গোলে হারিয়ে সেমিফাইনালে মারিয়া মান্দার দল বাংলাদেশ   দৈনিক সমকালের সম্পাদক গোলাম সারওয়ার আর নেই   শহিদুলের মুক্তির দাবি জানিয়েছেন নোবেলজয়ী স্টিগলিজসহ ১৩ বরেণ্য ব্যক্তিত্ব   খাগড়াছড়িতে ৪ গ্রামবাসীকে অপহরণ করেছে সন্ত্রাসীরা   রিমান্ড শেষে অসুস্থ হয়ে পড়েছেন অভিনেত্রী নওশাবা
প্রচ্ছদ / খেলাধুলা / নেইমারের স্বপ্ন ভাঙার দায়ী হল দক্ষিণ কোরিয়া

নেইমারের স্বপ্ন ভাঙার দায়ী হল দক্ষিণ কোরিয়া

প্রকাশিত: ২০১৮-০৬-২৮ ১৩:১৭:০৪

অনলাইন ডেস্ক

রাশিয়া বিশ্বকাপে নামার আগেই প্রতিহিংসায় জর্জরিত ছিলেন ব্রাজিলের তারকা নেইমার দ্য সিলভা সান্তোস জুনিয়র। গতবার ব্রাজিল বিশ্বকাপে জার্মানির কাছে সাত গোলে লজ্জাজনক এক হারের শিকার হতে হয়েছিলো তারা।

আর তাই এবারের বিশ্বকাপে জার্মানিকে হারাতে বদ্ধপরিকর ছিলেন নেইমার। কোরিয়ার কাছে লজ্জাজনক হারের মাধ্যমে পর টুর্নামেন্ট থেকে ছিটকেই গেল বিশ্বচ্যাম্পিয়ন জার্মানি। এতে করে নেইমারের ‘স্বপ্ন’ গতকাল বুধবার ভেঙে দিল দক্ষিণ কোরিয়া।

রাশিয়া বিশ্বকাপের চ্যাম্পিয়নদের শুরুটাও ছিল মেক্সিকোর বিপক্ষে হার দিয়ে। তবে সুইডেনের বিপক্ষে অতিরিক্ত সময়ে টনি ক্রুসের অসাধারণ গোলে জয় পেলে সবার আশঙ্কাও কেটে যায়। সুইডিশদের বিপক্ষে জার্মানরা খেলেছিল চ্যাম্পিয়নদের মতোই। এর পরের ম্যাচেই দক্ষিণ কোরিয়ার বিপক্ষে চেনা যাচ্ছিল না জোয়াকিম লো’র ছেলেদের।

নাটকের পর নাটক দেখা গেল জার্মানি-কোরিয়া ম্যাচে। প্রথম গোলের সিদ্ধান্ত রেফারি নিলেন রিভিউ দেখে। কোরিয়ার দ্বিতীয় গোল মনে করিয়ে দিল রেনে হিগুয়েতাকে। শেষ পর্যন্ত ২-০ গোলের ব্যবধানে হেরে বিশ্বকাপের গ্রুপ পর্ব থেকেই ছিটকে যায় জার্মানি। রাশিয়া বিশ্বকাপে জার্মানদের অবস্থান ছিল 'এফ' গ্রুপে। এই গ্রুপ থেকে নকআউট পর্বে যায় সুইডেন-মেক্সিকো। দক্ষিণ কোরিয়ার সঙ্গে দেশের বিমান ধরবেন জার্মানরাও।

আপনার মন্তব্য

আলোচিত