শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / খেলাধুলা / নেইমারের স্বপ্ন ভাঙার দায়ী হল দক্ষিণ কোরিয়া

নেইমারের স্বপ্ন ভাঙার দায়ী হল দক্ষিণ কোরিয়া

প্রকাশিত: ২০১৮-০৬-২৮ ১৩:১৭:০৪

অনলাইন ডেস্ক

রাশিয়া বিশ্বকাপে নামার আগেই প্রতিহিংসায় জর্জরিত ছিলেন ব্রাজিলের তারকা নেইমার দ্য সিলভা সান্তোস জুনিয়র। গতবার ব্রাজিল বিশ্বকাপে জার্মানির কাছে সাত গোলে লজ্জাজনক এক হারের শিকার হতে হয়েছিলো তারা।

আর তাই এবারের বিশ্বকাপে জার্মানিকে হারাতে বদ্ধপরিকর ছিলেন নেইমার। কোরিয়ার কাছে লজ্জাজনক হারের মাধ্যমে পর টুর্নামেন্ট থেকে ছিটকেই গেল বিশ্বচ্যাম্পিয়ন জার্মানি। এতে করে নেইমারের ‘স্বপ্ন’ গতকাল বুধবার ভেঙে দিল দক্ষিণ কোরিয়া।

রাশিয়া বিশ্বকাপের চ্যাম্পিয়নদের শুরুটাও ছিল মেক্সিকোর বিপক্ষে হার দিয়ে। তবে সুইডেনের বিপক্ষে অতিরিক্ত সময়ে টনি ক্রুসের অসাধারণ গোলে জয় পেলে সবার আশঙ্কাও কেটে যায়। সুইডিশদের বিপক্ষে জার্মানরা খেলেছিল চ্যাম্পিয়নদের মতোই। এর পরের ম্যাচেই দক্ষিণ কোরিয়ার বিপক্ষে চেনা যাচ্ছিল না জোয়াকিম লো’র ছেলেদের।

নাটকের পর নাটক দেখা গেল জার্মানি-কোরিয়া ম্যাচে। প্রথম গোলের সিদ্ধান্ত রেফারি নিলেন রিভিউ দেখে। কোরিয়ার দ্বিতীয় গোল মনে করিয়ে দিল রেনে হিগুয়েতাকে। শেষ পর্যন্ত ২-০ গোলের ব্যবধানে হেরে বিশ্বকাপের গ্রুপ পর্ব থেকেই ছিটকে যায় জার্মানি। রাশিয়া বিশ্বকাপে জার্মানদের অবস্থান ছিল 'এফ' গ্রুপে। এই গ্রুপ থেকে নকআউট পর্বে যায় সুইডেন-মেক্সিকো। দক্ষিণ কোরিয়ার সঙ্গে দেশের বিমান ধরবেন জার্মানরাও।

আপনার মন্তব্য

আলোচিত