শিরোনাম

  ২৪ ডিসেম্বর থেকে পার্বত্য এলাকাসহ মাঠপর্যায়ে সশস্ত্র বাহিনী মোতায়েন করা হবে   গ্রাম আদালতের একটি সফল গল্প   টেকনোক্র্যাট মন্ত্রীদের পদত্যাগের পর চার মন্ত্রণালয়ের দায়িত্ব বণ্টন   আগামী ২৪ ডিসেম্বর জেএসসি ও প্রাথমিক সমাপনীর ফল প্রকাশ   নির্বাচনকালীন ইউএনও-ডিসির স্বাক্ষরে শিক্ষকদের বেতন-ভাতা : শিক্ষা মন্ত্রণালয়   খালেদার মনোনয়ন বাতিলের বিরুদ্ধে হাইকোর্টের বিভক্ত আদেশ   'তিন পার্বত্য জেলায় ৩৮ টি ভোটকেন্দ্রে হেলিকপ্টার ব্যবহার করা হবে'   সুষ্ঠু ও শান্তিপূর্ন নির্বাচন নিশ্চিত করার আহ্বান ইউরোপীয় দেশগুলোর   তরুণ ও নারী ভোটাররাই আওয়ামী লীগের বিজয়ের প্রধান হাতিয়ারঃ কাদের   গত ৫ বছরে জেএসএস এমপি উন্নয়ন করতে পারেনি, যা করেছে আওয়ামীলীগ করেছে : দিপংকর তালুকদার   এখন থেকে সরকারি চাকরিতে যোগ দেওয়ার আগে মাদক পরীক্ষা বাধ্যতামূলক   'বান্দরবানে বিদেশি পর্যটকদের ভ্রমণে কোনো নিষেধাজ্ঞা নেই'   'নির্বাচনী প্রচারণায় রঙিন পোস্টার বা ব্যানার ব্যবহার করা যাবে না'   ৫৮টি নিউজ পোর্টাল খুলে দিয়েছে বিটিআরসি   বুধবার থেকে নির্বাচনী প্রচারণা শুরু করবেন প্রধানমন্ত্রী   বিএনপি ক্ষমতায় এলে শান্তি চুক্তি বাস্তবায়ন করার চেষ্ঠা করবো: মনি স্বপন দেওয়ান   তিন পাহাড়ে নৌকা নিয়ে মাঠে দৌড়াবেন যারা   আগামীকাল খালেদা জিয়ার অগ্নিপরীক্ষা   হিরোকে জিরো বানানো এত সহজ নয়, সফল হিরো আলমের চ্যালেঞ্জ   খাগড়াছড়িতে বনের রাজা পেয়েছেন ইউপিডিএফের প্রার্থী নতুন কুমার চাকমা
প্রচ্ছদ / খেলাধুলা / আমিই এক নম্বর দাবি করলেন : নেইমার

আমিই এক নম্বর দাবি করলেন : নেইমার

প্রকাশিত: ২০১৮-০৬-১৭ ১২:৪৬:১২

   আপডেট: ২০১৮-০৬-১৭ ১৩:০১:১৮

অনলাইন ডেস্ক

রাশিয়া বিশ্বকাপে আজ রোববার সুইজারল্যান্ডের বিরুদ্ধে মাঠে নামবে নেইমারের ব্রাজিল। এর আগেই নিজেই নিজেকে বিশ্বসেরা বলে ঘোষণা করলেন এই তারকা ফুটবলার। ব্রাজিলের একটি ইউটিউব চ্যানেলকে দেওয়া এক সাক্ষাত্কারে নেইমার জানান, তিনিই বিশ্বসেরা।

আন্তর্জাতিক গণমাধ্যম জানিয়েছে, সাক্ষাৎকারে নেইমারকে প্রশ্ন করা হয়, তিনি এক নম্বর হলে আর্জেন্টিনার লিওনেল মেসি এবং পর্তুগালের ক্রিশ্চিয়ানো রোনালদো কত নম্বরে? এই প্রশ্নের জবাবও দিয়েছেন ব্রাজিলের এই ফুটবলার।

নেইমার বলেন, ‘সবাই বলে মেসি ও রোনালদো অন্য গ্রহের ফুটবলার। এই দু’জনের সঙ্গে আমার কোনো তুলনাই চলে না। দু’জন অন্য গ্রহের তারকা। আমি এখন বিশ্বের এক নম্বর ফুটবলার।’

ক্রিশ্চিয়ানো রোনানদো এবং লিওনেল মেসি ‘অন্য গ্রহের’ ফুটবলার বলেই নিজেকে পৃথিবীর সেরা ফুটবলার বলে দাবি করছেন নেইমার।

এদিকে সুইজারল্যান্ডের বিরুদ্ধে ব্রাজিলের প্রথম একাদশ ফাঁস হয়ে যাওয়ার পর একটু হলেও অস্বস্তিতে পড়েছেন কোচ তিতে। তবে কুটিনহো, মার্সেলোরা ফুরফুরে মেজাজেই রয়েছেন।

রাশিয়া বিশ্বকাপ ১৭ জুন ২০১৮ খেলার সময়সূচি:

মাছরাঙা টিভি, নাগরিক টিভি ও সনি টেন-২।

সরাসরি, সন্ধ্যা ৬টা, কোস্টারিকা বনাম সার্বিয়া

সরাসরি, রাত ৯টা - মস্কো - গ্রুপ এফ; জার্মানি বনাম মেক্সিকো

সরাসরি,রাত ১২টা - রোস্তভ - গ্রুপ ই; ব্রাজিল বনাম সুইজারল্যান্ড

আপনার মন্তব্য

আলোচিত