শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / খেলাধুলা / ইতালি- ১ নেদারল্যান্ডস-১

ইতালি- ১ নেদারল্যান্ডস-১

প্রকাশিত: ২০১৮-০৬-০৫ ১৭:৫০:৪৮

   আপডেট: ২০১৮-০৬-০৫ ১৭:৫১:২১

স্পোর্টস ডেস্ক - অনলাইন

বিশ্বকাপ বাছাইপর্ব উতরাতে পারেনি ইতালি ও নেদারল্যান্ডস। চারবারের চ্যাম্পিয়ন ইতালি ও ২০১০ বিশ্বকাপের রানার্স-আপ নেদারল্যান্ডস সোমবার রাতে মুখোমুখি হয়েছিল। দুই বাদ পড়া দলের লড়াইয়ে অবশ্য কেউ জেতেনি। ১-১ গোলের সমতা নিয়ে শেষ হয়েছে ম্যাচ।

অবশ্য এই ম্যাচে লড়াই হয়েছে হাড্ডাহাড্ডি। প্রথমার্ধে কোনো দলই গোলের দেখা পায়নি। ৬৭ মিনিটে ইতালি এগিয়ে যায়। তবে ৬৯ মিনিটে ইতালির ডমেনিকো ক্রিসকিতো লাল কার্ড দেখে মাঠ ছাড়েন। দশজনের ইতালির বিপক্ষে ৮৮ মিনিটে সমতায় ফেরে নেদারল্যান্ড। সেই সমতা আর ভাঙেনি।

৬৭ মিনিটে ইতালির সিমন জাজা বাম পায়ের জোরালো শটে পোস্টের বাম পাশের কোণা দিয়ে বল জালে জড়ান। দুই মিনিট বাদেই ইতালির ডমেনিকো মারত্মাক ফাউল করে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন। বাকি সময় দশজন নিয়েই খেলতে হয় ইতালিকে। সেই সুযোগ কাজে লাগিয়ে ম্যাচের ৮৮ মিনিটে ম্যাচে সমতা ফেরায় ডাচরা। এ সময় স্টিভেন বারগুইসের ক্রস থেকে বল পেয়ে হেড নেন নাথান আকে। ডান কোনা দিয়ে বল জালে গিয়ে আশ্রয় নেয়।

এরপর আরো ছয় মিনিট খেলা হলেও জাল কাঁপেনি। ফলে ১-১ গোলের সমতা নিয়েই শেষ হয় ইতালি ও নেদারল্যান্ডসের লড়াই।

আপনার মন্তব্য

আলোচিত