শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / খেলাধুলা / ২-০ গোলে ক্রোয়েশিয়াকে হারিয়েছে ব্রাজিল

২-০ গোলে ক্রোয়েশিয়াকে হারিয়েছে ব্রাজিল

প্রকাশিত: ২০১৮-০৬-০৩ ২২:২৫:৩৪

   আপডেট: ২০১৮-০৬-০৩ ২২:২৯:৩৩

স্পোর্টস ডেস্ক - অনলাইন

রাশিয়া বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে ক্রোয়েশিয়ার বিপক্ষে জয় পেয়েছে ব্রাজিল। রোববার রাতে ইংল্যান্ডের লিভারপুলের এনফিল্ড স্টেডিয়ামে ক্রোয়েশিয়াকে ২-০ গোলে হারিয়ে প্রথম জয় তুলে নেয় নেইমার-মার্সেলোরা।

এদিন ইনজুরি কাটিয়ে মাঠে ফিরেছেন নেইমার। প্রথমার্ধ গোলশূন্য থাকার পর দ্বিতীয়য়ার্ধে নেইমারকে মাঠে নামান ব্রাজিলের কোচ তিতে। এরপরই গোলের দেখা পায় ব্রাজিল। অর্থৎ ৬৮ মিনিটে মাঠে নেমেই গোল করেন ব্রজিলের এই সেরা তারকা।

প্রথম একাদশে নেইমার ছিলেন না। ব্রাজিলও যেন ঠিক ছন্দ খুঁজে পাচ্ছিল না। গোলের বদলে প্রথমার্ধে তিনটা হলুদ কার্ড প্রসব করল দুই দল। এই তিনের একটি দেখলেন ফার্নান্দিনহো। দ্বিতীয়ার্ধের শুরুতেই তাঁকে বসিয়ে নেইমারকে মাঠে নামালেন তিতে। গত ২৫ মার্চের পর এই প্রথম কোনো ফুটবল ম্যাচে দেখা গেল পিএসজি তারকাকে। ৫৭ মিনিটে নেইমারের পায়েই এল ব্রাজিলের গোলে প্রথম শট।

দুই দলই পুরো ম্যাচে একটু গা বাঁচিয়ে খেলেছে। ঢিলেমির ছাপ ছিল। কেউ বিশ্বকাপের আগে চোটে পড়তে চায় না। এমন ম্যাচে সবচেয়ে উজ্জ্বল মুহূর্তের জন্ম দিলেন নেইমার। ৬৯ মিনিটে।

গা গরমের এই ম্যাচে বাকিটা সময় আক্রমণ পাল্টা আক্রমণ চললেও কোন দলই আর গোলের দেখা পাচ্ছিল না। ঘরের মাঠে গোলবিহীন থাকবেন লিভারপুল তারকা ফিরমিনো ভাগ্যদেবী সেটাও বোধহয় চাননি। তাইতো ম্যাচের একদম অন্তিম মুহূর্তে গোল করে দলকে ২-০ গোলের জয় নিশ্চিত করেন এই ব্রাজিলিয়ান স্ট্রাইকার।

আপনার মন্তব্য

আলোচিত