শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / খেলাধুলা / আর্জেন্টিনার চূড়ান্ত দল ঘোষণা

আর্জেন্টিনার চূড়ান্ত দল ঘোষণা

প্রকাশিত: ২০১৮-০৫-২২ ১৯:০৮:০৮

স্পোর্টস ডেস্ক

রাশিয়া বিশ্বকাপের জন্য ঘোষিত আর্জেন্টিনার ২৩ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করা হয়েছে। সোমবার আর্জেন্টাইন কোচ জর্জ সাম্পাওলি বিশ্বকাপের জন্য চূড়ান্ত দল ঘোষণা করেন।

চূড়ান্ত দল থেকে বাদ পড়েছেন ইন্টার মিলানের হয়ে এবারের ইতালীয়ান লীগে যৌথভাবে সর্বোচ্চ গোল করা স্ট্রাইকার মাওরো ইকার্ডি।

এবারের মৌসুমে ইন্টারের হয়ে ইতালিয়ান লীগে ইকার্ডি ২৯টি গোল করেছেন। কিন্ত গত সপ্তাহে ঘোষিত ৩৫ জনের প্রাথমিক স্কোয়াডে থাকলেও শেষ পর্যন্ত মূল দলে জায়গা ধরে রাখতে পারেননি ২৫ বছর বয়সী এই ফরোয়ার্ড।২০১৩ সালের অক্টোবরে আর্জেন্টিনার জাতীয় দলে অভিষেক হয়েছিল ইকার্ডির। চার বছর আন্তর্জাতিক অঙ্গন থেকে বাইরে থাকার পরে গত বছর সেপ্টেম্বরে বিশ্বকাপের শেষ চারটি বাছাই পর্বের ম্যাচে তাকে আবারো জাতীয় দলে ডাকা হয়েছিল।

আর্জেন্টাইন স্কোয়াড :
গোলরক্ষক : সার্জিও রোমেরো, উইলি কাবালেরো, ফ্র্যাংকো আরমানি।
ডিফেন্ডার : গ্যাব্রিয়েল মারকাডো, ফেডেরিকো ফাজিও, নিকোলাস ওটামেন্ডি, মার্কোস রোহো, নিকোলাস টাগলাফিকো, জেভিয়ার মাসচেরানো, মার্কোস আকুনা, ক্রিস্টিয়ান আনসালডি, এডুয়ার্ডো সালভিও।
মিডফিল্ডার : এভার বানেগা, লুকাস বিগলিয়া, এ্যাঞ্জেল ডি মারিয়া, গিওভানি লো সেলসো, ম্যানুয়েল লানজিনি, ম্যাক্সিমিলিয়ানো মেজা।
ফরোয়ার্ড : লিওনেল মেসি, গঞ্জালো হিগুয়েইন, সার্জিও আগুয়েরো, পাওলো ডিবালা, ক্রিস্টিয়ান পাভোন।

আপনার মন্তব্য

আলোচিত