শিরোনাম

  শহীদ আলফ্রেড সরেন হত্যার ১৮ বছর: হত্যাকারীদের দ্রুত বিচারের দাবি জাতীয় আদিবাসী পরিষদের   ভারতের কাছে ১-০ গোলে হেরেছে বাংলাদেশের মেয়েরা   সরকারী চাকরিতে নিয়োগের ক্ষেত্রে মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রী   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান মারা গেছেন   ঈদের ছুটি কাটানো হলোনা টেক্সটাইল ইঞ্জিনিয়ার নিরীহ ধীরাজ চাকমার   খাগড়াছড়িতে পৃথক ঘটনার জন্য জেএসএস(সংস্কারবাদী) ও নব্য মুখোশ বাহিনীকে দায়ী করেছে : ইউপিডিএফ   নানিয়ারচর থেকে খাগড়াছড়ি   খাগড়াছড়িতে ৬ জনকে গুলি করে হত্যা !   ভুটানকে ৫-০ গোলে উড়িয়ে ফাইনালে বাংলাদেশের মেয়েরা   খাগড়াছড়িতে সেটেলার কর্তৃক পাহাড়ী নারীকে ধর্ষণ চেষ্ঠা   গুলো-গুলি || আলোময় চাকমা   বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা   মহালছড়িতে আবার ৩ গ্রামবাসীকে অপহরণ করেছে সন্ত্রাসীরা   আজ খালেদা জিয়ার জন্মদিন!   বাঙালির শোকের দিন আজ   বঙ্গবন্ধুর শোক দিবসে ২১০টি গরু জবাই দিয়ে কাঙালি ভোজ আয়োজন !   পিসিপি ২৬ তম কাউন্সিল ও ছাত্র সম্মেলন সম্পন্ন , নিপন ত্রিপুরাকে সভাপতি ও অমর শান্তি চাকমাকে সাধারণ সম্পাদক   পার্বত্য চুক্তি বাস্তবায়ন : অর্থনৈতিক না রাজনৈতিক সমস্যা ?   খাগড়াছড়িতে ৪ গ্রামবাসীকে মুক্তি দেওয়া হয়েছে   শান্তি চুক্তির পর পাহাড়ে যে উন্নয়ন হয়েছে তা টেলিটক থেকে মেসেজ করে আমরা পৌঁছে দেব : তারানা হালিম
প্রচ্ছদ / খেলাধুলা / আর্জেন্টিনার চূড়ান্ত দল ঘোষণা

আর্জেন্টিনার চূড়ান্ত দল ঘোষণা

প্রকাশিত: ২০১৮-০৫-২২ ১৯:০৮:০৮

স্পোর্টস ডেস্ক

রাশিয়া বিশ্বকাপের জন্য ঘোষিত আর্জেন্টিনার ২৩ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করা হয়েছে। সোমবার আর্জেন্টাইন কোচ জর্জ সাম্পাওলি বিশ্বকাপের জন্য চূড়ান্ত দল ঘোষণা করেন।

চূড়ান্ত দল থেকে বাদ পড়েছেন ইন্টার মিলানের হয়ে এবারের ইতালীয়ান লীগে যৌথভাবে সর্বোচ্চ গোল করা স্ট্রাইকার মাওরো ইকার্ডি।

এবারের মৌসুমে ইন্টারের হয়ে ইতালিয়ান লীগে ইকার্ডি ২৯টি গোল করেছেন। কিন্ত গত সপ্তাহে ঘোষিত ৩৫ জনের প্রাথমিক স্কোয়াডে থাকলেও শেষ পর্যন্ত মূল দলে জায়গা ধরে রাখতে পারেননি ২৫ বছর বয়সী এই ফরোয়ার্ড।২০১৩ সালের অক্টোবরে আর্জেন্টিনার জাতীয় দলে অভিষেক হয়েছিল ইকার্ডির। চার বছর আন্তর্জাতিক অঙ্গন থেকে বাইরে থাকার পরে গত বছর সেপ্টেম্বরে বিশ্বকাপের শেষ চারটি বাছাই পর্বের ম্যাচে তাকে আবারো জাতীয় দলে ডাকা হয়েছিল।

আর্জেন্টাইন স্কোয়াড :
গোলরক্ষক : সার্জিও রোমেরো, উইলি কাবালেরো, ফ্র্যাংকো আরমানি।
ডিফেন্ডার : গ্যাব্রিয়েল মারকাডো, ফেডেরিকো ফাজিও, নিকোলাস ওটামেন্ডি, মার্কোস রোহো, নিকোলাস টাগলাফিকো, জেভিয়ার মাসচেরানো, মার্কোস আকুনা, ক্রিস্টিয়ান আনসালডি, এডুয়ার্ডো সালভিও।
মিডফিল্ডার : এভার বানেগা, লুকাস বিগলিয়া, এ্যাঞ্জেল ডি মারিয়া, গিওভানি লো সেলসো, ম্যানুয়েল লানজিনি, ম্যাক্সিমিলিয়ানো মেজা।
ফরোয়ার্ড : লিওনেল মেসি, গঞ্জালো হিগুয়েইন, সার্জিও আগুয়েরো, পাওলো ডিবালা, ক্রিস্টিয়ান পাভোন।

আপনার মন্তব্য

আলোচিত