শিরোনাম

  শহীদ আলফ্রেড সরেন হত্যার ১৮ বছর: হত্যাকারীদের দ্রুত বিচারের দাবি জাতীয় আদিবাসী পরিষদের   ভারতের কাছে ১-০ গোলে হেরেছে বাংলাদেশের মেয়েরা   সরকারী চাকরিতে নিয়োগের ক্ষেত্রে মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রী   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান মারা গেছেন   ঈদের ছুটি কাটানো হলোনা টেক্সটাইল ইঞ্জিনিয়ার নিরীহ ধীরাজ চাকমার   খাগড়াছড়িতে পৃথক ঘটনার জন্য জেএসএস(সংস্কারবাদী) ও নব্য মুখোশ বাহিনীকে দায়ী করেছে : ইউপিডিএফ   নানিয়ারচর থেকে খাগড়াছড়ি   খাগড়াছড়িতে ৬ জনকে গুলি করে হত্যা !   ভুটানকে ৫-০ গোলে উড়িয়ে ফাইনালে বাংলাদেশের মেয়েরা   খাগড়াছড়িতে সেটেলার কর্তৃক পাহাড়ী নারীকে ধর্ষণ চেষ্ঠা   গুলো-গুলি || আলোময় চাকমা   বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা   মহালছড়িতে আবার ৩ গ্রামবাসীকে অপহরণ করেছে সন্ত্রাসীরা   আজ খালেদা জিয়ার জন্মদিন!   বাঙালির শোকের দিন আজ   বঙ্গবন্ধুর শোক দিবসে ২১০টি গরু জবাই দিয়ে কাঙালি ভোজ আয়োজন !   পিসিপি ২৬ তম কাউন্সিল ও ছাত্র সম্মেলন সম্পন্ন , নিপন ত্রিপুরাকে সভাপতি ও অমর শান্তি চাকমাকে সাধারণ সম্পাদক   পার্বত্য চুক্তি বাস্তবায়ন : অর্থনৈতিক না রাজনৈতিক সমস্যা ?   খাগড়াছড়িতে ৪ গ্রামবাসীকে মুক্তি দেওয়া হয়েছে   শান্তি চুক্তির পর পাহাড়ে যে উন্নয়ন হয়েছে তা টেলিটক থেকে মেসেজ করে আমরা পৌঁছে দেব : তারানা হালিম
প্রচ্ছদ / খেলাধুলা / চম্পা মারমার হ্যাটট্রিক এ ব্রোঞ্জপদক জিতেছে চট্টগ্রাম বিভাগ

চম্পা মারমার হ্যাটট্রিক এ ব্রোঞ্জপদক জিতেছে চট্টগ্রাম বিভাগ

প্রকাশিত: ২০১৮-০৩-১৩ ২০:১৬:১০

ক্রীড়া ডেস্ক

বাংলাদেশ যুব গেমসে মেয়েদের ফুটবলে ব্রোঞ্জপদক জিতেছে চট্টগ্রাম বিভাগ। মঙ্গলবার খুলনা বিভাগকে ৬-০ ব্যবধানে হারিয়ে ব্রোঞ্জপদক নিশ্চিত করেছে বন্দর নগরের মেয়েরা।

মঙ্গলবার কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে স্থান নির্ধারণী ম্যাচটিতে চট্টগ্রাম ছেলেখেলাই করেছে খুলনা বিভাগকে নিয়ে।

এক পেশে ম্যাচটি শেষ পর্যন্ত জিতে নিয়েছে ৬-০ গোলের ব্যবধানে। অবশ্য ব্যবধান আরও বাড়তো। খুলনার গোলকিপার একক নৈপুণ্যে বেশ কিছু আক্রমণ প্রতিহত করে দিয়েছেন। নয়তো আগের ম্যাচের মতো আরও বড় ব্যবধানে হার দেখতে হতো খুলনাকে।

এই জয়ের পরেও ফাইনালে যেতে না পারায় আক্ষেপ ঝরেছে চট্টগ্রাম দলের কোচের কণ্ঠে। তীব্র গরমে নিজেদের অস্বস্তির কথা উল্লেখ করে কোচ শান্তি চাকমা বলেছেন, ‘আমাদের দলটা বেশ ভালো ছিল। ফাইনাল খেলার মতো দল ছিলাম আমরা। কিন্তু মেয়েরা এই গরমের মধ্যে হাঁপিয়ে উঠেছে। যার কারণে পুরো সময় নিয়ন্ত্রণ রেখে খেলতে পারেনি। সত্যি কথা বলতে এই গরমে খেলা খুব কঠিন।’

ম্যাচের শুরু থেকে একের পর এক আক্রমণ করতে থাকে চট্টগ্রাম। চম্পা মারমার হ্যাটট্রিকসহ পাঁচ গোলে দিশেহারা হয়ে পড়ে খুলনা। ম্যাচের শুরুতে ১৩ মিনিটের মাথায় সশু মারমা চট্টগ্রামকে এগিয়ে নেন। ম্যাচের প্রথমার্ধে চম্পা দুটি এবং দ্বিতীয়ার্ধে তিনটি গোল করেন। অবশ্য প্রথমার্ধের শেষ মিনিটে দারুণ একটি সুযোগ পায় খুলনা। দলটির ফরওয়ার্ড রিয়া খাতুন ব্যবধান কমানোর সেই সুযোগ হাতছাড়া করেন। এর বাইরে বিক্ষিপ্তভাবে আরও কিছু আক্রমণ করে খুলনা। কিন্তু ডি বক্সের ভেতরে ঢুকেই খেই হারিয়েছে রূপসা পারের মেয়েরা।

আপনার মন্তব্য

আলোচিত