শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / খেলাধুলা / চম্পা মারমার হ্যাটট্রিক এ ব্রোঞ্জপদক জিতেছে চট্টগ্রাম বিভাগ

চম্পা মারমার হ্যাটট্রিক এ ব্রোঞ্জপদক জিতেছে চট্টগ্রাম বিভাগ

প্রকাশিত: ২০১৮-০৩-১৩ ২০:১৬:১০

ক্রীড়া ডেস্ক

বাংলাদেশ যুব গেমসে মেয়েদের ফুটবলে ব্রোঞ্জপদক জিতেছে চট্টগ্রাম বিভাগ। মঙ্গলবার খুলনা বিভাগকে ৬-০ ব্যবধানে হারিয়ে ব্রোঞ্জপদক নিশ্চিত করেছে বন্দর নগরের মেয়েরা।

মঙ্গলবার কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে স্থান নির্ধারণী ম্যাচটিতে চট্টগ্রাম ছেলেখেলাই করেছে খুলনা বিভাগকে নিয়ে।

এক পেশে ম্যাচটি শেষ পর্যন্ত জিতে নিয়েছে ৬-০ গোলের ব্যবধানে। অবশ্য ব্যবধান আরও বাড়তো। খুলনার গোলকিপার একক নৈপুণ্যে বেশ কিছু আক্রমণ প্রতিহত করে দিয়েছেন। নয়তো আগের ম্যাচের মতো আরও বড় ব্যবধানে হার দেখতে হতো খুলনাকে।

এই জয়ের পরেও ফাইনালে যেতে না পারায় আক্ষেপ ঝরেছে চট্টগ্রাম দলের কোচের কণ্ঠে। তীব্র গরমে নিজেদের অস্বস্তির কথা উল্লেখ করে কোচ শান্তি চাকমা বলেছেন, ‘আমাদের দলটা বেশ ভালো ছিল। ফাইনাল খেলার মতো দল ছিলাম আমরা। কিন্তু মেয়েরা এই গরমের মধ্যে হাঁপিয়ে উঠেছে। যার কারণে পুরো সময় নিয়ন্ত্রণ রেখে খেলতে পারেনি। সত্যি কথা বলতে এই গরমে খেলা খুব কঠিন।’

ম্যাচের শুরু থেকে একের পর এক আক্রমণ করতে থাকে চট্টগ্রাম। চম্পা মারমার হ্যাটট্রিকসহ পাঁচ গোলে দিশেহারা হয়ে পড়ে খুলনা। ম্যাচের শুরুতে ১৩ মিনিটের মাথায় সশু মারমা চট্টগ্রামকে এগিয়ে নেন। ম্যাচের প্রথমার্ধে চম্পা দুটি এবং দ্বিতীয়ার্ধে তিনটি গোল করেন। অবশ্য প্রথমার্ধের শেষ মিনিটে দারুণ একটি সুযোগ পায় খুলনা। দলটির ফরওয়ার্ড রিয়া খাতুন ব্যবধান কমানোর সেই সুযোগ হাতছাড়া করেন। এর বাইরে বিক্ষিপ্তভাবে আরও কিছু আক্রমণ করে খুলনা। কিন্তু ডি বক্সের ভেতরে ঢুকেই খেই হারিয়েছে রূপসা পারের মেয়েরা।

আপনার মন্তব্য

আলোচিত