শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / খেলাধুলা / দামি ক্রিকেটারের তালিকায় সাকিব

দামি ক্রিকেটারের তালিকায় সাকিব

প্রকাশিত: ২০১৮-০১-২১ ১৮:১৬:২৩

স্পোর্টস ডেস্ক

আইপিএলের এই আসরে সাকিব আল হাসানকে রাখেনি কলকাতা নাইট রাইর্ডাস। তাই আগামী ২৭ জানুয়ারি নিলামের মাধ্যমেই দল পেতে হচ্ছে সাকিব আল হাসানকে।

এই নিলামে সবচেয়ে দামি ক্রেকেটারের (মার্কি প্লেয়ার) তালিকায় রয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের নাম।

তার সঙ্গে রয়েছেন আরও ১৫জন। এরা হলনে- বেন স্টোকস, মিচেল স্টার্ক, ক্রিস গেইল, কিয়েরন পোলার্ড, যুবরাজ সিং, রবিচন্দ্রন অশ্বিন,  শিখর ধাওয়ান, গ্লেন ম্যাক্সওয়েল, আজিস্কা রাহানে, হরভজন সিং, জো রুট, ফাফ দু প্লেসিস, ডোয়াইন ব্রাভো ও কেন উইলিয়ামসন।

মার্কি প্লেয়ারের তালিকা অবশ্য দুই সেটে ভাগ করে রেখেছে আইপিএল কর্তৃপক্ষ। সেখানে সাকিব রয়েছে দ্বিতীয় সেটে।

শুরুতে নিলামের জন্য বেছে নেওয়া হয় ১১২২ জনের প্রাথমিক তালিকা। এরপর সেই সংখ্যা কমে দাড়ায় ৫৭৮ জনে।বাংলাদেশ থেকে নিলামের এই তালিকায় রয়েছে মোস্তাফিজুর রহমান, তামিম ইকবাল, মাহমুদুল্লাহ রিয়াদ, সাব্বির রহমান ও আবুল হাসান।

নিলামে সাকিবের মূল্য ধরা হয়েছে দুই কোটি রুপি।মোস্তাফিজের ১ কোটি রুপি, তামিম ইকবাল, মাহমুদুল্লাহ রিয়াদ, সাব্বির রহমান ও আবুল হাসানের ৫০ লাখ রুপি।

আপনার মন্তব্য

আলোচিত