শিরোনাম

  ২৪ ডিসেম্বর থেকে পার্বত্য এলাকাসহ মাঠপর্যায়ে সশস্ত্র বাহিনী মোতায়েন করা হবে   গ্রাম আদালতের একটি সফল গল্প   টেকনোক্র্যাট মন্ত্রীদের পদত্যাগের পর চার মন্ত্রণালয়ের দায়িত্ব বণ্টন   আগামী ২৪ ডিসেম্বর জেএসসি ও প্রাথমিক সমাপনীর ফল প্রকাশ   নির্বাচনকালীন ইউএনও-ডিসির স্বাক্ষরে শিক্ষকদের বেতন-ভাতা : শিক্ষা মন্ত্রণালয়   খালেদার মনোনয়ন বাতিলের বিরুদ্ধে হাইকোর্টের বিভক্ত আদেশ   'তিন পার্বত্য জেলায় ৩৮ টি ভোটকেন্দ্রে হেলিকপ্টার ব্যবহার করা হবে'   সুষ্ঠু ও শান্তিপূর্ন নির্বাচন নিশ্চিত করার আহ্বান ইউরোপীয় দেশগুলোর   তরুণ ও নারী ভোটাররাই আওয়ামী লীগের বিজয়ের প্রধান হাতিয়ারঃ কাদের   গত ৫ বছরে জেএসএস এমপি উন্নয়ন করতে পারেনি, যা করেছে আওয়ামীলীগ করেছে : দিপংকর তালুকদার   এখন থেকে সরকারি চাকরিতে যোগ দেওয়ার আগে মাদক পরীক্ষা বাধ্যতামূলক   'বান্দরবানে বিদেশি পর্যটকদের ভ্রমণে কোনো নিষেধাজ্ঞা নেই'   'নির্বাচনী প্রচারণায় রঙিন পোস্টার বা ব্যানার ব্যবহার করা যাবে না'   ৫৮টি নিউজ পোর্টাল খুলে দিয়েছে বিটিআরসি   বুধবার থেকে নির্বাচনী প্রচারণা শুরু করবেন প্রধানমন্ত্রী   বিএনপি ক্ষমতায় এলে শান্তি চুক্তি বাস্তবায়ন করার চেষ্ঠা করবো: মনি স্বপন দেওয়ান   তিন পাহাড়ে নৌকা নিয়ে মাঠে দৌড়াবেন যারা   আগামীকাল খালেদা জিয়ার অগ্নিপরীক্ষা   হিরোকে জিরো বানানো এত সহজ নয়, সফল হিরো আলমের চ্যালেঞ্জ   খাগড়াছড়িতে বনের রাজা পেয়েছেন ইউপিডিএফের প্রার্থী নতুন কুমার চাকমা
প্রচ্ছদ / খেলাধুলা / ভারতের বিপক্ষে প্রথমার্ধে এগিয়ে বাংলাদেশ

ভারতের বিপক্ষে প্রথমার্ধে এগিয়ে বাংলাদেশ

প্রকাশিত: ২০১৭-১২-২৪ ১৫:২০:৩৫

স্পোর্টস ডেস্ক

সাফ অনুর্ধ্ব-১৫ চ্যাস্পিয়নশিপের ফাইনালে ভারতের বিপক্ষে প্রথমার্ধে ১-০  গোলে এগিয়ে বাংলাদেশ।  কমলাপুর স্টেডিয়ামে হাজার পাঁচেক দর্শক উপস্থিতির ফাইনালে ৪১ মিনিটে গোলটি করেন সামসুন্নাহার। নীলার থ্রু পাস ধরে বল নিয়ে এগিয়ে যান তহুরা। তার বাড়ানো বলে বক্সে ঢোকেন সামুন্নাহার।

সামসুন্নাহার বল হারিয়ে ফেললে তা পেয়ে যান আনুচিং, তার শট ডিফেন্ডারের পায়ে লেগে ফিরে আসলে ফিরতি বলে গোল করেন সামসুন্নাহার (১-০)। এর আগে দ্বিতীয় মিনিটে মার্জিয়ার ক্রস গোলরক্ষকের গ্রীপ থেকে বেরিয়ে গেলে তা থেকে গোল করেন আনুচিং মোগেনি। কিন্তু ভুটানের রেফারি চোকিং অম ফাউলের কারন দেখিয়ে বাতিল করেন।

শুরু থেকে একে পেশে খেললে আস্তে আস্তে গুছিয়ে নিয়ে মাঝে মাঝে আক্রমনে যায় ভারত। ২৯ মিনিটে প্রভিতার ফ্রিকিক অসধারন দক্ষতায় আয়ত্তেনেন বাংলাদেশের গোলরক্ষক মাহমুদা আক্তার। ৩২ মিনিটে দুইজনকে কাটিয়ে একাই বক্সে ঢুকে পরেন তহুড়া। তার নেয়া কোনাকুনি কঁ দ্বিতীয়পোস্ট ঘেসে বাইরে গেলে গোলবঞ্চিত হয় স্বাগতিকরা।

আপনার মন্তব্য

আলোচিত