শিরোনাম

  ব্রাজিলকে রুখে দিল সুইজারল্যান্ড   জার্মানিকে হারিয়ে মেক্সিকোর জয়   রাঙ্গামাটিতে সুরেন বিকাশ চাকমা নামে একজনকে গুলি করে হত্যা   বাবা বিশ্বকাপ খেলা দেখার সুযোগে মারমা কিশোরীকে ধর্ষণের পর হত্যা করেছে দুর্বৃত্তরা   আজ মেক্সিকোর বিপক্ষে মাঠে নামবে জার্মানি   আমিই এক নম্বর দাবি করলেন : নেইমার   আমি সব ধর্মের মানুষকে সম্মান করি : মমতা   নিখোঁজ দুই দিন পর কাপ্তাই হ্রদে ভেসে উঠল পাহাড়ী মেয়ের লাশ   আফগানিস্তানে বোমা হামলায় নিহত ২৫   আজ বিশ্ব বাবা দিবস   নাইজেরিয়াকে হারিয়ে শুরু ক্রোয়েশিয়ার   পেনাল্টি মিসে ডেনমার্কের কাছে হারল পেরু   মেসির পেনাল্টি মিস, আর্জেন্টিনা-আইসল্যান্ড ১-১   খাগড়াছড়িতে বিজয় ত্রিপুরা নামে একজনকে গুলি করে হত্যা   ফ্রান্সের কাছে ২-১ গোলে হেরেছে অস্ত্রেলিয়া   কাশ্মীরে লাদাখ প্রাকৃতিক সৌন্দর্য ও বৌদ্ধ সংস্কৃতির জন্য বিখ্যাত   হ্যাটট্রিকে রোনালদোর রেকর্ড   আত্মঘাতী গোলে মরক্কোর পরাজয়   শেষ মুহূর্তে উরুগুয়ের কাছে হেরে গেল মিসর, উরুগুয়ে-১-মিশর-০   আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা
প্রচ্ছদ / খেলাধুলা / ভারতের বিপক্ষে প্রথমার্ধে এগিয়ে বাংলাদেশ

ভারতের বিপক্ষে প্রথমার্ধে এগিয়ে বাংলাদেশ

প্রকাশিত: ২০১৭-১২-২৪ ১৫:২০:৩৫

স্পোর্টস ডেস্ক

সাফ অনুর্ধ্ব-১৫ চ্যাস্পিয়নশিপের ফাইনালে ভারতের বিপক্ষে প্রথমার্ধে ১-০  গোলে এগিয়ে বাংলাদেশ।  কমলাপুর স্টেডিয়ামে হাজার পাঁচেক দর্শক উপস্থিতির ফাইনালে ৪১ মিনিটে গোলটি করেন সামসুন্নাহার। নীলার থ্রু পাস ধরে বল নিয়ে এগিয়ে যান তহুরা। তার বাড়ানো বলে বক্সে ঢোকেন সামুন্নাহার।

সামসুন্নাহার বল হারিয়ে ফেললে তা পেয়ে যান আনুচিং, তার শট ডিফেন্ডারের পায়ে লেগে ফিরে আসলে ফিরতি বলে গোল করেন সামসুন্নাহার (১-০)। এর আগে দ্বিতীয় মিনিটে মার্জিয়ার ক্রস গোলরক্ষকের গ্রীপ থেকে বেরিয়ে গেলে তা থেকে গোল করেন আনুচিং মোগেনি। কিন্তু ভুটানের রেফারি চোকিং অম ফাউলের কারন দেখিয়ে বাতিল করেন।

শুরু থেকে একে পেশে খেললে আস্তে আস্তে গুছিয়ে নিয়ে মাঝে মাঝে আক্রমনে যায় ভারত। ২৯ মিনিটে প্রভিতার ফ্রিকিক অসধারন দক্ষতায় আয়ত্তেনেন বাংলাদেশের গোলরক্ষক মাহমুদা আক্তার। ৩২ মিনিটে দুইজনকে কাটিয়ে একাই বক্সে ঢুকে পরেন তহুড়া। তার নেয়া কোনাকুনি কঁ দ্বিতীয়পোস্ট ঘেসে বাইরে গেলে গোলবঞ্চিত হয় স্বাগতিকরা।

আপনার মন্তব্য

আলোচিত