শিরোনাম

  বেসরকারি ইক্যুইটি আসছে ভুটানে   কক্সবাজারে হিন্দু সম্প্রদায়ের একই পরিবারের চারজনের মৃতদেহ উদ্ধার   ঢাকা সিটিতে নির্বাচন না হলে পেছাবে না এসএসসি পরীক্ষা   কুমিল্লায় উদ্ধার করা হলো ৩শ’ বছর পুরোনো মূল্যবান বৌদ্ধ মন্দির সদৃশ নকশা   নিউজিল্যান্ডের নতুন চমক বেন হুইলার   রাখাইনে সহিংসতার পর শত শত স্কুল বন্ধ   চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে সম্মানসূচক ডি.লিট ডিগ্রি পেলেন প্রণব মুখার্জি   রোহিঙ্গাদের জন্য আশ্রয়কেন্দ্র বানাচ্ছে মিয়ানমার   ২ বছরের মধ্যে রোহিঙ্গারা ফিরে যাবে, রূপরেখা চূড়ান্ত   আগামী ১৬ ফেব্রুয়ারী ঢাকাতে ' কাচালং ওয়েলফেয়ার সোসাইটি'র' এক যুগপূর্তি উপলক্ষ্যে জুম্মদের পুনর্মিলনী ও বনভোজন   আদিবাসী নারীদের মধ্যে প্রথম পিএইচডি ডিগ্রি অর্জন করলেন রূপানন্দা   ১০ বছর পর বেনজির ভুট্টোর হত্যার দায় স্বীকার করেছে তালেবান   আজ চবিতে যাচ্ছেন প্রণব মুখার্জি   মানুষের মনের ও চিন্তার দূষণ দূর করতে হবে : প্রণব মুখার্জি   ২ এপ্রিল থেকে এইচএসসি পরীক্ষা শুরু   বড় মহাপূরম উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সড়ক দুর্ঘটনায় নিহত   জিম্বাবুয়েকে ৮ উইকেটে হারিয়ে ত্রিদেশীয় সিরিজে উড়ন্ত সূচনা বাংলাদেশের   পার্বত্য অঞ্চলে পাহাড়িদের নতুন আতঙ্কের নাম, পাহাড়িরা 'বার্মাইয়া' : রুমা দেওয়ান   বাগদাদে ভয়াবহ দুই আত্মঘাতী বোমায় নিহত ২৬, আহত ৯০   ১০ হাজার কনস্টেবল নিয়োগ স্থগিত
প্রচ্ছদ / খেলাধুলা / ভারতের বিপক্ষে প্রথমার্ধে এগিয়ে বাংলাদেশ

ভারতের বিপক্ষে প্রথমার্ধে এগিয়ে বাংলাদেশ

প্রকাশিত: ২০১৭-১২-২৪ ১৫:২০:৩৫

স্পোর্টস ডেস্ক

সাফ অনুর্ধ্ব-১৫ চ্যাস্পিয়নশিপের ফাইনালে ভারতের বিপক্ষে প্রথমার্ধে ১-০  গোলে এগিয়ে বাংলাদেশ।  কমলাপুর স্টেডিয়ামে হাজার পাঁচেক দর্শক উপস্থিতির ফাইনালে ৪১ মিনিটে গোলটি করেন সামসুন্নাহার। নীলার থ্রু পাস ধরে বল নিয়ে এগিয়ে যান তহুরা। তার বাড়ানো বলে বক্সে ঢোকেন সামুন্নাহার।

সামসুন্নাহার বল হারিয়ে ফেললে তা পেয়ে যান আনুচিং, তার শট ডিফেন্ডারের পায়ে লেগে ফিরে আসলে ফিরতি বলে গোল করেন সামসুন্নাহার (১-০)। এর আগে দ্বিতীয় মিনিটে মার্জিয়ার ক্রস গোলরক্ষকের গ্রীপ থেকে বেরিয়ে গেলে তা থেকে গোল করেন আনুচিং মোগেনি। কিন্তু ভুটানের রেফারি চোকিং অম ফাউলের কারন দেখিয়ে বাতিল করেন।

শুরু থেকে একে পেশে খেললে আস্তে আস্তে গুছিয়ে নিয়ে মাঝে মাঝে আক্রমনে যায় ভারত। ২৯ মিনিটে প্রভিতার ফ্রিকিক অসধারন দক্ষতায় আয়ত্তেনেন বাংলাদেশের গোলরক্ষক মাহমুদা আক্তার। ৩২ মিনিটে দুইজনকে কাটিয়ে একাই বক্সে ঢুকে পরেন তহুড়া। তার নেয়া কোনাকুনি কঁ দ্বিতীয়পোস্ট ঘেসে বাইরে গেলে গোলবঞ্চিত হয় স্বাগতিকরা।

আপনার মন্তব্য


আলোচিত