শিরোনাম

  ২৪ ডিসেম্বর থেকে পার্বত্য এলাকাসহ মাঠপর্যায়ে সশস্ত্র বাহিনী মোতায়েন করা হবে   গ্রাম আদালতের একটি সফল গল্প   টেকনোক্র্যাট মন্ত্রীদের পদত্যাগের পর চার মন্ত্রণালয়ের দায়িত্ব বণ্টন   আগামী ২৪ ডিসেম্বর জেএসসি ও প্রাথমিক সমাপনীর ফল প্রকাশ   নির্বাচনকালীন ইউএনও-ডিসির স্বাক্ষরে শিক্ষকদের বেতন-ভাতা : শিক্ষা মন্ত্রণালয়   খালেদার মনোনয়ন বাতিলের বিরুদ্ধে হাইকোর্টের বিভক্ত আদেশ   'তিন পার্বত্য জেলায় ৩৮ টি ভোটকেন্দ্রে হেলিকপ্টার ব্যবহার করা হবে'   সুষ্ঠু ও শান্তিপূর্ন নির্বাচন নিশ্চিত করার আহ্বান ইউরোপীয় দেশগুলোর   তরুণ ও নারী ভোটাররাই আওয়ামী লীগের বিজয়ের প্রধান হাতিয়ারঃ কাদের   গত ৫ বছরে জেএসএস এমপি উন্নয়ন করতে পারেনি, যা করেছে আওয়ামীলীগ করেছে : দিপংকর তালুকদার   এখন থেকে সরকারি চাকরিতে যোগ দেওয়ার আগে মাদক পরীক্ষা বাধ্যতামূলক   'বান্দরবানে বিদেশি পর্যটকদের ভ্রমণে কোনো নিষেধাজ্ঞা নেই'   'নির্বাচনী প্রচারণায় রঙিন পোস্টার বা ব্যানার ব্যবহার করা যাবে না'   ৫৮টি নিউজ পোর্টাল খুলে দিয়েছে বিটিআরসি   বুধবার থেকে নির্বাচনী প্রচারণা শুরু করবেন প্রধানমন্ত্রী   বিএনপি ক্ষমতায় এলে শান্তি চুক্তি বাস্তবায়ন করার চেষ্ঠা করবো: মনি স্বপন দেওয়ান   তিন পাহাড়ে নৌকা নিয়ে মাঠে দৌড়াবেন যারা   আগামীকাল খালেদা জিয়ার অগ্নিপরীক্ষা   হিরোকে জিরো বানানো এত সহজ নয়, সফল হিরো আলমের চ্যালেঞ্জ   খাগড়াছড়িতে বনের রাজা পেয়েছেন ইউপিডিএফের প্রার্থী নতুন কুমার চাকমা
প্রচ্ছদ / খেলাধুলা / রিয়াল মাদ্রিদকে হারিয়েছে বার্সেলোনা

রিয়াল মাদ্রিদকে হারিয়েছে বার্সেলোনা

প্রকাশিত: ২০১৭-১২-২৩ ২০:২০:৩০

   আপডেট: ২০১৭-১২-২৩ ২০:৪২:২২

স্পোর্টস ডেস্ক

রিয়ালের মাঠে জয়ের হ্যাটট্রিক করেছে স্প্যানিশ জায়ন্ট বার্সেলোনা। এই জয়ের ক্রিস মাসের আনন্দকে দ্বিগুণ বেড়ে গেল মেসিদের। আজ শনিবার রিয়ালের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে ৩-০ গোলের দুর্দান্ত জয় পেয়েছে বার্সা। এ নিয়ে রিয়ালের মাঠে টানা ৩ বার জয় পেল মেসিরা।

জয়ের ম্যাচে জোড়ার গোল করেছে লিওনেল মেসি। আর অন্য গোলটি করেছেন লুইস সুয়ারেজ। এই ম্যাচে গোল করতে না পারলেও লা কার্ড দেখেছে রিয়াল তারকা দানি কার্ভাহাল। ৬৪ মিনিটে বার্সেলোনা ব্যবধান দ্বিগুণ করে।

পেনাল্টি থেকে লিওনেল মেসি গোল করে দলের গোল ব্যবধান বাড়ান। আগের মিনিটে রিয়াল ডিফেন্ডার দানি কারভজাল একটি বল গোললাইন থেকে হাত দিয়ে ঠেকালে রেফারি পেনাল্টির নির্দেশ দেন, সঙ্গে তাঁকে লাল কার্ডও দেখানো হয়।

ম্যাচের ৫৪ মিনিটে লুইস সুয়ারেজ লক্ষ্য ভেদ করেন। মাঝমাঠ থেকে একটি বল নিয়ে প্রতিপক্ষের সীমানায় ঢুকেই ইভান রকেটিকের হাফভলিতে বাসান সার্জি রবার্তোর দিকে, তাঁর পাসে সুয়ারেজ প্লেসিং শটে জালে জড়াতে একটুও ভুল করেননি। ২০১৫ সালের ২১ নভেম্বর রিয়ালের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে ৪-০ গোলের জয় পেয়েছিল মেসিরা। এরপর ২০১৭ সালের ২৪ এপ্রিল সর্বশেষ লা লিগায় মুখোমুখি হয় বার্সা ও রিয়াল। সর্বশেষ ম্যাচটিও রিয়ালের মাঠ বার্নাব্যুতে হয়েছিল। শেষ ম্যাচেও ৩-২ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে ভালভার্দের শিষ্যরা।

আপনার মন্তব্য

আলোচিত