শিরোনাম

  ব্রাজিলকে রুখে দিল সুইজারল্যান্ড   জার্মানিকে হারিয়ে মেক্সিকোর জয়   রাঙ্গামাটিতে সুরেন বিকাশ চাকমা নামে একজনকে গুলি করে হত্যা   বাবা বিশ্বকাপ খেলা দেখার সুযোগে মারমা কিশোরীকে ধর্ষণের পর হত্যা করেছে দুর্বৃত্তরা   আজ মেক্সিকোর বিপক্ষে মাঠে নামবে জার্মানি   আমিই এক নম্বর দাবি করলেন : নেইমার   আমি সব ধর্মের মানুষকে সম্মান করি : মমতা   নিখোঁজ দুই দিন পর কাপ্তাই হ্রদে ভেসে উঠল পাহাড়ী মেয়ের লাশ   আফগানিস্তানে বোমা হামলায় নিহত ২৫   আজ বিশ্ব বাবা দিবস   নাইজেরিয়াকে হারিয়ে শুরু ক্রোয়েশিয়ার   পেনাল্টি মিসে ডেনমার্কের কাছে হারল পেরু   মেসির পেনাল্টি মিস, আর্জেন্টিনা-আইসল্যান্ড ১-১   খাগড়াছড়িতে বিজয় ত্রিপুরা নামে একজনকে গুলি করে হত্যা   ফ্রান্সের কাছে ২-১ গোলে হেরেছে অস্ত্রেলিয়া   কাশ্মীরে লাদাখ প্রাকৃতিক সৌন্দর্য ও বৌদ্ধ সংস্কৃতির জন্য বিখ্যাত   হ্যাটট্রিকে রোনালদোর রেকর্ড   আত্মঘাতী গোলে মরক্কোর পরাজয়   শেষ মুহূর্তে উরুগুয়ের কাছে হেরে গেল মিসর, উরুগুয়ে-১-মিশর-০   আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা
প্রচ্ছদ / খেলাধুলা / রিয়াল মাদ্রিদকে হারিয়েছে বার্সেলোনা

রিয়াল মাদ্রিদকে হারিয়েছে বার্সেলোনা

প্রকাশিত: ২০১৭-১২-২৩ ২০:২০:৩০

   আপডেট: ২০১৭-১২-২৩ ২০:৪২:২২

স্পোর্টস ডেস্ক

রিয়ালের মাঠে জয়ের হ্যাটট্রিক করেছে স্প্যানিশ জায়ন্ট বার্সেলোনা। এই জয়ের ক্রিস মাসের আনন্দকে দ্বিগুণ বেড়ে গেল মেসিদের। আজ শনিবার রিয়ালের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে ৩-০ গোলের দুর্দান্ত জয় পেয়েছে বার্সা। এ নিয়ে রিয়ালের মাঠে টানা ৩ বার জয় পেল মেসিরা।

জয়ের ম্যাচে জোড়ার গোল করেছে লিওনেল মেসি। আর অন্য গোলটি করেছেন লুইস সুয়ারেজ। এই ম্যাচে গোল করতে না পারলেও লা কার্ড দেখেছে রিয়াল তারকা দানি কার্ভাহাল। ৬৪ মিনিটে বার্সেলোনা ব্যবধান দ্বিগুণ করে।

পেনাল্টি থেকে লিওনেল মেসি গোল করে দলের গোল ব্যবধান বাড়ান। আগের মিনিটে রিয়াল ডিফেন্ডার দানি কারভজাল একটি বল গোললাইন থেকে হাত দিয়ে ঠেকালে রেফারি পেনাল্টির নির্দেশ দেন, সঙ্গে তাঁকে লাল কার্ডও দেখানো হয়।

ম্যাচের ৫৪ মিনিটে লুইস সুয়ারেজ লক্ষ্য ভেদ করেন। মাঝমাঠ থেকে একটি বল নিয়ে প্রতিপক্ষের সীমানায় ঢুকেই ইভান রকেটিকের হাফভলিতে বাসান সার্জি রবার্তোর দিকে, তাঁর পাসে সুয়ারেজ প্লেসিং শটে জালে জড়াতে একটুও ভুল করেননি। ২০১৫ সালের ২১ নভেম্বর রিয়ালের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে ৪-০ গোলের জয় পেয়েছিল মেসিরা। এরপর ২০১৭ সালের ২৪ এপ্রিল সর্বশেষ লা লিগায় মুখোমুখি হয় বার্সা ও রিয়াল। সর্বশেষ ম্যাচটিও রিয়ালের মাঠ বার্নাব্যুতে হয়েছিল। শেষ ম্যাচেও ৩-২ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে ভালভার্দের শিষ্যরা।

আপনার মন্তব্য

আলোচিত