শিরোনাম

  বেসরকারি ইক্যুইটি আসছে ভুটানে   কক্সবাজারে হিন্দু সম্প্রদায়ের একই পরিবারের চারজনের মৃতদেহ উদ্ধার   ঢাকা সিটিতে নির্বাচন না হলে পেছাবে না এসএসসি পরীক্ষা   কুমিল্লায় উদ্ধার করা হলো ৩শ’ বছর পুরোনো মূল্যবান বৌদ্ধ মন্দির সদৃশ নকশা   নিউজিল্যান্ডের নতুন চমক বেন হুইলার   রাখাইনে সহিংসতার পর শত শত স্কুল বন্ধ   চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে সম্মানসূচক ডি.লিট ডিগ্রি পেলেন প্রণব মুখার্জি   রোহিঙ্গাদের জন্য আশ্রয়কেন্দ্র বানাচ্ছে মিয়ানমার   ২ বছরের মধ্যে রোহিঙ্গারা ফিরে যাবে, রূপরেখা চূড়ান্ত   আগামী ১৬ ফেব্রুয়ারী ঢাকাতে ' কাচালং ওয়েলফেয়ার সোসাইটি'র' এক যুগপূর্তি উপলক্ষ্যে জুম্মদের পুনর্মিলনী ও বনভোজন   আদিবাসী নারীদের মধ্যে প্রথম পিএইচডি ডিগ্রি অর্জন করলেন রূপানন্দা   ১০ বছর পর বেনজির ভুট্টোর হত্যার দায় স্বীকার করেছে তালেবান   আজ চবিতে যাচ্ছেন প্রণব মুখার্জি   মানুষের মনের ও চিন্তার দূষণ দূর করতে হবে : প্রণব মুখার্জি   ২ এপ্রিল থেকে এইচএসসি পরীক্ষা শুরু   বড় মহাপূরম উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সড়ক দুর্ঘটনায় নিহত   জিম্বাবুয়েকে ৮ উইকেটে হারিয়ে ত্রিদেশীয় সিরিজে উড়ন্ত সূচনা বাংলাদেশের   পার্বত্য অঞ্চলে পাহাড়িদের নতুন আতঙ্কের নাম, পাহাড়িরা 'বার্মাইয়া' : রুমা দেওয়ান   বাগদাদে ভয়াবহ দুই আত্মঘাতী বোমায় নিহত ২৬, আহত ৯০   ১০ হাজার কনস্টেবল নিয়োগ স্থগিত
প্রচ্ছদ / খেলাধুলা / রিয়াল মাদ্রিদকে হারিয়েছে বার্সেলোনা

রিয়াল মাদ্রিদকে হারিয়েছে বার্সেলোনা

প্রকাশিত: ২০১৭-১২-২৩ ২০:২০:৩০

   আপডেট: ২০১৭-১২-২৩ ২০:৪২:২২

স্পোর্টস ডেস্ক

রিয়ালের মাঠে জয়ের হ্যাটট্রিক করেছে স্প্যানিশ জায়ন্ট বার্সেলোনা। এই জয়ের ক্রিস মাসের আনন্দকে দ্বিগুণ বেড়ে গেল মেসিদের। আজ শনিবার রিয়ালের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে ৩-০ গোলের দুর্দান্ত জয় পেয়েছে বার্সা। এ নিয়ে রিয়ালের মাঠে টানা ৩ বার জয় পেল মেসিরা।

জয়ের ম্যাচে জোড়ার গোল করেছে লিওনেল মেসি। আর অন্য গোলটি করেছেন লুইস সুয়ারেজ। এই ম্যাচে গোল করতে না পারলেও লা কার্ড দেখেছে রিয়াল তারকা দানি কার্ভাহাল। ৬৪ মিনিটে বার্সেলোনা ব্যবধান দ্বিগুণ করে।

পেনাল্টি থেকে লিওনেল মেসি গোল করে দলের গোল ব্যবধান বাড়ান। আগের মিনিটে রিয়াল ডিফেন্ডার দানি কারভজাল একটি বল গোললাইন থেকে হাত দিয়ে ঠেকালে রেফারি পেনাল্টির নির্দেশ দেন, সঙ্গে তাঁকে লাল কার্ডও দেখানো হয়।

ম্যাচের ৫৪ মিনিটে লুইস সুয়ারেজ লক্ষ্য ভেদ করেন। মাঝমাঠ থেকে একটি বল নিয়ে প্রতিপক্ষের সীমানায় ঢুকেই ইভান রকেটিকের হাফভলিতে বাসান সার্জি রবার্তোর দিকে, তাঁর পাসে সুয়ারেজ প্লেসিং শটে জালে জড়াতে একটুও ভুল করেননি। ২০১৫ সালের ২১ নভেম্বর রিয়ালের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে ৪-০ গোলের জয় পেয়েছিল মেসিরা। এরপর ২০১৭ সালের ২৪ এপ্রিল সর্বশেষ লা লিগায় মুখোমুখি হয় বার্সা ও রিয়াল। সর্বশেষ ম্যাচটিও রিয়ালের মাঠ বার্নাব্যুতে হয়েছিল। শেষ ম্যাচেও ৩-২ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে ভালভার্দের শিষ্যরা।

আপনার মন্তব্য


আলোচিত