আজ বুধবার, | ২৩ আগস্ট ২০১৭ ইং

শিরোনাম

  প্যারিসে আন্তর্জাতিক আদিবাসী দিবস পালিত   বাংলাদেশ হাই-কমিশন অটোয়ায় জাতীয় শোক দিবসের কর্মসূচী পালন   বার্লিনে সুন্দরবন রক্ষা এবং বাংলাদেশের বিকল্প জ্বালানী সম্ভাবনা শীর্ষক ইউরোপীয় সম্মেলন   কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে আদিবাসী শিক্ষার্থীরা আদিবাসী দিবস পালন করেছে   সমান অধিকার নিয়ে বেঁচে থাকতে হলে সংগ্রাম চাইঃ সন্তু লারমা   আদিবাসী মানুষরা লড়াই সংগ্রাম করে অধিকার প্রতিষ্ঠা করবে:ঊষাতন তালুকদার   আজ বিশ্ব আদিবাসী দিবস   রাত পোহালেই আন্তর্জাতিক আদিবাসী দিবস   ঢাকা বিশ্ববিদ্যালয়ে অনলাইনে ভর্তির আবেদন শুরু   লংগদুতে অগ্নিকাণ্ডের ঘটনায় ১৬ জন সেটেলার বাঙ্গালি কারাগারে   টেকসই উন্নয়ন অভীষ্ট ও বাংলাদেশের আদিবাসী নারী   ফ্রান্সের ,প্যারিসে সংঘদান ও অষ্টপরিষ্কার দান অনুষ্ঠিত   বাঙালি নারীদের চেয়ে আদিবাসী নারীরা জাতিগতভাবে অধিক নিপীড়নের শিকারঃসন্তু লারমা   আন্তর্জাতিক আদিবাসী দিবসে বাংলাদেশ আদিবাসী ফোরামের যেসব দাবী রয়েছে   পাহাড়ে ক্ষুধা ও অভাবের হাহাকার অথচ সরকার উন্নয়নের অহংকারে ভাসছেঃ সন্তু লারমা   সংখ্যালঘু নির্যাতনকারীকে মনোনয়ন দিলে ভোট বর্জন:রানা দাশগুপ্ত   আন্তর্জাতিক আদিবাসী দিবস ২০১৭ উপলক্ষে আগামীকাল ৬ আগস্ট ডেইলি স্টার সেন্টারে আলোচনা সভা   রাংগামাটি রাজবন বিহারে পুণ্যার্থী সেজে উৎশৃংখল করার অভিযোগ   আন্তর্জাতিক আদিবাসী দিবস ২০১৭ উপলক্ষে আগামীকাল ৫ আগস্ট ঢাকা হোটেল সুন্দরবনে সংবাদ সম্মেলন   ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা: ৭ আগস্ট আবেদন শুরু

মনিকা চাকমার জোড়া গোল,৯-০ গোলে হারিয়েছে কোরিয়াকে

প্রকাশিত: ২০১৭-০৭-১৫ ০০:১৪:৩৪

   আপডেট: ২০১৭-০৭-১৫ ০৮:৪৯:১০

স্পোর্টস ডেস্ক

বাংলাদেশের মেয়েদের দক্ষিণ কোরিয়া সফর শুরু হয়েছিল স্বাগতিক অনূর্ধ্ব-১৬ দলের কাছে ৬-০ গোলে হেরে। তবে দ্বিতীয় ম্যাচেই দারুণভাবে ঘুরে দাঁড়ায়।শুক্রবার কোরিয়ার পাজুতে বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ নারী ফুটবল দল ৯-০ গোলের বড় ব্যবধানে হারিয়েছে স্থানীয় ইয়ুলমিউন মিডল স্কুল দলকে।

বিশাল এ জয়ে জোড়া গোল করেছেন মনিকা চাকমা। ৫৮ ও ৬২ মিনিটে তিনি এ গোল ‍২টি করেন। তার আগে ১১ মিনিটে গোলের সূচনা করেন অনুচিং মগিনি। ২৫ মিনিটে ব্যবধান দ্বিগুন করেন মৌসুমী। ৩০ মিনিটে নার্গিসের গোলে হয় ৩-০। প্রথমার্ধে ৩-০ ব্যবধানে এগিয়ে থাকা গোলাম রব্বানী ছোটনের শিষ্যরা দ্বিতীয়ার্ধে করে ৬ গোল।

৫৪ মিনিটে দলের চতুর্থ গোল করেন শামসুন্নাহার। মনিকা চাকমা ব্যবধান ৬-০ করার পর শেষ তিন গোল করেছেন আখি ৬৬ মিনিটে, রাজিয়া ৭৫ মিনিটে এবং মারিয়া ৮০ মিনিটে।

দক্ষিণ কোরিয়া সফরে বাংলাদেশের মেয়েরা আরো দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে ১৭ ও ১৯ জুলাই।সেপ্টেম্বরে থাইল্যান্ডে অনুষ্ঠিতব্য এএফসি অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের চূড়ান্ত পর্বের প্রস্তুতি হিসেবে দক্ষিণ কোরিয়া সফর করছে বাংলাদেশের মেয়েরা। এর আগে দলটি ২ বার জাপান এবং একবার করে সিঙ্গাপুর ও চীন সফর করে প্রস্তুতি ম্যাচ খেলেছে। দক্ষিণ কোরিয়ার পর মেয়েরা যাবে ভিয়েতনাম।

আপনার মন্তব্য

আলোচিত