শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / সংবাদ বিজ্ঞপ্তি / সেনাক্যাম্প কমান্ডার কর্তৃক জনপ্রতিনিধিদের উপর হয়রানি ও নির্যাতনের ঘটনায় জেএসএসের প্রতিবাদ

সেনাক্যাম্প কমান্ডার কর্তৃক জনপ্রতিনিধিদের উপর হয়রানি ও নির্যাতনের ঘটনায় জেএসএসের প্রতিবাদ

প্রকাশিত: ২০১৮-০৬-২০ ২০:২৩:৩৬

   আপডেট: ২০১৮-০৬-২০ ২০:২৮:২৯

সংবাদ বিজ্ঞপ্তি

পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি বান্দরবান জেলা কমিটি সভাপতি উছোমং মারমা ও সাধারণ সম্পাদক ক্যবামং মারমা এক যৌথ বিবৃতিতে গত ১৯/০৬/২০১৮ তারিখে রুমা বাজার সেনাক্যাম্প কমান্ডার ক্যাপ্টেন আফতাব কর্তৃক রুমা উপজেলার বিনাদোষে বর্তমান ও সাবেক জনপ্রতিনিধিসহ ৩ জনকে হয়রানি ও শারীরিক নির্যাতনের ঘটনায় গভীর উদ্বেগ ও তীব্র নিন্দা জানিয়েছেন।

ঘটনার বিবরণে জানা যায়, গত ১৯/০৬/২০১৮ রোজ মঙ্গলবার বেলা আনুমানিক ৩:৩০ টার দিকে রুমা বাজার সেনা ক্যাম্পের কমান্ডার ক্যাপ্টেন আফতাব এর নির্দেশে রুমা বাজার সেনাক্যাম্পের সদস্যরা ২নং রুমা সদর ইউপি বর্তমান চেয়ারম্যান ও আওয়ামীলীগের রুমা উপজেলা সহ সভাপতি শৈমং মারমা (শৈবং), ২নং পাইন্দু ইউপি সাবেক চেয়ারম্যান ও পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি রুমা থানা শাখার সহ সভাপতি ক্যসাপ্রু মারমা ও সাংগঠনিক সম্পাদক ফ্রান্সিস ত্রিপুরাকে ক্যাম্পে ডেকে নিয়ে যায় এবং কমান্ডার নিজের তাদেরকে অকথ্য ভাষায় গালিগালাজের সাথে মধ্যযুগীয় কায়দায় নিজ হাতে বেদম প্রহার করে আহত করে এবং আনুমানিক রাত সোয়া ৯:০০টার দিকে ছেড়ে দেয়।

উল্লেখ্য যে, আহত ব্যক্তিদেরকে হাসপাতালে গিয়ে চিকিৎসা নিতেও বারণ করা হয়। এই নিয়ে এলাকায় জনগণের মনে আতঙ্ক বিরাজ করছে। বিনাদোষে এহেন পৈশাচিক নির্যাতনের প্রতিবাদে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির বান্দরবান জেলা কমিটি গভীর উদ্বেগ ও তীব্র নিন্দা জানাচ্ছে।

তথ্য প্রচার সম্পাদক,পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি, বান্দরবান জেলা কমিটির, নিত্যলাল চাকমা সংবাদ মাধ্যমে দেওয়া এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

আপনার মন্তব্য

এ বিভাগের আরো খবর



আলোচিত