শিরোনাম

  মিয়ানমার পাহাড়ী অঞ্চলে পাহাড় ধসে ৬ জনের মৃত্যু   বাঙালি জাতির মুক্তির জন্যই আ. লীগ প্রতিষ্ঠা হয়েছিল: প্রধানমন্ত্রী   উত্তর কোরিয়ার আচরণে এখনো ভীত ট্রাম্প !   আজ জার্মানির অগ্নি পরীক্ষা, মুখোমুখি হবে সুইডেনের সাথে   সুইজারল্যান্ড জয় পাওয়ায় এক ধাপ এগিয়ে গেল ব্রাজিল   সার্বিয়াকে হারিয়ে সুইজারল্যান্ডের জয়   ত্রিপুরা কিশোরীর ৫ ধর্ষককের মধ্যে ৩ জন স্বীকার করেছে   আইসল্যান্ডকে ২-০ গোলে হারালো নাইজেরিয়া   আইসল্যান্ডের পরাজয়ে দ্বিতীয় রাউন্ডের পথে আর্জেন্টিনার আশা   ধরা পড়েছেন নেইমার!   রোমারিওকে ছাড়িয়ে গেলেন নেইমার   রাঙ্গামাটি থেকে আসা পাহাড়িকা পরিবহনের বাস চট্টগ্রামে খাদে পড়ে নিহত ৪, আহত ২০   নেইমারের মনের আশা পূরণ হলো   নেইমার আর কৌতিনহোর গোলে ব্রাজিলের বিশাল জয়   খাগড়াছড়িতে ত্রিপুরা কিশোরীর ৫ ধর্ষককে ৫ দিনের রিমান্ড   গৃহযুদ্ধের এত বছর পর দুই কোরিয়ার মিলনমেলা   মেসিরা গোল করতে না পারায় কাঁদলেন ম্যারাডোনা   `উপেক্ষিত জনগোষ্ঠীর নাম আদিবাসী’- এমপি বাদশা   আজ আমরাই জিতবো : নেইমার   ক্রোয়েশিয়ার দুর্দান্ত খেলায় ডুবে গেল আর্জেন্টিনা , ম্যারাডোনা হতাশ
প্রচ্ছদ / সংবাদ বিজ্ঞপ্তি / রাঙ্গামাটিতে প্লুটো চাকমাকে গুলি করে হত্যা, আগামী মঙ্গলবার সড়ক ও নৌপথ অবরোধ কর্মসূচি

রাঙ্গামাটিতে প্লুটো চাকমাকে গুলি করে হত্যা, আগামী মঙ্গলবার সড়ক ও নৌপথ অবরোধ কর্মসূচি

প্রকাশিত: ২০১৭-১২-১৬ ১৭:৩২:২৭

   আপডেট: ২০১৭-১২-১৭ ০০:৪২:৫২

ফাইল ফটো

রাঙ্গামাটি

রাঙ্গামাটি উপজেলার বন্দুকভাঙ্গা ইউনিয়নের ধামাইছড়া নামক এলাকায় দুর্বৃত্তদের গুলিতে ইউপিডিএফের সংগঠক অনল বিকাশ চাকমা প্লুটো (৪৪) নিহত হওয়ার প্রতিবাদে আগামী মঙ্গলবার রাঙামাটি জেলায় অর্ধদিবস সড়ক ও নৌ-পথ অবরোধ ঘোষণা দিয়েছে নব্য মুখোশ বাহিনী প্রতিরোধ কমিটি।

১৬ ডিসেম্বর শনিবার এই কর্মসূচি দেওয়া হয়। অবরোধ সফল করতে সকল যানবাহন ও নৌ-যান মালিক সমিতি এবং শ্রমিক সংগঠনের প্রতি ‘নব্য মুখোশ বাহিনী প্রতিরোধ কমিটি’র পক্ষ থেকে আহ্বান জানানো হয়েছে।

জানা যায়, ১৫ ডিসেম্বর শুক্রবার রাতে তিনি দুর্বৃত্ত সন্ত্রাসীদের গুলিতে নিহত হন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে , দিবাগত রাত আড়াইটার দিকে একদল মুখোশধারী সন্ত্রাসী তাঁকে হামলা চালায় পরে তাঁকে গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা সেখান থেকে পালিয়ে যায়।

এ হত্যার জন্য তারা নবগঠিত সংগঠন ইউপিডিএফ (গণতান্ত্রিক) কে দায়ী করেছে। তবে গণতান্ত্রিক তা অস্বীকার করেছে বলে জানা গেছে।
 
এর আগেও গেল ৫ ডিসেম্বর মঙ্গলবার সকাল ১০টার দিকে অনাদী রঞ্জন চাকমা নামে সাবেক এক ইউপি মেম্বারকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। উভয় ঘটনার জন্য ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ)'র নেতাকর্মীরা ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন।

এরই প্রতিবাদে ইউপিডিএফ ক্ষুব্ধ হয়ে 'গণতান্ত্রিককে' দায়ী করে আগামী মঙ্গলবার (১৯ ডিসেম্বর) রাঙামাটি জেলায় অর্ধদিবস (সকাল ৬টা থেকে দুপুর ১২টা) সড়ক ও নৌ-পথ অবরোধের ডাক দিয়েছে।

আপনার মন্তব্য

এ বিভাগের আরো খবর



আলোচিত