শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / সংবাদ বিজ্ঞপ্তি / রাঙ্গামাটিতে প্লুটো চাকমাকে গুলি করে হত্যা, আগামী মঙ্গলবার সড়ক ও নৌপথ অবরোধ কর্মসূচি

রাঙ্গামাটিতে প্লুটো চাকমাকে গুলি করে হত্যা, আগামী মঙ্গলবার সড়ক ও নৌপথ অবরোধ কর্মসূচি

প্রকাশিত: ২০১৭-১২-১৬ ১৭:৩২:২৭

   আপডেট: ২০১৭-১২-১৭ ০০:৪২:৫২

ফাইল ফটো

রাঙ্গামাটি

রাঙ্গামাটি উপজেলার বন্দুকভাঙ্গা ইউনিয়নের ধামাইছড়া নামক এলাকায় দুর্বৃত্তদের গুলিতে ইউপিডিএফের সংগঠক অনল বিকাশ চাকমা প্লুটো (৪৪) নিহত হওয়ার প্রতিবাদে আগামী মঙ্গলবার রাঙামাটি জেলায় অর্ধদিবস সড়ক ও নৌ-পথ অবরোধ ঘোষণা দিয়েছে নব্য মুখোশ বাহিনী প্রতিরোধ কমিটি।

১৬ ডিসেম্বর শনিবার এই কর্মসূচি দেওয়া হয়। অবরোধ সফল করতে সকল যানবাহন ও নৌ-যান মালিক সমিতি এবং শ্রমিক সংগঠনের প্রতি ‘নব্য মুখোশ বাহিনী প্রতিরোধ কমিটি’র পক্ষ থেকে আহ্বান জানানো হয়েছে।

জানা যায়, ১৫ ডিসেম্বর শুক্রবার রাতে তিনি দুর্বৃত্ত সন্ত্রাসীদের গুলিতে নিহত হন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে , দিবাগত রাত আড়াইটার দিকে একদল মুখোশধারী সন্ত্রাসী তাঁকে হামলা চালায় পরে তাঁকে গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা সেখান থেকে পালিয়ে যায়।

এ হত্যার জন্য তারা নবগঠিত সংগঠন ইউপিডিএফ (গণতান্ত্রিক) কে দায়ী করেছে। তবে গণতান্ত্রিক তা অস্বীকার করেছে বলে জানা গেছে।
 
এর আগেও গেল ৫ ডিসেম্বর মঙ্গলবার সকাল ১০টার দিকে অনাদী রঞ্জন চাকমা নামে সাবেক এক ইউপি মেম্বারকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। উভয় ঘটনার জন্য ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ)'র নেতাকর্মীরা ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন।

এরই প্রতিবাদে ইউপিডিএফ ক্ষুব্ধ হয়ে 'গণতান্ত্রিককে' দায়ী করে আগামী মঙ্গলবার (১৯ ডিসেম্বর) রাঙামাটি জেলায় অর্ধদিবস (সকাল ৬টা থেকে দুপুর ১২টা) সড়ক ও নৌ-পথ অবরোধের ডাক দিয়েছে।

আপনার মন্তব্য

এ বিভাগের আরো খবর



আলোচিত